Fire cash অ্যাপটি থেকে মাসে ২৫ হাজার টাকা ইনকাম করা যায়

তোমরা কি জানো Fire cash অ্যাপটি থেকে মাসে ২৫ হাজার টাকা ইনকাম করা যায় শুধু গেম খেলে। আর তোমরা অনেক পুরস্কার ও পাবে। আর তোমরা তোমাদের রেফার কোড বন্ধুদের দিয়ে ইনকাম করার জন্য বলবে। তারা ১ জন তোমার রেফার কোড ব্যবহার করলেই তোমরা সাথে সাথে পুরস্কার পাবে।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

তারা তোমাকে টাকাও দিতে পারে। তোমরা যদি ইনকামের জন্য আগ্রহি হও তাহলে এই আর্টিকেলটি সম্পূর্ণ পড় এবং তোমরাও টাকা ইনকাম করা শুরু করতে পারো। তোমাদের এই আর্টিকেলে এ টু জেট বুঝিয়ে দেওয়া হবে। তাহলে যাওয়া যাক।

১। অ্যাপটি কিভাবে ডাউনলোড করবেঃ

তোমরা প্রথমে তোমাদের মোবাইল ফোনের প্লে স্টোরে প্রবেশ করবে। তারপর তোমরা সার্চ অপশনে ক্লিক করে লিখবে Fire cash এরপর সার্চ দিবে। সার্চ দেওয়ার পর অ্যাপটি চলে আসবে। 

তারপর অ্যাপটি ডাউনলোড করে নিবে আর এর সাথে আর কোন অ্যাপ ডাউনলোড করতে হবে না। 

২। অ্যাপটিতে কিভাবে রেজিস্ট্রেশন করবেঃ

প্রথমে তোমরা অ্যাপটিতে প্রবেশ করবে। প্রবেশ করার পর তোমাদের সামনে একটি ফরম আসবে, সেখানে তোমার নাম, তোমার ইমেল এড্রেস, তোমার মতকরে পাসওয়ার্ড দিয়ে সাবমিট করবে। আবার তোমাদের কাছে আর একটি ফরম আসবে সেই ফরমে আগে যে পাসওয়ার্ড ও ইমেল এড্রেস দিয়েছ সেইটা দিয়ে সাবমিট করতে হবে। তাহলে তোমার রেজিস্ট্রেশন হয়ে যাবে।

৩। কিভাবে অ্যাপটিতে কাজ করবেঃ

প্রথমে তোমাদের রেজিস্ট্রেশন হয়ে গেলে তোমরা ডেইলি চেকিং অপশন দেখতে পাবে সেখানে ক্লিক করবে সাথে সাথে তোমরা ২০ টাকা পেয়ে যাবে। আর তারপর দেখবে গেম খেলুন সেখানে ক্লিক করবে ক্লিক করলে সেখান থেকে গেম খেলে যত কয়েন পাবে তার থেকে তোমাদের একাউন্টে টাকা হিসেবে প্রবেশ করবে। আর তোমরা একবার ভাবতো কত টাকা ইনকাম হবে। হ্যাঁ আমি যত বলেছি তার থেকে তোমরা আরও বেশী ইনকাম করতে পারবে।

তোমরা সেখানে গেমের পাশাপাশি স্পিন করে ইনকাম করতে পারবে। আর এসব খেলার মাধ্যমে তোমরা অনেক উপহার পাবে। তবে তোমাদের কোন সমস্যা হবে না আর সেখানে তোমাদের কোন টাকা ইনভেস্ট করতে লাগবে না। তোমরা সেখানে ইচ্ছা মতো ইনকাম করতে পারবে।

তবে একটা কথা মনে রাখবে তাদের নিয়ম সব সময় মেনে চলবে তাহলে দেখবে তোমার ইনকাম আরও বেশী হবে। তাই তোমাদের নিয়ম মেনে চলা অনেক ভালো। আর তারা সব সময় দেখে কেকে বেশী বেশী খেলতেছ তাদের উপহার দেবে। আর একটি কথা বলে রাখি তোমরা যদি খেলতে খেলতে বের হয়ে যাও তাহলে তোমার ১০ টাকা কেটে নেওয়া হবে। তাই তোমরা একথাটা মনে রাখবে।

৪। কিভাবে টাকা তুলবেঃ

তোমরা টাকা তুলতে চাইলে Redeem অপশনে ক্লিক করবে। তারপর তোমরা নগতে, বিকাশে টাকা ঢুকাতে মোবাইল রিচার্জ করতে পারো। তোমরা বিকাশে টাকা ঢুকাতে চাইলে বিকাশ অপশনে ক্লিক করবে সেখানে তোমার পাসওয়ার্ড তোমরা কত টাকা নিবে আর বিকাশ নাম্বারটা দিয়ে সাবমিট করবে ৪৮ ঘন্টার মধ্যে তোমার বিকাশ একাউন্টে টাকা চলে আসবে।

এরকম টাকা ইনকামের অ্যাপ সম্পর্কে জানতে চাইলে আমাদের ব্লগটি ফলো করে রাখ। যাতে এরকম অ্যাপ সম্পর্কে আর্টিকেল লিখলে তোমাদের কাছে চলে যায়।

ততদিন সবাই ভালো থাকো সুস্থ থাকো,

আল্লাহ হাফিজ।    

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
MD Tanvir - Jan 3, 2022, 8:03 PM - Add Reply

https://blog.jit.com.bd/ref/Toom12

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ