ফেজবুক থেকে কিভাবে ইনকাম করা যায়।

Earning : ৳3.600

ফেজবুকে একটি পেইজ খুলে ইনকামঃ কিভাবে ফেজবুকে একটি পেইজ খুলে অন্যের ভাইরাল ভিডিও ডাওনলোড করে নিজে ইনকাম করতে পারবেন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

চলোন আলোচনা করি কিভাবে করবো, প্রথমে আপনাকে একটি পেইজ খুলে নিতে হবে, তারপর পেইজের যত ইনফরমেশন দেওয়া হবে তা সম্পুর্ন করতে হবে, এখন চলোন কিভাবে অন্যের ভিডিও ডাওনলোড করবেন।

ফেজবুক থেকে যদি কোন ভিডিও ডাওনলোড করতে চান তাহলে আপনাকে যেই কোন একটি ব্রাউজারে আপনার সেই ফেজবুক আইডিটি লগিন করতে হবে।

এবার ফেজবুকে আপনার যেই ভিডিও টা ভালো লাগবে আপনি সেই ভিডিও টা ফেজবুকের শেয়ার অপশনে ক্লিক করে ব্রাউজার থেকে ডাওনলোড করে নিন। এবার কি করবেন।

আপনি ইতিপূর্বে যেই ভাবে পেইজে ভিডিও আপলোড করতেন ঠিক সেভাবেই আপলোড করবেন কোন প্রকার এডিট করতে হবে না।

এখন একটা কথা মাথায় রেখে কাজ করতে হবে, খুব গুরুত্বপূর্ণ বিষয়, আপনি যেই ভিডিও গুলো ছাড়বেন সেগুলোতো ভাইরাল বা প্রচুর পরিমাণ ভিউয়ের ভিডিও।

এখন একটি টিক্স খাটাতে হবে আপনি যখন ভিডিও আপলোড করবেন তার ৪৮ঘন্টার ভেতর আপনাকে কোন কপিরাইটক্লেম করতে পারবে না কপিরাইট দ্বরলেও ৪৮ঘন্টার ভেতর আপনার কোন ব্লক মারা বা পেইজের ক্ষতি করতে পারবে না।

আর আপনার ভিডিও টা ৪৮ঘন্টার বেশি রাখবেন না, সবচেয়ে মজার বিষয় কি জানেন...!! ভিডিওতে যেই ভিউগুলো আসবে এগুলো ভিডিও কেটে দেওয়ার পরেও থেকে যাবে।

এভাবে একদিন আপনার পেইজটাও মেডিটেশন করতে পারেন খুব সহজে।

আরেক টি গুরুত্বপূর্ণ বিষয়, অন্যের ভিডিও ডাওনলোড করে পেইজে ছেড়ে আপনি যেই ভিউ গুলো পাবেন তাতো থাকবেই কিন্তু পেইজে মেডিটেশন আনতে হলেতো কিছু রিয়েল ভিডিও লাগবে না হয় মেডিটেশন এপ্লাই করতে দেবে না।

যখন আপনার পেইজে ভালো পরিমাণ ভিউ হয়ে যাবে এবং ১০.০০০ ফলোয়ার হবে তখন আপনার নিজের কিছু ভিডিও আপলোড করে মেডিটেশন ওয়ান করে ফেলোন।

আপনার নিজের করা যেই ভিডিও গুলো আপলোড করবেন তাতে তেমন ভিউ হওয়া লাগবে না হয় মেডিটেশন এপ্লাই করতে পারবেন না এমন কোন কথা নেই।

কারণ আপনার ওয়াসটাইমতো যত টুকু দরকার ছিলো তা পেয়েই গেছেন। আশা করি বিষয় টা বুঝাতে পেরেছি।

কেও বাজে মন্তব্য করবেন না প্লিজ।  যারা এবিষয়ে অভিজ্ঞ তাদের কাছে ক্ষমা চাচ্ছি, এখানে লিখা হয়েছে যারা এবিষয়ে জানেনা তাদের জন্য।

আপনি এই সাইট টি পড়ে যদি কোন প্রকার উপকার পেয়ে থাকেন তাহলে ফলো করে পাশে থাকবেন।

বুঝতে কোন সমস্যা হলে আমাকে কমেন্ট করে জানাতে পারেন। 

Related Articles
Comments

You must be logged in to post a comment.