কিভাবে আপনার ফোন দিয়ে সহজে ওয়াইফাই পাসওয়ার্ড হ্যাক করবেন?

Earning : ৳1.800

সেই দিনগুলি চলে গেছে যখন বাড়িতে ওয়াইফাই সংযোগ থাকা প্রতিপত্তির প্রতীক ছিল। এবং, এখনও পর্যন্ত একই ল্যান্ডলাইন, টেলিভিশন, রেডিও, এবং এমনকি একটি ভয়ঙ্কর জুনিয়র 1952 মডেল ডেস্কটপ একটি পার্থক্য করতে পারে. প্রযুক্তির এই যুগে পৌঁছানোর জন্য আমরা অতীতে অনেক কিছু রেখেছি যেখানে ইন্টারনেট কেবলের মাধ্যমে গেলে কিছুই অসম্ভব নয়।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

এটি একটি ব্যাঙ্ক অ্যাকাউন্ট বা Netflix পাসওয়ার্ড, এটি আপনার ল্যাপটপ শংসাপত্র বা WiFi পাসওয়ার্ড, এই তথ্য যুগে সবকিছু হ্যাকযোগ্য।

এবং, এই যুগে আপনি আগের তুলনায় একটি বিনামূল্যের Wi-Fi নেটওয়ার্কের সাথে সংযুক্ত হওয়ার সম্ভাবনা বেশি৷ কিন্তু সব ওয়্যারলেস নেটওয়ার্ক খোলা নেই।

রেলওয়ে স্টেশন এবং বিমানবন্দরের মতো পাবলিক জায়গা বা বিশাল প্রযুক্তি কোম্পানির প্রাঙ্গনে ছাড়া অন্য কোথাও খোলা ওয়াইফাই নেটওয়ার্ক পাওয়া বিরল।

এই পৃথিবীতে WiFi এর একটি বিশাল নেটওয়ার্ক রয়েছে, কিন্তু সমস্যা হল, যদি একটি WPA/WPA2 নিরাপত্তা সক্রিয় থাকে, তাহলে আপনি সেই নেটওয়ার্কে অ্যাক্সেস পেতে সক্ষম হবেন না।

এবং আমরা সবাই জানি প্রতিবেশীর, অভ্যাস তাদের কাছে সীমাহীন ডেটা থাকতে পারে এবং ভাগ করার কোন ক্যাপ লিমিট নেই, কিন্তু তবুও আপনি বিনামূল্যে ওয়াইফাই অ্যাক্সেসের জন্য একজন প্রতিবেশী ছাড়া বেশি কিছু নন।

আপনি এখানে ‘কীভাবে ওয়াইফাই পাসওয়ার্ড হ্যাক করবেন’ শেখার জন্য এখানে এসেছেন, সম্ভবত আপনি নিজের নেটওয়ার্কে পাসওয়ার্ড ভুলে গেছেন, অথবা তাদের পাসওয়ার্ড শেয়ার করতে ইচ্ছুক না এমন প্রতিবেশীদের সাথে একটি সমাজ শেয়ার করেছেন।

দেখুন, আপনি কেবল একটি ক্যাফেতে যেতে পারবেন না, $2 এর জন্য একটি ল্যাটে কিনতে পারবেন এবং এই সব শুধুমাত্র একটি বিনামূল্যের ওয়াইফাই ব্যবহার করার জন্য৷ না, তুমি এভাবে বোবা হতে পারবে না।

আসুন আমরা এটিকে সহজ করি কারণ আপনার ভাগ্য সব সময় আপনার পক্ষে থাকতে পারে না এবং আপনি যেখানেই যান সেখানে একটি বিনামূল্যের Wi-Fi নেটওয়ার্ক পাবেন তা সম্ভব নয়।

যদিও আপনি আপনার অ্যান্ড্রয়েড এবং আইওএস মোবাইল ফোনে ওয়াইফাই ম্যাপের মতো একটি অ্যাপ ডাউনলোড করতে পারেন এবং আপনি তাদের উন্মুক্ত ওয়াইফাই নেটওয়ার্কগুলির সাথে 2 মিলিয়নেরও বেশি হটস্পটে অ্যাক্সেস পাবেন, তবে 7 মিলিয়ন অ্যাপ ব্যবহারকারীর মধ্যে কেউ যদি সেগুলি ভাগ করে থাকেন।

বিনামূল্যে ইন্টারনেট পাওয়ার এই পদ্ধতিটি বেশ বিরক্তিকর এবং অপ্রত্যাশিতও। যাইহোক, এমনকি WPA সুরক্ষিত Wi-Fi নেটওয়ার্কগুলিতে বিনামূল্যে অ্যাক্সেস পাওয়ার আরও লক্ষ লক্ষ উপায় রয়েছে৷

আপনি যদি অপেক্ষা করতে না পারেন বা ক্যাফে ধারণাটি কাজ করে বলে মনে হয় না তাহলে এখানে সহজে একটি WiFi হ্যাক করার কিছু উন্নত উপায় রয়েছে।

Related Articles
Comments

You must be logged in to post a comment.