ফ্রিতে গেম খেলে টাকা ইনকামের এপস কোনগুলো? - জেনে নিন

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই । আশা করি সবাই ভালো আছেন । আজকে আমি আপনাদের বেশ কিছু এপস  সাথে পরিচয় করিয়ে দিব যেখান থেকে আপনি ফ্রি গেম খেলে আনলিমিটেড টাকা ইনকাম করতে পারবেন । তো চলুন শুরু করা যাক : 

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

গেম খেলে টাকা ইনকামের এপ :

১. Match to win

গেম খেলে টাকা ইনকামের সেরা একটি এপ এটি । এই এপে আপনি candy crush গেম খেলে ইনকাম করতে পারবেন । এছাড়া স্পিন করে, রেফার করে ইনকামের সুযোগ তো রয়েছেই । প্রথমে প্লে স্টোর থেকে এপটি ডাউনলোড করে একটি একাউন্ট খুলে নিন । তারপর গেম খেলা শুরু করে দিন । মিনিমাম ৭ডলার হলে পেপাল বা এমাজন গিফট কার্ড এর মাধ্যমে টাকা তুলতে পারবেন ।

২. Bitcoin pop get bitcoin

গেম খেলে বিটকয়েন ইনকাম করার সেরা এপ এটি । এই এপে বাবল সুটার গেম খেলে ইনকাম করতে পারবেন । প্রথমে এপটি প্লে স্টোর থেকে ডাউনলোড করে একটি একাউন্ট খুলে নিন । তারপর গেম খেলা শুরু করুন । আর এটি বিলিং এর একটি এপ । এই কম্পানির আরও অনেক এপে রয়েছে । যেখানে আপনি গেম খেলে ইনকাম করতে পারবেন ।

৩. Bfast bfree earn btc

এই এপে স্পিন করে বিটকয়েন ইনকাম করতে পারবেন । প্রথমে প্লে স্টোর থেকে এপটি ডাউনলোড করে নিন । তারপর একটি একাউন্ট খুলে স্পিন করে আনলিমিটেড ইনকাম শুরু করে দিন ।

এরকম আরেকটি এপ রয়েছে যার নাম efast efree earn ethernium । এই এপে আপনি স্পিন করে ethernium ইনকাম করতে পারবেন । আর এই এপগুলো সরাসরি coinbase এর মাধ্যমে পেমেন্ট করে থাকে ।

আমি এই এপগুলো সম্পর্কে সংক্ষিপ্ত আলোচনা করেছি । আপনি ইউটিউবে এই এপগুলো সম্পর্কে বিস্তারিত ভিডিও পেয়ে যাবেন । সেগুলো দেখে আসতে পারেন ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ