ফেসবুকের ভিডিও ভাইরাল করার উপায়!

Earning : ৳5.800

ফেসবুক থেকে টাকা ইনকাম করতে চান? আপনি কি ফেসবুকের ভিডিও ভাইরাল করতে চান? লাখ লাখ টাকা ইনকাম করতে চান?

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করব আপনারা কিভাবে ফেসবুকের ভিডিওতে মিলিয়ন মিলিয়ন ভিউ বাড়াতে পারবেন।

যারা ফেসবুক পেজ নিয়ে কাজ করছেন তারা অবশ্যই চান আপনার পেইজের ভিডিওতে হাজার হাজার লাইক, কমেন্ট ও মিলিয়ন মিলিয়ন ভিউ আসুক। তাদের জন্যই আজকের এই পোস্টটি।

তো চলুন দেরি না করে আসল কথায় আসা যাক ;

যারা ফেসবুক পেজ নিয়ে কাজ করেন তারা  অবশ্যই আজ থেকে আপনার ভিডিওতে হাজার হাজার লাইক, কমেন্ট, শেয়ার ও ভিউ পাবেন । আপনার ভিডিওতে ভিউ কম আসলে চিন্তার কোনো কারন নেই।আপনাদের চিন্তা দূর করতে আজকের এই পোস্টটি।

অনেকের মনে প্রশ্ন আসে ফেসবুকের ভিডিও কি কোনোভাবে ভাইরাল করা যায়!

ফেসবুকের ভিডিওতে ভিউ না আসলে করণীয় কীঃ

আপনি যেহেতু ফেসবুক নিয়ে কাজ করেন সেহেতু আপনার অবশ্যই একটি ফেসবুক পেজ থাকবে।সে ফেসবুক পেইজ ভিডিও আপলোড করার কিছু নিয়ম -নীতি রয়েছে।এ নিয়ম মানতে পারলেই আপনি ফেসবুকে সফল হতে পারবেন।

ফেসবুকে ভিডিও আপলোড করার নিয়মঃ

ফেসবুক পেইজে ভিডিও আপলোড করলে ফেসবুক Apps থেকে করা যাবে না।অবশ্যই একটি অ্যাপলিকেশনের প্রয়োজন হবে। সে অ্যাপলিকেশনটির নাম হলোঃ Creator studio. আপনি play store এ সার্চ করলেই  Apps টি পেয়ে যাবেন। আপনি যে আইডিতে পেজ খুলেছেন সে আইডি এখানে Log in করবেন। Log in করার পর ডান পাশে ওপরে একটা অপশন দেখতে পারবেন।

সেখানে ক্লিক করে ভিডিও অপশনে ক্লিক করবেন। তারপর আপনার File এ নিয়ে যাওয়া হবে।তারপর আপনার ভিডিওটি Select করবেন। আপনার তৈরি করা Thamnal সেট করবেন। তারপর আপলোড হতে কিছুক্ষন সময় লাগবে।

ফেসবুকের ভিডিও ভাইরাল করার উপায়ঃ

ফেসবুকের ভিডিও ভাইরাল করতে হলে আপনার শেয়ার করা ভিডিওর লিংক কপি করে বিভিন্ন গ্রুপে পোস্ট করতে হবে। তাহলে আপনার ভিডিওতে অনেক লাইক, কমেন্ট, শেয়ার ও ভিউ আসতে বাধ্য। গ্রুপে ভিডিও পোস্ট করার সময় অবশ্যই লোকজনদের Tag করার কথা  খেয়াল রাখবেন।

গ্রুপে হাজার হাজার লোকজন Active থাকে। ফলে  গ্রুপে পোস্ট করলে আপনার ভিডিওতে ভিউ আসবে। আপনারা যেকোনো গ্রুপে ভিডিও আপলোড করতে যাবেন না।  সব গ্রুপের ভিডিও Admin approved করবে না।

যেমন ধরেন একটি গ্রুপের নাম প্রকৃতির দৃশ্য।  আপনি সে গ্রুপে যদি আপনার ভিডিওর লিংক শেয়ার করেন তাহলে Admin তা Approved করবে না।

আপনাদের সুবিধার্তে আমি দুইটি গ্রুপের লিংক শেয়ার করছি ;

প্রথম  গ্রুপ লিংকঃ

https://facebook.com/groups/440033297331922/

দ্বিতীয় গ্রুপ লিংকঃ

https://facebook.com/groups/863337731455545/

লিংক কপি করুন আর ফেসবুকে পেস্ট করুন। তাহলেই প্রথমে পেয়ে যাবেন।

আপনারা এই দুটি গ্রুপে যেকোনো ভিডিও/ছবি পোস্ট করতে পারবেন। গ্রুপে ভিডিও পোস্ট করলে ভিডিওতে অনেক ভিউ আসবে। ফলে সহজেই আপনার ভিডিও ভাইরাল হবে। ফেসবুকে ভিডিওর ভিউ দেখার জন্য ফেসবুকের  দুইটি অফিশিয়াল Software রয়েছে সেগুলো হলোঃ( ১) Creator Studio (২)Business suite....

সকলে ভালো থাকবেন, সুস্থ থাকবেন এ কামনায় করি।

         🥀আল্লাহ হাফেজ🥀 

Related Articles
Comments

You must be logged in to post a comment.