ঘরে বসে অনলাইনে কিভাবে ফ্রি তে মাসে বিশ হাজার টাকা আয় করবেন।

আজকাল আমরা অনেকেই চায় ফ্রি তে আয় করতে। কিন্তু ওই সব ওয়েব সাইটে খুব বেশি আয় করা সম্ভব হয়ে ওঠে না, খুব অল্প পরিমাণ আয় সম্ভব হয়। অথচ আমরা সব সময় চায় একটু বেশি পরিমানে আয় করতে।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আাজকে আমি আপনাদের কে জানাবো সঠিক ওয়েব সাইট এর মাধ্যমে ফ্রি তে কিভাবে প্রতি মাসে ২০ হাজার থেকে শুরু করে আরও বেশি অনলাইনে আয় করা যায়।

আজকে আমি যেই সাইট সম্পর্কে আপনাদের কে বলবো সেই সাইটে ফ্রিতেই  খুব ভালো পরিমানে আায় করতে পারবেন।

এই সাইটে কাজ করাটা খুব সহজ।এমনকি আপনারা দিন বা রাতের যে কোনো সময়েই, যে কোনো বয়সেরই হন না কেন খুব সহজেই কাজটি সম্পূর্ণ করতে পারবেন।

এখানে কাজ করতে ব্যাক্তিগত ভাবে তেমন কোনো যোগ্যতার প্রয়োজন পরবে না, যে কেউ কাজটি সম্পূর্ণ করতে পারবেন।

নিচে সাইট এর লিংক দিয়ে দেব আপনারা সেখান থেকে   লিংক টি তে ক্লিক করে সাইট এ প্রবেশ করে নেবেন। এরপর প্রথমে আপনাদের যে কাজটি করতে হবে তা হলো সাইট টি তে সবর্প্রথম রেজিস্টেশন করে নিতে হবে।

রেজিস্টেশন ফর্মে  আপনাদের প্রথমে সঠিক একটা নাম, একটা সঠিক জি-মেইল কিংবা ই- মেইল, একটা ৮ সংখার ছোটো-বড়ো শব্দ, চিহ্ন বা সংখা ব্যবহার করে শক্তিশালী পাসওয়ার্ড দিতে হবে।

এরপর একটা একইরকম ভাবে কনফার্ম পাসওয়ার্ড দিতে হবে। এবং সমস্ত শর্তাবলি মেনে রেজিস্টেশন করতে হবে। এরপর আপনাদের জি-মেইল কিংবা ই- মেইল এ একটি ভেরিফিকেশন এস- এম- এস যাবে।

আপনাদের জি-মেইল কিংবা ই- মেইল একাউন্ট এ গিয়ে সাইট থেকে যাওয়া  মেইল টি ওপেন করে ক্লিক করে আপনাদের জি-মেইল কিংবা ই- মেইল টি ভেরিফিকেশন করতে হবে।

সাইট লিংকঃhttps://allworkjob.com/clients/categorytwo.html

এরপর আপনারা আপনাদের পছন্দমত কাজ করতে পারবেন। আবার সবগুলো কাজ ও করতে পারবেন।এছাড়া  কাজ গুলো করার জন্য এখানে আপনাদের কোনো  ডিপোজিট করতে হবে  না।

ফ্রি তেই আপনারা সব গুলো কাজ করতে পারবেন।এখানে আপনাদের সময় ছাড়া কোনো অর্থ ব্যায় করতে হবে না।এখানে ফ্রি তেই জব দেওয়া হবে।

এবার আপনাদের কে বলি আপনারা এখানে ঠিক কি কি জব  করতে পারবেন। এখানে আপনারা অনেক গুলো জব করতে পারবেন।

সবগুলো কাজই খুব সহজ এবং ফ্রি তেই করতে পারবেন।এখানে খুব অল্প সময়েই কাজ গুলো সম্পূর্ণ করতে পারবেন।এখানে কাজ গুলো করতে খুব কম সময় ব্যায় হয়।

এখানে যে জব গুলো করতে পারবেন তা হলোঃ

১. ফ্রম ফিলিং জব।

২. কপি পেস্ট জব।

৩. ডাটা এন্ট্রি জব।

৪. ই- মেইল সেন্ডিং জব।

৫. এ্যাড পোস্টিং জব।

৬. ফেসবুক জব।

৭. ওয়াটসএ্যাপ জব।

তাহলে ভেবে দেখুন আপনারা এই সাইটে ঠিক কতগুলো জব ফ্রি তেই করতে পারবেন।

এখানে আপনারা প্রতিটি জব এ  দশ টি করে কাজ পাবেন।এখানে একটি কাজ সম্পূর্ণ করার বিনিময়ে ১ ডলার পাবেন।এভাবে দশ টি কাজ করার বিনিময়ে দশ ডলার আয় করতে পারবেন।

এভাবে প্রতিটি জব এ দশ টি করে কাজ পাবেন। তাহলে চিন্তা করে দেখুন,এখানে আপনারা মোট ৭ টি জব পাবেন এবং ৭ টি জব এ দশ টি করে কাজ পাবেন।

৭ টি জবে দশ টি করে কাজ পেলে ৭ গুন ১০ সমান ৭০টি কাজ পাবেন। এবং ৭০ টি কাজের জন্য ৭০ ডলার আয় করতে পারবেন। এক দিনেই এত ডলার আয় করতে পারলে ভেবে দেখুন এক মাসে ঠিক কত ডলার আয় করতে পারবেন।

এখানে এক দিনের কাজ সম্পূর্ণ করতে পারলে ২৪ ঘণ্টা পর আবার ২য় দিনের কাজ এ্যাভাইলেবল হবে। ১ম দিনের কাজ সম্পূর্ণ না করতে পারলে ২য় দিনের কাজ এ্যাভাইলেবল হবে  না। এভাবে ৩০ দিনের কাজ সম্পূর্ণ করে ডলার উইদড্র নিতে হবে।

এবার  আপনাদের কে বলবো উইদড্র অপশন নিয়ে। আপনারা বেশ কি মাধ্যমে ডলার উইদড্র নিতে পারবেন।আপনারা আপনাদের পছন্দমত উইদড্র অপশন বেছে নিয়ে ডলার উইদড্র নিতে পারবেন।

তবে আপনাদের আগেই বলে দিচ্ছি যে ৩০ দিনের কাজ সম্পূর্ণ না করলে সাইট টি পেমেন্ট করবে না। তাই উইদড্র দেওয়ার আগে অবশ্যই ৩০ দিনের কাজ সম্পূর্ণ করবেন।এরপর আপনাদের আয় করা ডলার উইদড্র দিবেন।

আপনারা যেই অপশন গুলোর মাধ্যমে উইদড্র নিতে পারবেন এগুলো হলোঃ

১.পেপাল একাউন্ট এর মাধ্যমে

২. চেক এর মাধ্যমে

৩. ব্যাংক একাউন্ট এর মাধ্যমে

৪. এবং আদার্স এর মাধ্যমে উইদড্র নিতে পারবেন।

যার মাধ্যমেই আপনারা উইদড্র দিবেন তার নাম,একাউন্ট নাম্বার,সঠিক নাম ইত্যাদি অবশ্যই দিতে হবে।  কোনো তথ্য ভুল দিলে পেমেন্ট পাবেন না।

তাই সব কাজ ঠিকভাবে করবেন।এবং অবশ্যই পেমেন্ট পাবেন। ধন্যবাদ সবাইকে শেষ পর্যন্ত সাথে থাকার জন্য। ভালো থাকবেন সবাই।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Aheshanul Mubin - Sep 27, 2022, 12:31 AM - Add Reply

আপনার সাথে কিছু কথা আছে

আমার আর্টিকেল গুলো ঠিকভাবে এপ্রুভ হচ্ছে না অনেকদিন থেকে পেন্ডিং দেখাচ্ছে কিন্তু এপ্রুভ হচ্ছে না আমি কি করতে পারি??

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ