গেটলাইক থেকে টাকা উত্তোলন করার সহজ পদ্ধতি

আসসালামুঅলাইকুম, কেমন আছেন আমার সকল ভাইবোনেরা, আশা করি নিশ্চয়ই আল্লাহ্ রহমতে ভালো আছেন।  আমরা অনলাইন ইনকামিং র্সোস গেটলাইক থেকে কিভাবে টাকা উত্তোলোন করা যায় সে বিষয়ে বিস্তারিত আলোচনা করবো। এর আগের থিউরীতে একটি লেখা পাবলিস্ট হয়েছে যেখান থেকে আমরা গেট লাইকে একাউন্ট তৈরি করা, একাউন্টের ভিতরে কিভাবে কাজগুলো করতে হয় সে বিষয়ে বিস্তারিত জেনেছি।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আজকের থিউরীতে আমরা জানবো কি ভাবে টাকা উত্তোলন করতে হয় গেট লাইক থেকে, আর কথা না বাড়িয়ে চলুন এবার মূল কাজে চলে যাই। 

আপনারা জানেন, যেহতেু গেটলাইক এটি একটি রাশিয়ান সাইট, তাই গুগুল ক্রমে কাজ করলে সহজতর হয়। যে মেইল দিয়ে একাউন্ট তৈরি করেছেন, সেই মেইল দিয়ে to come in এ ক্লিক করুন। এবার পাসওর্য়াড দিয়ে একাউন্টের ভিতরে প্রবেশ করুন। প্রবেশ করার পর মোবাইলের থ্রি ডট মেনু থেকে ট্রান্সলেট করে ইংরেজী করে নিন।

অথবা কম্পিউটার থেকে মাউসের রাইট বাটন ক্লিক করে Translate to google english করে নিন। এবার উপরে top up, withdraw  মেনুতে ক্লিক করুন, এখানে একটি ইন্টারফেস আপনার চোখের সামনে ভেসে আসবে। যে ডায়ালগবক্স দৃশ্যমান রয়েছে, তাতে My Balance নামক ডিয়ালগ বক্স। এতে উইথড্রো ফান্ডস অপশনে ক্লিক করুন। 

এবার নিচে সাম (SUM) এর ঘরে রাব এর পরিমান লিখুন। মনে রাখতে হবে ,,,গেটলাইক সাইটটি একটি সুনিশ্চিত পেমেন্ট দেয় এরকম রাশিয়ান সাইট। তাই এখান থেকে কাজ করে যে অর্থ পাবেন তার নাম রাব (RUB)। রাবকে Payeer Account  এর মাধ্যমে গেট লাইক থেকে Payeer Account এ ট্রান্স -ফার করতে হবে। এ

বার সাম (SUM) এর ঘরে রাব এর পরিমান লিখুন। যে যে একাউন্টে রাব ট্রান্সফার করতে পারবেন তার লিস্ট নিচে চলে আসবে।  ধরুন আমরা Payeer Account  এর মাধ্যমে গেট লাইক থেকে Payeer Account এ ট্রান্স -ফার করবো। এ ক্ষেত্রে Payeer Account  সিলেক্ট করুন। এবার SEND A REQUEST অপশনের বামপাশে Payeer Account  বসিয়ে দিন। তবে একাউন্ট বসানোর র্পূবে ভালো ভাবে দেখে-শুনে একাউন্ট নম্বর বসাবেন। এবার SEND A REQUEST অপশনে ক্লিক করুন।

এরপরপরই রিকোয়েস্ট সাকসেসফুল নামে অপশন আসবে। এবার কিছু সময় অপেক্ষা করতে হবে । কারণ গেটলাইক থেকে Payeer Account  এ রাব ট্রান্সফার হতে কয়েকঘন্টা সময়ের প্রয়োজন হয়।

আরোও পড়ুনঃ মোবাইল দিয়ে গেটলাইক থেকে আয় করুন ঘরে বসে

এছাড়া Bank card (RF). Commission 6.5% এর মাধ্যমে গেটলাইক রাব ট্রান্সফার করা যায়। Bank card (RF). Commission এর মাধ্যমে আপনার অর্জিত অর্থ তুলতে চাইলে 6.5% কমিশন কেটে নিবে ।

বাকি রাব আপনে পেয়ে যাবেন। আরো একটি পদ্ধতি আছে যা আমি আপনাদের কাছে তুলে ধরছি। এই পদ্ধতিতে আপনে চাইলে গেটলাইক থেকে রাব হস্তান্তর করতে পারেন। পদ্ধতিটি হলো QIWI. Commission । এই পদ্ধতিতে টাকা তুললে 6% কমিশন কেটে নিবে।

উপরে রাব ট্রান্সফার করার জন্য তিনটি পদ্ধতি বলা হয়ছে। এই তিনটি পদ্ধতির যে কোনএকটি পদ্ধতিতে আপনাদের সুবিধে অনুযায়ী রাব ট্রান্সফার করতে পারেন। 

গেটলাইকের গত থিউরিতে আমি বলেছিলাম কিভাবে একাউন্ট তৈরি করতে হবে। গত থিউরীর লিংক এই থিউরীর শেষে দিয়ে দিব আপনাদের সুবিধার্তে। 

মনেকরুন ৬-৮ ঘন্টা পর আপনার Payeer Account এ রাব সফল ভাবে ট্রান্সফার হয়ে গেছে। এ ক্ষেত্রে আপনার বিকাশ একেউন্টে টাকা নেওয়ার জন্য একটি সাইটে প্রবেশ করতে হবে। অনেক সাইট আছে এর মধ্যে একটি সাইট হলো Safepaytm.com . 

এই সাইটি ওপেন করার পর  আপনার Payeer Account  এ আসা ডলার বিকাশ /রকেট/ডাচ্বাংলা ইত্যাদি পাসোনাল একাউন্টে নিতে পারবেন। ধরুন আপনার আপনার পার্সোনাল বিকাশ একাউন্টে নিবেন। এ ক্ষেত্রে আপনাকে একটি বিকাশ একাউন্ট থাকতে হবে।

আরোও পড়ুনঃ মহামারীতে অনলাইন ইনকাম হতে পারে পরিবার বাঁচানোর মূল হাতিয়ার

Safepaytm.com প্রবেশ করার পর সেন্ড অপশন থেকে Payeer USD সিলেক্ট করতে হবে। রিসিভ অপশনে ক্লিক করে Bkash Personal অপশনে ক্লিক করতে হবে। এবার Exchange এ ক্লিক করতে হবে।

তারপর একটি ইন্টারফেস আসবে। মনেরাখতে হবে আপনাকে অবশ্যই Safepaytm.com এ একটি ভেরিফাই করা একাউন্ট থাকতে হবে। তবেই আপনে সহজে আপনে ডলার বিকাশে /রকেট/ডাচবাংলা ইত্যাদিতে টাকা তুলে নিতে পারবেন।

Exchange এ ক্লিক করার পর Safepaytm.com একাউন্ট লগিং করার জন্য বলবে। আপনে আপনার Safepaytm.com একাউন্টে  প্রবেশ করবেন। এখানে পরবর্তী নিয়ম অনুসরন করুন, হয়তো একাউন্ট নম্বর দিতে হবে, কিছু তথ্য দিতে হতে পারে , সাবমিট করে ওকে বা সমপন্ন করুন। ২-৪ ঘন্টার মধ্যে আপনার একাউন্টে টাকা চলে আসবে ইনশাআল্লাহ্।

সবশেষে বলতে পারি, প্রতিটি একাউন্ট ভেরিফাইড করতে হবে। সঠিক নিয়মে কাজ করলে অবশ্যই অতিদ্রুত অর্জিত অর্থ আপনার একাউন্টে চলে আসবে।

গেটলাইক পূর্বের থিউরীর লিংক: https://blog.jit.com.bd/earn-getlike-2382

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ