ফেসবুকের ভিডিও ডাউনলোড করার উপায়

Earning : ৳0.000

ফেসবুক থেকে ভিডিও ডাউনলোড করতে পাচ্ছেন না? ভিডিও ডাউনলোড করতে অনেক ঝামেলা হয়?

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আজ থেকে ফেসবুকের যেকোনো ভিডিও ডাউনলোড করুন Vidmate Apps থেকে। আবার অনেকে আছেন যারা Vidmate apps ডাউনলোড করতে পারেন না।  যারা Vidmate app ডাউনলোড করতে পারেন না তাদের আজকে বলবো কিভাবে Vidmate app টি ডাউনলোড করবেন।

আপনি Play store এ যতই ঘাটাঘাটি করেন না কেন অরিজিনাল Vidmate app টি ডাউনলোড করতে পারবেন না।  Vidmate app টি ডাউনলোড করার জন্য আপনার ফোনের Chrome  Browser টি Open করবেন।  সেখানে আপনি সার্চ করবেন Vidmate app. প্রথমে যে ওয়েবসাইট পাবেন সেখান থেকে ডাউনলোড করে ইনস্টল করে নিবেন।

ফেসবুক থেকে ভিডিও ডাউনলোড করার উপায়ঃ

আপনারা অনেক সময় ফেসবুক থেকে ভিডিও ডাউনলোড করতে পারেন না।  অনেকেই ফেসবুকের ভিডিও থেকে রিংটোনটি আলাদা করে নিজের তৈরি ভিডিওতে রিংটোন/অডিওটি Add করেন। যারা ফেসবুক পেজ নিয়ে কাজ করেন তাদের জন্য এ বিষয়টি জানা জড়ুরি।

ফেসবুক থেকে ভিডিও ডাউনলোড করার জন্য আপনি প্রথমে ফেসবুকের অরিজিনাল Apps টি Open করবেন।  আপনি যে ভিডিওটা ডাউনলোড করতে চান  সে ভিডিওটি Select করুন। 

লাইক, কমেন্ট, তারপর শেয়ার অপশনটি Select করুন। তারপর ডান দিকে Scrool করুন।  সেখানে more নামে একটা অপশন পাবেন। সেখানে ক্লিক করবেন।  তারপর আপনার ফোনে থাকা ডাউনলোডকৃত Apps গুলো আসবে। সেখান থেকে  Vidmate apps টি খুঁজে নিবেন। 

Vidmate apps টিতে ক্লিক করবেন।  তারপর আপনি কত রেজুলেশন এ ভিডিওটা ডাউনলোড করবেন সেটা সিলেক্ট করবেন।  তারপর ডাউনলোড অপশনে Click করবেন।  দেখবেন আপনার ভিডিও ডাউনলোড হওয়া শুরু হয়েছে। 

ব্রাউজার থেকে ভিডিও ডাউনলোড করার উপায়ঃ

যাদের ফেসবুক Apps টি থেকে ভিডিও ডাউনলোড হবে না তাদের জন্য বিকল্প পদ্ধতি রয়েছে।  যারা ফেসবুক থেকে ভিডিও ডাউনলোড করতে পারবেন না তারা আপনার ফোনে থাকা Chrome Browser টি Open  করবেন। 

সেখানে সার্চ করবেন Facebook.com. প্রথম যে ওয়েবসাইট পাবেন সেখানে প্রবেশ করবেন।  সেখানে আপনি সার্চ অপশন পাবেন।  যে ভিডিওটি ডাউনলোড করবেন সেটা সার্চ করবেন।  তারপর শেয়ার অপশনে ক্লিক করবেন। 

সেখান থেকে আপনি more নামে একটি অপশন দেখতে পাবেন । সেখানে ক্লিক করবেন ।  তারপর আপনি Vidmate apps টি সিলেক্ট করবেন । তারপর আপনার ভিডিওটি ডাউনলোড করে নিবেন।

যারা ফেসবুক পেজ নিয়ে কাজ করতে চানঃ-

যারা ফেসবুক পেজ নিয়ে কাজ করেন তাদের জন্য বলে যায়।  আপনারা যারা ফেসবুকে কাজ করেন তারা দিনে নিশ্চয়ই ৫০০-১০০০ টাকা পর্যন্ত ইনকাম করেন।  যারা ফেসবুক পেজ নিয়ে কাজ করতে চান তাদের ইচ্ছা করলে কাজ করতে পারেন।  

আপনার ফেসবুক পেজে ফলোয়ার বাড়াতে আপনার ফেসবুক আইডি থেকে প্রতিদিন Invite করুন।  তাহলেই দেখবেন আপনার পেইজে ফলোয়ার বাড়তে থাকবে।  আপনারা খুব তারাতারি ফেসবুক পেজ থেকে ইনকাম করার জন্য আপনার নিজের Face দিয়ে ভিডিও বানিয়ে পেজে আপলোড করুন। 

দেখবেন ২ মাসের মধ্যে আপনার ফলোয়ার ৬ হাজার / ৮ হাজরলর মতো হতে পারে।  একবার আপনার ফেসবুক পেজে মনিটাইজ পেলে আপনি ফেজবুকে কাজ করতে আগ্রহী হবেন। আপনারা ফেসবুকে অনেকের ভিডিও দেখে থাকবেন তারা নতুন হলেও ফেসবুক থেকে অনেক টাকা ইনকাম করতে পারছে । 

আপনারাও চাইলে আজ থেকে ফেসবুকে কাজ শুরু করে দিতে পারেন।  অনেকেই আছেন যারা ফেসবুকে পেজ খুলতে পারেন না৷ তারা ইউটিউব / ফেসবুকের ভিডিও দেখে শিখতে পারেন৷    বর্তমানে আমি ফেসবুক পেজ নিয়ে কাজ করি। 

আপনার পেজটিকে ফলো করে রাখতে পারেন।  আমার ফেসবুক পেজের নাম হলোঃ

Ridoy Bloggar লিখে ফেসবুকে সার্চ করলেই পেয়ে যাবেন। 

পেজটিকে ফলো করে রাখতে পারেন।  এছাড়াও আপনারা আমার সাথে যোগাযোগ করতে পারেন।  ফেসবুকের বিভিন্ন সমস্যা সমাধানে সবসময় আপনাদের পাশে থাকার চেষ্টা করব।  আমার ফেসবুক আইডির নাম ঃ Ridoy khan লিখে সার্চ করলেই পেয়ে যাবেন।  কভার ফটোতে লেখা আছে, রাগ মানুষের ইমানকে নষ্ট করে। 

নামাজ বাদ দিয়েন না ভাই।  নামাজ পড়েন ভাই,  এপারের থেকে ওপারের জীবন অনেক সুন্দর♥️।

সকলে ভালো থাকবেন, সুস্থ থাকবেন এ কামনায় করি।..….

            🥀🥀আল্লাহ হাফেজ🥀🥀

Related Articles
Comments

You must be logged in to post a comment.