ফেসবুক, ইউটিউব, ইনস্টাগ্রাম থেকে কীভাবে টাকা ইনকাম করবেন।

Earning : ৳0.600

আসসালামু আলাইকুম, আজকের এই আর্টিকেলে আমি আপনাদের মাঝে শেয়ার করবো। সোশ্যাল মিডিয়ার যেই প্লাটর্ফমগুলো আছে, সেইগুলা থেকে আপনি কীভাবে টাকা ইনকাম করবেন। এছাড়াও আপনি জানতে পারবেন, এই সোশ্যাল মিডিয়া ফ্লাটফর্ম থেকে আপনি কত টাকা ইনকাম করতে পারবেন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

 সোশ্যাল মিডিয়া সাইটগুলো থেকে টাকা ইনকাম করা যায় এটা হয়তো অনেকে জানেন না।আপনি জানলে হয়তো অভাক হবেন, সোশ্যাল মিডিয়ার সবগুলো সাইট থেকে টাকা ইনকাম করা যায়। 

আজকে আপনাদের মাঝে জনপ্রিয় কয়েকটা সোশ্যাল মিডিয়া ইনকাম সাইট সম্পর্কে বলবো।

1.Facebook 

2.Youtube 

3.Instagram 

১/ইউটিউবঃ

একটি চ্যানেল ক্রিয়েটের মাধ্যমে ইউটিউবে আপনি আপনার বিডিও শেয়ারের করে।

নিদিষ্ট পরিমাণ সাবস্ক্রাইব, ওয়াইস টাইম পূরণ করতে পারলে। আপনি গুগল এডসেন্স এর মাধ্যমে অনেক অনেক ডলার ইনকাম করতে পারবেন। এছাড়া স্পঞ্জ শিপের মাধ্যমে, যখন আপনার চ্যানেলটা বড় হয়ে যাবে।তখন ভিবিন্ন কোম্পানির প্রডাক্ত, ভিবিন্ন সাইট,এপস ইত্যাদির বিডিও তৈরি করার মাধ্যমে ইনকাম করতে পারবেন। 

সুতরাং, ইউটিউব প্লাটফর্ম ব্যবহার করে আপনি ইনকাম করতে পারেন।

ফেসবুকঃ

বর্তমানে সবচেয়ে জনপ্রিয় প্লাটফর্ম মাধ্যম। ছোট বাচ্চা থেকে বয়স্ক বেশিরভাগ মানুষ ফেসবুক ব্যবহার করে। আপনি ফেসবুক একাউন্ট খোলার পর, একটা পেজ ক্রিয়েট করুন। তারপর ইউটিউবের মতো বিডিও শেয়ার করুন।

যখন আপনার নিদিষ্ট পরিমাণ ফলোয়ার, ভিউজ এবং ওয়াজস টাইম পূরণ হবে। তখন মনিটাইজেশন এর মাধ্যমে ডলার ইনকাম করতে পারবেন। এছাড়াও আপনার পেজে,আপনার বা ভিবিন্ন কোম্পানির প্রডাক্ত সেলিং করতে পারবেন। 

ইনস্টাগ্রামঃ

ইনস্টাগ্রামঃ ইনস্টাগ্রাম থেকে টাকা ইনকাম করা যায়, এটা হয়তো বাংলাদেশের অনেকেই জানে না। ভারতের অনেকে ইনস্টাগ্রাম থেকে টাকা ইনকাম করে।বাংলাদেশেই অনেকে হয়তো শুরু করে দিয়েছে। ইনস্টাগ্রাম থেকে টাকা ইনকাম করতে হলে,

আপনার নিদিষ্ট পরিমাণ ফলোয়ার লাগবে,তারপর স্পঞ্জ শিপের মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন।সেলিব্রেটি ও ওয়েস্টার্ন দেশগুলোর দিকে লক্ষ্য করলে দেখবেন,তারা ইনস্টাগ্রাম থেকে মিলিয়ন মিলিয়ন ডলার ইনকাম করে।

আপনি ছবি, বিডিও শেয়ার করার পর,যখন আপনার নিদিষ্ট পরিমাণ ফলোয়ার হয়ে যাবে, তখন মনিটাইজেশন করে ইনকাম করতে পারবেন। 

Twitter 

Linked in

এই দুইটা সোশ্যাল মিডিয়া মাধ্যম পরে আরেকবার শেয়ার করবো। আল্লাহ হাফেজ। 

Related Articles
Comments

You must be logged in to post a comment.