জিপি অফার | ব্যালেন্স ক্রেডিট? মিনিট ব্যান্ডেল? মেসেজেস এন্ড ডাটা?

Earning : ৳1.800

জিপি বা গ্রামীন ফোন সবারই এক বা একাধিক সিম আছে। আমার নিজেরই তিনটি সিম। একটি সিম দিয়ে কথা বলি একটি দিয়ে ইন্টারনেট ব্যাবহার করি আর একটি সাধারনত অলস ভাবে আমার টেবিল এর ড্রয়ারে পড়ে থাকে।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

ভালো অফার পেলে সিম স্লট এ আবার পূন প্রবেশ করানো হবে। আমার কাছে বেশ মজার কিছু বিষয় জিপি অনেক সময় উপহার দিয়ে থাকে, আজ আপনার সাথেও শেয়ার করছি।

কার জন্য কোনটা ভালো? ব্যালেন্স ক্রেডিট? মিনিট ব্যান্ডেল? মিনিট, মেসেজেস  এন্ড ডাটা? অন্যদের কথা বাদ, যদি প্রশ্ন করি আপনার জন্য কোনটি সেরা?

কি হবে আপনার উত্তর? একটু ভাবনাই পড়ে গেলেন বুঝি? আরে এতো ভাবতে হবে না আমিতো আছি আপনার জন্যে!

আমার একটি বাটন ফোন আছে যেখানে *121# ডায়েল করলেই নিজের মোবাইল নম্বরটি দেখা যায় সাথে 0 থেকে 5 কিছু পয়েন্ট আছে যা নিজ ইচ্ছা মাফিক ব্যাবহার করতে পারি।

আমার কাছে সব থেকে মজার হচ্ছে 5 পয়েন্ট। 235 টাকায় 30 দিন মেয়াদে পাওয়া যাবে 100 মিনিট ও 10 জিবি ইন্টারনেট। সব থেকে বেশি মজার হচ্ছে এটা শুধু আমার জন্যই না আপনার ও আপনার পরিবারের যে কোন সদস্য বা বাংলাদেশের সকল জিপি গ্রাহকগনই অফারটি নিতে পারবেন।

তবে এখানে বলে রাখা ভালো কিছু কিছু হ্যান্ডসেট এ এই অফারটি ভিন্ন ভাবে আসতে পারে যেমন ধরুন শুধু দেখাতে পারে 1. 65 টাকায় 100 মিনিট 30 দিন, 2. 170 টাকায় 10 জিবি 30 দিন।

তবে এটা আহামরি কোন সমস্যা না যদি আপনি বুদ্ধিমান হয়ে থাকেন আর আমি জানি আপনার বুদ্ধি সবার থেকে ইউনিক ঠিক আমারই মত।

আমার মত আপনিও যদি পাবজি লাভার হন তাহলে আপনার জন্য 235 টাকার এই 100 মিনিট ও 10 জিবি পারফেক্ট যা 30 দিনের জন্য ভাবনাহীন ফুরফুরা মেজাজ ধরে রাখত সাহায্য করবে জিপির এই অফার।

মাই জিপি অ্যাপ এর ম্যাধমেও এটা কাষ্টমাইজ করে নিতে পারবেন। যারা বাইসকোপ বা সিনেমেটিক ছাড়া থাকতে পারেন না তারা 7 দিন মেয়াদে 4 জিবি 114 টাকায় নিতে পারেন।

আর হ্যা এটাও কাষ্টমাইজ করে নিতে পারবেন মাই জিপি অ্যাপ থেকে। অফারের জন্য বাটন ফোন বেশ সহায়ক হোক সে যে কোন বান্ডের।

আপনি আরো অনেক ভালো অফারের আওতায় আসতে পারেন যদি আপনি সপ্তাহে 100 টাকা রির্চাজ করেন। তবে আরো ভালো হয় যদি আপনি 500 টাকা রির্চাজ করেন এবং আপনার বর্তমান জিপি প্যাকেজটি মাইগ্রেট করে প্রিপেইড থেকে পোষ্টপেইড এ আপগ্রেড করেন।

এতে করে আপনার যেমন মাসিক খরচ কমবে তেমন আপনি আনলিমিটেড ভাবে ভেয়েজ কল, ম্যাসেজ ও ইন্টারনেট ব্যাবহার করতে পারবেন ভাবনাহিন ভাবে।

অফার যেটাই হোক না কেন সেটা যেনও সাধ ও সাধ্যের মধ্যেই যেনও হয় সেটা খেয়াল রাখাটাও খুবই জরুরী। আর একটি বিষয় আপনি যদি কোন মাষ্টার র্কাড ইউস করেন তাবে বিলিং এর টেনশন থাকবে না।

র্কাড না থাকলেও আপনি নিজ ইচ্ছা স্বাধিন ভাবে মাসের যেকোন দিন আপনার নম্বরটি রির্চাজ করে নিতে পারবেন। আরো কিছু জানার ইচ্ছা থাকলে একবার ঘুরে আসতে পারেন চিরচেনা সাইট https://www.grameenphone.com/bn থেকে।

Related Articles
Comments

You must be logged in to post a comment.