এবার ফ্রি ফায়ার এর আনলিমিটেড ডায়মন্ড ফ্রিতে ফ্রিতে ফ্রিতে যত খুশি ততবার

সালাম নেবেন আশা করি সকলে খুব ভালো আছেন ।আজকে আমি আর্টিকেলটি আপনাদের সামনে তুলে ধরতেছি কিভাবে ফ্রী ফায়ার এর ফ্রি ডায়মন্ড পাওয়া যায় যত খুশি ততবার।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

এ ফ্রি ফায়ার খেলার জন্য আমরা প্রচুর ডায়মন্ড ক্রয় করে থাকি যার জন্য আমাদেরকে অনেক অনেক টাকা ও খরচ করতে হয়।

তো আজকে আমি এমন একটি আশ্চর্যজনক আর্টিকেল নিয়ে আপনাদের সামনে উপস্থিত যেটা আপনাদেরকে বলে দেবে কিভাবে আপনারা ফিফার থেকে ডায়মন্ড অ্যাচিভ করতে পারেন অর্জন করতে এই নিবন্ধটি ফ্রি ফায়ারের বুয়াহ পাসে বিনামূল্যে হীরা পাওয়ার জন্য একটি নির্দেশিকা নিয়ে আলোচনা করে।

দাবিত্যাগ:

বর্তমানে ভারতে ফ্রি ফায়ার সীমাবদ্ধ, এবং দেশের খেলোয়াড়দের গেমটি ইনস্টল করা এড়ানো উচিত। তারা অ-সীমাবদ্ধ MAX ভেরিয়েন্টের মাধ্যমে তাদের FF আইডি অ্যাক্সেস করতে সক্ষম হবে।

বিনামূল্যে হীরা পেতে এবং বিনামূল্যে ফায়ার বুয়াহ পাস কেনার উপায়।

 1) Google মতামত পুরস্কার 

ফ্রি ফায়ারে বিনামূল্যে হীরা পাওয়ার সর্বোত্তম উপায় হল Google মতামত পুরস্কারের সাহায্যে। অ্যাপ্লিকেশনটি Google দ্বারা প্লে স্টোরে উপলব্ধ করা হয়েছে এবং এটি বিনামূল্যে ডাউনলোড করা যায়।

গেমারদেরকে অ্যাপ-মধ্যস্থ সমীক্ষাগুলি সম্পূর্ণ করতে হবে যা তাদের লিঙ্ক করা Google Play অ্যাকাউন্টে আসল নগদ দিয়ে পুরস্কৃত করে।

খেলোয়াড়রা পর্যাপ্ত অর্থ সংগ্রহ করতে পারে এবং বিনামূল্যে হীরা পেতে এটি খালাস করতে পারে।

তারা ইন-গেম ডায়মন্ড স্টোরে যেতে পারে এবং তারপর বিনামূল্যে হীরা কেনার জন্য এবং তাদের প্রিয় Booyah পাস অর্জন করতে তাদের google অ্যাকাউন্ট ব্যবহার করতে পারেন।

2) কাস্টম রম 

দ্বিতীয় টিপ প্লেয়াররা বিনামূল্যে হীরা সহ Booyah পাস কেনার জন্য অনুসরণ করতে পারে তা হল অনলাইন কাস্টম রুমে অংশগ্রহণ করা।

গেমাররা প্রচুর ইউটিউবার খুঁজে পেতে পারে যারা প্রতিদিনের কাস্টম রুম হোস্ট করে এবং বিজয়ীকে এলিট পাস, হীরা এবং আরও অনেক কিছুর মতো আশ্চর্যজনক পুরস্কার দিয়ে পুরস্কৃত করে।

এই উপহার দেওয়া কাস্টম রুমগুলিতে অংশগ্রহণ করে, খেলোয়াড়রা প্রতিযোগিতামূলক অভিজ্ঞতা অর্জন করতে পারে এবং গারেনা থেকে অফিসিয়াল টুর্নামেন্টের জন্য নিবন্ধন করতে পারে। এই টুর্নামেন্টগুলি বড় পুরষ্কার এবং অন্যান্য বিভিন্ন সুবিধা প্রদান করে।

3) hotash অবদান।

 Booyah অ্যাপটি Garena দ্বারা তৈরি করা হয়েছে এবং এটি শীর্ষস্থানীয় অ্যাপ স্টোরগুলিতে বিনামূল্যে উপলব্ধ।

অ্যাপটিতে বিকাশকারীদের দ্বারা প্রকাশিত প্রচুর ইভেন্ট রয়েছে যেখানে গেমাররা অংশগ্রহণ করতে পারে এবং উত্তেজনাপূর্ণ পুরস্কার জিততে পারে।

যারা বিনামূল্যে হীরা পেতে চান তারা অ্যাপটিতে নিবন্ধন করতে পারেন এবং পুরস্কার পাওয়ার যোগ্য হওয়ার জন্য ইভেন্টে দেওয়া কাজগুলি সম্পূর্ণ করতে পারেন।

এই ইভেন্টগুলি বিরল পোশাকের বান্ডিল, অস্ত্রের স্কিন এবং হীরার মতো পুরষ্কার অফার করে। খেলোয়াড়দের সরাসরি তাদের ভল্টে পেতে অ্যাপের সাথে তাদের ফ্রি ফায়ার অ্যাকাউন্ট লিঙ্ক করার পরামর্শ দেওয়া হচ্ছে। 

4) জিপিটি এপ্লিকেশন

চতুর্থ টিপ যা প্লেয়াররা অনুসরণ করতে পারে বিনামূল্যে হিরে পেতে এবং ফ্রি ফায়ারে Booyah Pass কিনতে তা হল GPT অ্যাপ্লিকেশন ব্যবহার করা।

এই জিপিটি (গেট পেইড টু) অ্যাপগুলি অনেকগুলি ইন-অ্যাপ কাজ অফার করে যেমন সমীক্ষা সম্পূর্ণ করা, ভিডিও দেখা এবং পয়েন্ট পেতে অন্যান্য অ্যাপ ডাউনলোড করা।

ব্যবহারকারীরা Google Play Store এবং অন্যান্য প্ল্যাটফর্মের জন্য উপহার কার্ডগুলি ভাঙাতে এই পয়েন্টগুলি ব্যবহার করতে পারেন৷

লেখকের কথা

ফ্রী ফায়ার খেলে আমরা আমাদের বেকারত্বকে আরো বাড়িয়ে তুলেছি আর লক্ষ কোটি মানুষের মধ্যে হয়তোবা কোন একজন মানুষ তার বেকারার থেকে দূর করেছেন তবে প্রকৃতপক্ষে অবশ্যই এখন বেকারত্বের হার আগে থেকে বেড়ে যাচ্ছে।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ