প্রতিদিন 500 টাকা আয় করার ওয়েবসাইট ৬ টি উপায়ে আয় করুন অভিজ্ঞতা ছাড়াই

কেমন আছেন সবাই? আশা করি মহান আল্লাহ রব্বুল আলামিনের রহমতে আপনারা সবাই ভালো আছেন।  আমিও ভালো আছি।  তো কাজের কথায় আশা যাক। আজকে আপনাদের শিখাব কিভাবে ঘরে বসে টাকা ইনকাম করবেন। 

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

হে, ঘরে বসেও টাকা ইনকাম করা সম্ভব। ঘরে বসে কিছু না করে শুধুমাত্র টাইপিং করে টাকা ইনকাম করা সম্ভব। আপনি যদি কোনো বিষয়ে লিখতে জানেন তাহলে আপনি সেই বিষয় সম্পর্কে কিছু লিখে মাস শেষে ভাল পরিমাণ অর্থ ইনকাম করতে পারবেন।

এখন আপনার মাথায় আসতে পারে যে কোন ওয়েবসাইট এ লিখব।

আজকে আপনাদের সাথে এমন একটি ওয়েবসাইট নিয়ে আলোচনা করব যেখানে আপনারা প্রতিদিন 500 টাকা আয় করা যাবে কোন রকম অভিজ্ঞতা ছাড়াই বা তার বেশি ইনকাম করতে পারবেন।

Hotovaga.com অনলাইনে টাকা ইনকাম করার সেরা সাইট।

প্রতিদিন 500 টাকা আয় করার ওয়েবসাইট –হতভাগা ডট কম

ওয়েব সাইটটিতে রয়েছে আকর্ষণীয় কিছু ফিচার যেগুলো অবলম্বন করে খুব সহজেই টাকা ইনকাম করা যায়। আপনি যদি প্রতিদিন দুই থেকে আড়াই ঘন্টা সময় কাজ করেন তাহলে, প্রতিদিন 200 টাকা থেকে 500 টাকা এবং মাসে 6000 টাকা থেকে 15 হাজার টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন।

সব থেকে মজার বিষয় হলো এই ওয়েবসাইটটিতে কোন রকম ইনভেস্ট করার প্রয়োজন নেই।

আপনার শুধুমাত্র একটি মোবাইল ফোন থাকলেই আপনি এই কাজটি করতে পারবেন।

তো চলুন দেখে নেয়া ওয়েবসাইটের নাম, ফিচার, এবং কিভাবে ইনকাম করবেন তার বিস্তারিত এখানে।

প্রতিদিন 500 টাকা আয় করার ওয়েবসাইট- ৬ টি উপায়ে আয় করুন অভিজ্ঞতা ছাড়াই

ওয়েবসাইট এর পরিচিতিঃ

ওয়েবসাইটের নামঃ হতভাগা ডট কম

  • প্রতিষ্ঠার সময়ঃ জুন-2022
  • পেমেন্ট সিস্টেমঃ বিকাশ, রকেট, নগদ, মোবাইল রিচার্জ।
  • মিনিমাম ইউথড্রোঃ মোবাইল রিচার্জ- 30 টাকা এবং মোবাইল ব্যাংকিং- 100 টাকা।
  • কত পয়েন্ট এ কত টাকাঃ 10 পয়েন্ট এক 1 টাকা বা 1000p=100tk।

লিংকঃ – হতভাগা ডট কম

আপনি যদি হতভাগা ডটকম থেকে ইনকাম করতে চান তাহলে অবশ্যই হতভাগা ডটকমের সকল নিয়ম কানুন মেনে কাজ করতে হবে না হলে যেকোনো সময় আপনার আইডি ব্লক হয়ে যেতে পারে।

কিভাবে হতভাগা ডট কম এর মেম্বার হবেন?

আপনি যদি এই ওয়েবসাইট থেকে অনলাইনে টাকা আয় করতে চান তবে আপনাকে অবশ্যই এখানে মেম্বার হতে হবে। মেম্বার হওয়ার জন্য একটি একাউন্ট খোলতে হবে। যে ভাবে হতভাগা ডট কম এ মেম্বার হবেন তার নিম্নরুপঃ

প্রথমে আপনাকে হতভাগা ডট কম ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। হতভাগাতে প্রবেশ করার জন্য আপনার যে কোন ওয়েব ব্রাউজার ব্যবহার করে সার্চ করে যেতে পারবেন।  লিংকঃ hotovaga.com

তারপরে আপনাকে সাইটে প্রবেশ করার পর পেজের ডান পাশে দেখতে পারবেন লগইন, রেজিস্টার। আপনি যেহেতু নতুন তাই আপনাকে রেজিস্টার অপশনে ক্লিক করতে হবে।

তারপরে রেজিস্টার অপশনে ক্লিক করার পরে আপনাকে নিচে দেওয়া ছবির মতো একটি ফরম দেওয়া হবে। সেখানে আপনাকে পুরণ করতে হবেঃ

sign-up.jpg

  • Full Name
  • Email Address
  • Phone Number
  • Password
  • Confirm Password

উক্ত তথ্য গুলো পূরণ করার পরে আপনারা ফরমের নিচে দেখতে পারবেন সাইন আপ। সেখানে ক্লিক করবেন।

তারপরে অটোমেটিকলি দেখবেন আপনার সামনে একটি ড্যাশবোর্ড চলে আসছে। ড্যাশবোর্ড অপশনের বাম পাশে আপনারা দেখতে পারবেনঃ

  • Dashboard
  •  Home
  •  My Articles
  •  Add Article
  •  WithDraw
  •  Refer
  •  Profile
  •  Change Password

তারপরে পেজের মাঝ বরাবর Your Refer Code : Copy. তারপরে দেখতে পারবেন নিচের অংশেঃ

copy-2.jpg

এই ওয়েবসাইটে কাজ করে ইনকামকরার সবচেয়ে জনপ্রিয় মাধ্যম গুলো সেগুলো হলোঃ

♥ ক্যাপচ এন্ট্রি করে আয়

♥ আর্টিকেল শেয়ার করে আয়

♥ গুগল সার্চ করে আয়

♥ রেফার করে আয়

♥ আর্টিকেল লিখে আয়

♥ আর্টিকেল পড়ে আয়

১। ক্যাপচ এন্ট্রি করে আয়ঃ হতভাগা ডট কম এ প্রতিদিন 10/20 টা ক্যাপচা থাকবে সেগুলো সমাধান করে পয়েন্ট ইনকাম করতে পারবেন। প্রতি 24 ঘণ্টায় ক্যাপচা শুধুমাত্র একবার এন্ট্রি করতে পারবেন।

২। আর্টিকেল শেয়ার করে আয়ঃ এই ওয়েবসাইটের মজার, ইউনিক এবং সবচেয়ে বেশি আয় করার একটি মাধ্যম হলো আর্টিকেল শেয়ার।

এই ওয়েবসাইটে শেয়ার করে আয় করুন একটি পৃষ্ঠা রয়েছে সেখানে আনলিমিটেড লিংক রয়েছে। সেই লিঙ্ক গুলো কপি করে আপনি বিভিন্ন সোশ্যাল মিডিয়া, ব্লগ কমেন্ট, ফেসবুক মেসেঞ্জার, ইমু, হোয়াটসঅ্যাপ, স্ন্যাপচ্যাট, ইউটিউব বা অন্যান্য সোশ্যাল নেটওয়ার্কে শেয়ার করতে পারবেন।

আপনার শেয়ার করা লিংক ক্লিক করে যত ইউজার এই ওয়েবসাইটে প্রবেশ করবে প্রত্যেকটি ইউজারের জন্য আপনি পয়েন্ট পাবেন।

সুতরাং বুঝতেই পারছেনা যত বেশি শেয়ার করবেন তত বেশি ইনকাম করতে পারবেন।

মজার ব্যাপার হলো আপনার শেয়ার করা লিংক থেকে আনলিমিটেড ইনকাম করতে পারবেন এখানে নির্দিষ্ট কোন দৈনিক, সাপ্তাহিক বা মাসিক কোন লিমিট নেই।

৩। গুগল সার্চ করে আয়ঃ  এই ওয়েবসাইটে গুগল সার্চ নামে একটি অপশন রয়েছে সেখানে বিভিন্ন ধরনের কিওয়ার্ড লেখা থাকবে। শুধুমাত্র লেখাগুলো কপি করে বিভিন্ন ব্রাউজারে গিয়ে সার্চ করতে হবে এবং নির্ধারিত ওয়েবসাইটে প্রবেশ করতে হবে।

প্রবেশ করার পর ওই ওয়েবসাইটে একটি ট্রাকিং কোড দেয়া থাকবে। সেই কোডটি কপি করে আপনার ড্যাশবোর্ডে এসে নির্ধারিত স্থানে পেস্ট করতে হবে। অতঃপর সেই ওয়েবসাইটের যেকোনো একটি এক্সটার্নাল লিনক অথবা বিজ্ঞাপনে ক্লি’ক করে তার স্ক্রিনশট আপলোড করতে হবে।

অতঃপর সাবমিট করলেই আপনার একাউন্টে পয়েন্ট যুক্ত হয়ে যাবে। এবং এই কাজটি প্রতি 24 ঘণ্টায় একবার করতে পারবেন। এখানে প্রতিদিন 10-20 টি অপশন পাবেন।

প্রতিটি কাজের জন্য 10/20 পয়েন্ট বা 1/2 টাকা পে করা হয়। সময় লাগবে 20 থেকে 30 মিনিট।

৪। রেফার করে আয়ঃ এই ওয়েবসাইটের অন্যতম একটি ফিচার হলো রেফার করে ইনকাম। এই ওয়েব সাইটে রেজিস্ট্রেশন করার সাথে সাথে আপনার নামে একটি রেফারেল লিংক তৈরী হয়ে যাবে। সেই লিংকটি আপনি বিভিন্ন জায়গায় শেয়ার করে বন্ধুদের ইনভাইট করতে পারবেন।

আপনার লিঙ্ক এ ক্লিক করে যে সমস্ত বন্ধুবান্ধব এই ওয়েবসাইটের রেজিস্ট্রেশন করবে প্রতি রেজিস্ট্রেশন এর জন্য আপনি পাবেন 50 পয়েন্ট= 5 টাকা।

এখানে একটি ইউনিক ফিচার হলো আপনার রেফারেল লিঙ্ক এ ক্লিক করে কেউ যদি এই ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করে তাহলে সে বুঝতেই পারবে না যে সে কারো রেফার হয়ে এখানে জয়েন করেছে আপনার লিংকটি সম্পন্ন হাইট রাখা হবে।

রেফারেল সিস্টেম এর ফিচারের কারণে আপনার রেফার হবে অনেক বেশি।

৫। আর্টিকেল লিখে আয়ঃ আরো একটি অন্যতম ফিচার হল আর্টিকেল লিখে ইনকাম। এই ওয়েব সাইটে রেজিস্ট্রেশন করার সাথে সাথে আপনি একটি ড্যাশবোর্ড পাবেন এবং সেখান থেকে আপনি আর্টিকেল প্রকাশ করতে পারবেন।

আর্টিকেলটি হতে হবে সম্পূর্ণ ইউনিক এবং এই ওয়েবসাইটের আর্টিকেল-নীতিমালা অনুযায়ী। আপনি আর্টিকেল সাবমিট করার পর এডমিনগণ আপনার আর্টিকেলটি রিভিউ করবে রিভিউ করে যদি আপনার আর্টিকেলটি প্রকাশ করা হয় তাহলে আপনি প্রতিটি আর্টিকেলের জন্য পাবেন 200 পয়েন্ট= 20 টাকা।

৬। আর্টিকেল পড়ে আয়ঃ এই ওয়েবসাইটে আরও একটি আকর্ষণীয় ফিচার হল আর্টিকেল পড়ে ইনকাম। ওয়েবসাইটে প্রকাশিত যতো আর্টিকেল রয়েছে সেগুলো আপনি পরেও ইনকাম করতে পারবেন।

আপনি যখন কোন আর্টিকেল ওপেন করবেন তখন আর্টিকেলের একেবারে নিচের অংশে একটি সময় দেখা যাবে। এবং 15 সেকেন্ড আর্টিকের পড়ার পর Collect Point  অপশন পাবেন সেখানে ঠিক করে পয়েন্ট অর্জন করতে পারবেনঃ

কিভাবে hotovaga.com থেকে আয় করবেন ভিডিও লিঙ্ক নিচে দেওয়া আছে

https://youtu.be/TIFsXk7dVpw

কিভাবে আর্টিকেল লিখব?

আপনি যেকোনো বিষয়ের উপর আর্টিকেল লিখতে পারেন।  আপনার মাথায় যা আসে তাই লিখে দিতে পারেন। তবে সাজিয়ে সাজিয়ে সুন্দর করে লিখতে হবে। তাহলে আপনার লেখা আর্টিকেলটি পাবলিশ করা হবে।

এখন আপনার মাথায় আসতে পারে যে কত ভিউজে কত টাকা?

আপনার আর্টিকেলটি যতজন ভিউ করবে তার জন্য আপনাকে পেমেন্ট দেওয়া হবে।  আমি যতটুকু জানি ১ ভিউজের জন্য ০.৫০টাকা দেওয়া হয়। তো আপনার ভিউজ যত বাড়বে আপনার টাকাও তত বাড়বে।  

কতক্ষণ  আর্টিকেল লিখতে হবে?

আপনার যতক্ষণ ৪০০ শব্দ লিখা হবে না ততক্ষণ আপনাকে লিখে যেতে হবে। আপনি যত সময় দিবেন তত আপনার লাভ। আপনি চাইলে প্রতিদিন ৩-৪টা আর্টিকেলও লিখতে পারেন। তাতে আপনার ইনকাম বেশি হবে।

আর্টিকেল সুন্দর করে লেখার নিয়মঃ

আপনি আপনার  লিখা আর্টিকেলটি কিভাবে সুন্দর করবেন? আপনার আর্টিকেলটি লিখার সময় উপরে কিছু অপশন দেখতে পাবেন যা দিয়ে আপনি আর্টিকেল লিখার সময় লেখার টাইটেল, স্টাইল, ফন্ট চেঞ্জ করতে পারবেন।

ফলে আপনার আর্টিকেলটি আরো সুন্দর হয়ে উঠবে।  যার ফলে যে কেউও আপনার আর্টিকেল পছন্দ করবে এবং পড়বে।  ফলে আপনার ভিউজ বাড়বে।  এবং আপনার ইনকামও বেশি হবে। 

আর হে আপনি প্রথম এ কিছু  হালকা পাতলা লিখবেন।  তারপর আসতে আসতে মূল লিখায় চলে আসবেন। লাস্ট এ আপনি কিছু আপনার মতামত দিয়ে দিতে পারেন বা  নিজের মতো করে শেষ করতে পারেন।  

আর্টিকেল পাবলিশ না হলে কি করবেন?

আপনার আর্টিকেলটি যদি পাবলিশ না হয় তাহলে আপনি ভেবে নিবেন যে আপনার লেখায় কোনো সমস্যা আছে।  এতে ঘাবড়ানোর কিছু নেই।  কেন পাবলিশ হয় নাই সে কারণে আপনার জিমেইল এ একটি মেসেজ যাবে। সেখানে কেন পাবলিশ হয় নাই তা বলে দেওয়া হবে। 

শেষ কথাঃ

আমাদের এ ওয়েবসাইট থেকে যে গুরুত্বপূর্ণ বিষয়টি জানতে পারলেন সেটি হচ্ছে ঘরে বসে লেখালেখি করে আয় করার উপায় আপনি যদি ঘরে বসে লেখালেখি করে আয় করতে চান তবে প্রতিদিন 500 টাকা আয় করতে পারবেন শুধুমাত্র ব্লগে লেখালেখি করে।

ঘরে বসে লেখালেখি করে আয় করুন প্রতিদিন 500 টাকা ঘরে বসে লেখালেখি করে আয় করুন প্রতিদিন 500 টাকা ঘরে বসে লেখালেখি করে আয় করুন প্রতিদিন 500 টাকা ঘরে বসে লেখালেখি করে আয় করুন প্রতিদিন 500 টাকা

ঘরে বসে লেখালেখি করে আয় করুন প্রতিদিন 500 টাকা ঘরে বসে লেখালেখি করে আয় করুন প্রতিদিন 500 টাকা ঘরে বসে লেখালেখি করে আয় করুন প্রতিদিন 500 টাকা ঘরে বসে লেখালেখি করে আয় করুন প্রতিদিন 500 টাকা।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ