ফেসবুকে কিভাবে টাকা আয় করা যায় । ফেসবুক পেজ থেকে টাকা ইনকাম

Earning : ৳6.000

প্রথমে আমার ভালবাসা নিবেন । আমি আশা করি আপনি ভাল আছেন, আমি আল্লাহর অনুগ্রহের দ্বারাও ভাল আছি। আজ আমি একটি বিষয় নিয়ে আলোচনা করতে যাচ্ছি! ফেসবুকে কিভাবে টাকা আয় করা যায়?এটা নতুনদের জন্য খুবই গুরুত্বপূর্ণ!

বর্তমানে প্রায় সব জায়গায় শোনা যায় ফেসবুক থেকে টাকা ইনকাম করা যায় অথবা ফেসবুক থেকে টাকা ইনকাম করুন। আসলে কি ফেসবুক থেকে টাকা ইনকাম করা যায় অথবা মানুষ কি ফেসবুক থেকে টাকা ইনকাম করে?

ফেসবুক থেকে মাসে হাজার হাজার ডলার ইনকাম করা যায় এই কথাটা অবশ্যই ঠিক তবে সবাই মাসে হাজার ডলার ইনকাম করতে পারবে এমনটা নয় তবে, আশা করা যায় মোটামুটি সবাই ফেসবুক থেকে টাকা ইনকাম করতে পারবে এবং এ বিষয়ে কার কোনো সন্দেহ থাকার কথা নয়।

হয়তোবা কেউ মাসে ৫00$ ডলার ইনকাম করবে অথবা কেউ মাসে ৫0$ ডলার ইনকাম করে এমনও হতে পারে আবার কেউ মাসে লক্ষ ডলার ইনকাম করবে তবে এটা গ্যারান্টি দিয়ে সঠিক বলা যায় না আসলে কে কতটুকু ইনকাম করতে পারবে।

ফেসবুক থেকে টাকা ইনকাম করার অনেকগুলো মাধ্যম রয়েছে তার মধ্যে সবচেয়ে সহজ হলো ফেসবুক অডিয়েন্স নেটওয়ার্ক এবং আপনি ফেসবুক অডিয়েন্স নেটওয়ার্ক থেকে আপনার মোবাইল অ্যাপ্লিকেশনের মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন।

আপনার অ্যাপ্লিকেশন এ ফেসবুক অডিয়েন্স নেটওয়ার্ক এর এড লাগিয়ে সেখান থেকে আপনি ভালো পরিমাণে টাকা ইনকাম করতে পারবেন যদি আপনার মোবাইল অ্যাপ থেকে থাকে অথবা আপনি চাইলে নতুন করে মোবাইল অ্যাপ বানাতে পারেন।

তারপর দ্বিতীয় যে পদ্ধতিতে ফেসবুক থেকে টাকা ইনকাম করা যায় সেটা হল অ্যাফিলিয়েট মার্কেটিং এবং তার জন্য আপনাকে বিভিন্ন অ্যাফিলিয়েট সাইট গুলো থেকে এফিলিয়েট লিংক নিতে হবে।এবং তারপর ওই লিঙ্ক গুলো কে আপনার ফেসবুকের মাধ্যমে শেয়ার করতে হবে  যেমন ফেসবুক পেজ অথবা ফেসবুক গ্রুপ অথবা আপনার ফেসবুক প্রোফাইল এবং তারপর আপনার ওই এফিলিয়েট লিংক থেকে যখন মানুষ কোন কিছু কেনাকাটা করবে তখন আপনার অ্যাফিলিয়েট মার্কেটিংয়ের মাধ্যমে ইনকাম হবে।

আপনি যদি নতুন হয়ে থাকেন আর আপনার যদি অ্যাফিলিয়েট মার্কেটিং সম্বন্ধে কোনো ধারণা না থাকে তাহলে আমাদের একটা আর্টিকেল আছে যেখানে বিস্তারিতভাবে বলা হয়েছে অ্যাফিলিয়েট মার্কেটিং কি এবং অ্যাফিলিয়েট মার্কেটিং করে কিভাবে আনলাইন থেকে আয় করা যায়  আপনি চাইলে ওই আর্টিকেলটা পড়ে নিতে পারেন।কোন কোন পদ্ধতিতে অ্যাফিলিয়েট মার্কেটিংয়ের মাধ্যমে ইনকাম করা যায়

ফেসবুকে কিভাবে টাকা আয় করা যায় । ফেসবুক পেজ থেকে টাকা ইনকাম ২০২২ -  Facebook Page Theke Taka Income

Related Articles
Comments

You must be logged in to post a comment.

লেখক সম্পর্কেঃ

আপনার জন্য আরও লেখা: