ফ্রী ফায়ার এ ডায়মন্ড হ্যাক এর আসল রহস্য প্রকাশ?

আজকে আমি যে বিষয় নিয়ে আলোচনা করব 'সেটি হল ফিফা ডায়মন হ্যাক এর আসল রহস্য।।আপনারা অনেকে জেনেছেন যে আসলে ডায়মন্ড হ্যাক হয় তো আমি এই বিষয় নিয়ে আলোচনা করব। সম্পূর্ণ বিষয়টি জানতে হলে অবশ্যই নিচের লেখাগুলো সব পড়বেন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আর দেরি না করে আমি মূল আলোচনা চলে যাচ্ছি:

আপনারা অনেকেই ফ্রী ফায়ার গেমটি খেলেন, যারা যারা খেলেন তারা তারা অবশ্যই তো জানেন মনে হয়, যে ফ্রী ফায়ার ডায়মন্ড হ্যাক হচ্ছে ।

আসলে আনলিমিটেড ডায়মন্ড বলে কিছু নাই।অনেকেই ওয়েবসাইট এর ভিতরে ডায়মন্ড হ্যাক লিখে অনেকগুলো ভিডিও, অনেক কিছু পোস্ট করছে ,অনেক লাইভ প্রুফ দেখাচ্ছে ।।।

তো আমি বলব আসলে ডায়মন্ড হ্যাক বলতে কিছু নাই। আসলেই গেমটি একটি অনলাইন গেম , অনলাইন গেম এর কোম্পানি টাকা নিয়ে তারা ডায়মন দিবে।

তাছাড়া কেউ এ ডায়মন্ড হ্যাক করতে পারবে না । আর যদিও আপনারা ভিডিওতে দেখছেন লাইভ প্রুফ এটি সম্পূর্ণ ভুল । কারণ এগুলো অনেক গ্রাফিক্স দিয়ে তৈরি করা ভিডিও এবং অনেক সাইট আছে যেগুলোতে অনেক ভুয়া টাইপ গুলো দেখায়।

সেগুলো ভিডিও আকারে দেখে অনেককে বিভ্রান্তি করছে, আপনারা এ বিষয়টি কান না দিয়ে যেভাবে চলে সে ভাবে চলবেন।

অনেকেই ভিডিও ইউটিউবে ভিডিও ছেড়ে বলবে যে এই লিংকে ক্লিক করুন পেয়ে যাবেন !আসলে ওরা আপনাদের ফোনটি হ্যাক করার জন্য এগুলো দিয়ে থাকে ।আপনারা ওই লিংকে ক্লিক করলে আপনাদের ফোন হ্যাক হয়ে যাওয়ার সম্ভাবনা থাকে ।ওরা এই লিংকগুলো দিয়ে আপনাদের ডাটা এক্সেস গুলো ট্রান্সফার করে ।

আপনাদের জিমেইল গুলোর ডাটা কালেক্ট করে ডাটা কালেক্ট করে অন্যদের কাছে বিক্রি করে ওরা টাকা আয় করে।

আপনারা সাবধান কারন আপনার ফোনটি হ্যাক হলে আপনার অনেক গুরুত্বপূর্ণ কিছু চুরি হয়ে যেতে পারে, যেমন আপনার ফোনের অনেক পিকচার, আপনার ফোনে অনেক ভিডিও ,এগুলো হ্যাক হতে পারে। আপনাদের সকলকে ধন্যবাদ আপনারা সতর্ক থাকবেন সকলে সুস্থ থাকবেন

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Tusar Ahamed - Oct 23, 2023, 2:30 AM - Add Reply

On

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

আমি ছোটখাটো একটা ব্লগার ।আমি ছোট ছোট আর্টিকেল লিখি আপনাদের যদি আর্টিকেলগুলো পছন্দ হয় তাহলে সাপোর্ট করবেন? পাশে থাকবেন আমি আপনাদের পাশে থাকবো। প্রত্যেকদিন নতুন নতুন ট্রিক্স এবং টিপস টিপস সহ গেমিং আরনিং ওয়েবসাইট এগুলো বিভিন্ন ধরনের কিছু পেয়ে থাকবেন ,আপনারা অবশ্যই আমাকে সাপোর্ট করবেন ।