স্কিটো সিমের অফার ও স্কিটো এপস এর সহজ ব্যাবহার

স্কিটো সিম ( SKITTO SiM Offer) এর অফার ও স্কিটো (SKITTO APPs) এপস এর সহজ ব্যাবহার। 

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

বন্ধুরা, আস সালামু আলাইকুম?  সবাই এই লকডাউনে কেমন আছেন? আশা করি ভালো আছেন। আমিও আল্লাহ রহমতে ভালোই আছি। দিন দিন মনুুষ করোনা আক্রান্ত হচ্ছে। করোনার এ মহামারীর জন্য আমাদের সকালের উচিৎ সঠিক ভাবে স্বাস্হ্যবিধি মানা।

তো আজকের এই আর্টিকেলে আমি সকলের প্রিয় সিম স্কিটো (SKITTO SIM) সিম এর এপস ওফার নিয়ে আলোচনা করব।  প্রথমেই বলে নেই  স্কিটো সিম  গ্রামীনফোনের একটা ডিজিটাল কনসেপ্ট। এটি বিশেষ ধরনের এক প্রকার প্রিপেইড সিম। বর্তমানে এটি শুধুমাত্র জিপিসি, জিপিসিএফ এবং নির্দিষ্ট কিছু গ্রামীণফোনে এক্সপ্রেস এ বিক্রি করা হচ্ছে।

অকল্পনীয় কিছু অফার নিয়ে সিমটি বাজারে ছাড়া হয়েছে। স্কিটো সিমের এ আকর্ষনিয় অফার এর দাম ও তুলনা মূলক কম।স্কিটো সিম ব্যাবহার করার জন্য রয়েছে স্কিটো এপস।এই এপস এর ব্যাবহার ও খুবই  সহজ।

এই এপস ব্যাবহার করেই ভালো ভালো কম দামি সকল ইন্টারনেট প্যাকেজ কিনতে পারবেন,এছাাড়া ও মোবাইল রিচার্জ রিচার্জ করা যাবে, ব্যালেন্স চেক করা সহ সিমের সকল কিছু কাজ করতে পারবেন।

এছাড়াও অন্য সিমের মতে কাড ডায়েল করেও ব্যালেন্স চেক (ইন্টারনেট ব্যালেন্স,   মিনিট ব্যালেন্স, এসএমএস ব্যালেন্স চেক) করা যাবে।

স্কিটো এপস গুগল প্লে স্টোরে খুব সহজেই SKitto  apps লিখে ছার্চ করলেই পাওয়া যাবে।  তারপড় এপস টি ইন্সটল করে নিতে হবে। ইন্সটল হয়ে গেলে এপস ওপেন করে স্কিটো মোবাইল নাম্বার ও পাসওয়ার্ড দিয়ে  রেজিষ্ট্রেশন করতে হবে।

রেজিষ্ট্রেশন করা শেষ হলে মোবাইল নাম্বার ও পাসওয়ার্ড দিয়ে লগ ইন করতে হবে। লগ ইন করলেই পাওয়া যাবে স্কিটে এর সকল ফিচার। নিচে কিছু অপসন নিয়ে আলোচনা করা হলো:

Balance :  এ খান থেকে ব্যালেন্স চেক করা যাবে। এখানে ৩ টি অপসন রয়েছে।  ক. account balance খ. Data balance এবং  গ. Sms balance ।  অপসন গুলোর উপর ট্যাপ করে খুব সহজেই ইন্টার নেট ব্যালেন্স, এসএমএস ব্যালেন্স, একাউন্ট ব্যালেন্স ও মিনিট ব্যালেন্স দেখা যাবে।

২ deals: ক. promo deals: এখান থেকে বিভিন্ন আকর্ষণিয় কম দামি ভালো ভালো অফার কেনা যাবে। বেশির ভাগ অফারই ইন্টার নেই অফার। তাছাড়াও মিনিট ও বান্ডেল অফার পাওয়া যাবে। অফার গুলো বিভিন্ন মেয়াদের হয়ে থাকে ৩ দিন,  ৭ দিন ও ৩০ দিন এর হয়।  কিছু অফার দেওয়া হলো: সকল ভ্যাট ও ট্যাক্স সহ 

১ জিবি ইন্টারনেট ৩ দিন মেয়াদের ৩০ টাকা, ৬০ এববি ইন্টারনেট ৩ দিন মেয়াদের ২ টাকা, ২ জিবি ৩ দিন মেয়াদের ৪০ টাকা, ৩ জিবি ৩ দিন মেয়াদের ৫০ টাকা,

এছাড়াও ৭ দিন মেয়াদের অফার গুলো হলো: 

সকল ভ্যাট ও ট্যাক্স সহ ৫ জিবি ৭ দিন মেয়াদের ৮০  টাকা, ৭ জিবি ৭ দিন মেয়াদের ৯৭ টাকা, আরও অফার। এবং ৩০ দিন মেয়াদের কিছু অফার হলো: সকল ভ্যাট ও ট্যাক্স সহ,  ৮ জিবি ৩০ দিন মেয়াদের ১৯৯ টাকা,১৭ জিবি ৩০ দিন মেয়াদের ২৮৯ টাকা, ২৫ জিবি ৩০ দিন মেয়াদের ৩৮৯ টাকা ৷ ইত্যাদি অফার রয়েছে।

এই অফার গুলো স্কিটো সিমে থাকা ব্যালেন্স দিয়ে কেনা যায়।

এছাড়াও deals এর আরেকটি অপসন রয়েছে তার নাম হলো chill deals . Chill deals ব্যাবহার করে promo deals এ থাকা অফার গুলো আরেকটু কম দামে কেনা যাবে তবে এক্ষেত্রে বিকাশ,নগদ এ ব্যালেন্স রেখে ওটিপি কোডের মাধ্যমে কিনতে হবে। 

এছাড়াও রয়েছে data mixer নামক অপসন এটি ব্যাবহার করে রেগুলার ডাটা, শুধু ফেসবুক, ইমো এর ডাটা প্রয়োজন অনুযায়ী বিভিন্ন মেয়াদের হিসেবে ক্রয় করা যাবে। তারপর ready packs থেকে বিভিন্ন ধরনের প্যাকেজ কিনতে পারবেন।

এবং secreate deals এবং lucano deals ব্যাবহার করে সবচেয়ে কম দামে আকর্ষণিয় অফার কেনা যাবে। সাধারনত এই অপসনে অফার গুলো থাকে না। মাঝে মাঝে অফার গুলে আসে।  অফার গুলো হলো: ১.৫ জিবি ৩ দিন মেয়াদের ২৫  টাকা, ৩ জিবি ৭ দিন মেয়াদের ৩৯ টাকা এবং ৫ জিবি ৭ দিন মেয়াদের ৫৫ টাকা।

স্কিটো এসএমএস অফার গুলো হলো : ১০ টা এসএমএস ১ দিন মেয়াদের ১.৫ টাকা, ও ১০০ টা এসএমএস ৭ দিন মেয়াদের ১০ টাকা।

অনেকে স্কিটো সিম ব্যাবহার করে থাকেন অনেকে দেখে থাকেন যে নতুন নতুন অফার অসে না।  এক্ষেত্রে আপনার স্কিটো এপস টি আপডেট আসলে আপডেট করে নিলেই হবে।

এছাড়াও আরও অফার নিয়ে কথা কবে পরবর্তী টিউটোরিয়ালে। তো ধন্যবাদ সকলকে। আাশা করি লেখাটি সকলের উপকারে আসবে। 

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ