রেজিস্টার করলেই বোনাস পাবেন ২৩০ টাকা এবং ৩০০ টাকা হলেই পেমেন্ট তুলতে পারবেন। বিকাশ, নগদ এবং রকেট ।

আপনি যদি অনলাইনে ইনকাম করতে পছন্দ করে থাকেন এই সাইটটি সম্পূর্ণ আপনার জন্যই যেহেতু মার্কেটে সাইটটি নতুন এসেছে বেশি দিন হয়নি। আমি বলব তারাতারি রেজিস্টার করে ফেলুন যতো তারাতারি করবেন ততো ঝামেলা মুক্তভাবে পেমেন্ট নিয়ে নিতে পারবেন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

সাইট টিতে ২ ভাবে কাজ করা যায় আপনি চাইলে ফ্রী তে কাজ করবেন আবার আপনি চাইলে ইনভেস্ত করেও ইনাকাম করতে পারবেন।

 

আমি যেহেতু ইনভেস্ত করিনি আপনাকেও ইনভেস্ত করার জন্য বলবো না । আপনি প্রথমে ফ্রি ভাবে ইনকাম করুন তারপর যদি ভালো লাগে ইনভেস্ত করবেন সেটি সম্পূর্ণ আপনার ইচ্ছা। (চলুন সাইটের সকল কাজ সম্পর্কে জেনে নেই)

আপনি সরাসরি সাইট এর নাম লিখে সার্চ করে প্রবেশ না করে আমি বলবো যে আমার দেওয়া লিঙ্ক দিয়ে রেজিস্টার করুন তাতে প্রতি রেজিস্টার এর জন্য আমার অ কিছু লাভ হবে আপনিও ২০০ টাকা বোনাস পেয়ে যাবেন আর সাথে সাথে ২ টি কাজ করে ৩০ টাকা পাবেন।আপনি মোবাইল এবং কম্পিউটার দুটি দিয়েই কাজ সম্পূর্ণ করতে পারেবন।

সাইটের লিংকঃ https://mobile.sillage.site/#/register?SN=24D841&code=8675233889

লিংকটি কপি করে ব্রাউজার থেকে ওপেন করে রেজিস্টার করুন ।

রেফার কোডঃ 8675233889

যদি নাম লিঙ্ক এ ক্লিক না করে ব্রাউজারে গিয়ে সাইটের নাম লিখে ওপেন করেন তাহলে রেজিস্টার এর সময় আপনার রেফার এর অপশনে আমার এই কোডটি বসিয়ে দিবেন তাহলেও আপনি বোনাস পেয়ে যাবেন। আমি বলবো যে এতো বেজাল না করে আপনি চাইলে আমার দেওয়া এই লিঙ্কটিতে ক্লিক করে সরাসরি রেজিস্টার করে ফেলুন ।

Register করার নিয়ম ধাপে ধাপে নিচে অংশে লিখে দিলামঃ

লিংক open করার পর আপনার সামনে এরকম একটি পেইজ চলে আসবে প্রথমে আপনার হাতে থাকা ফোন নাম্বারটি দিয়ে দিবেন। জেহেতু +৮৮০ দেওয়া রয়েছে আপনার নাম্বারটির ০ ডিজিট ডায়াল করতে হবে না পরের সব ডিজিট তুলে দিবেন।

২/ আপনার স্ক্রীন এর পাশে একটি কোড দেওয়া থাকবে আপনি হাতে টাইপ করে কোডটি বসিয়ে দিবেন যেমন এখানে দেওয়া রয়েছে 1104 আপনাকে কোডটি পাসের অপশন এ বসাতে হবে।

৩/ তারপর রয়েছে কয়েক ডিজিট সংখ্যা এই জায়গাতে আপনি হাত না লাগালেও চলবে আপনি ডিজিট গুলো ডিলিট করবেন না কিন্তু তাহলে সমস্যা হতে পারে।

৪/ আপনার ইচ্ছে অনুযায়ী পাসওয়ার্ড বসাবেন ।

৫/ পুনরায় পাসওয়ার্ড বসিয়ে Go register এ ক্লিক করবেন ।

তারপর আবার লগিং করে আপনার আইডি খুলে ফেলতে পারবেন।

কাজ কি কি করে ইনকাম করা সম্ভবঃ

কাজ বেশি নয় আপনি আপনার প্রতিদিন সুধু ২ টি ক্লিক করে ইনকাম করতে পারবেন।

 

আপনার আইডি লগিং করে Task option এ চলে যাবেন সেখানে দেওয়া রয়েছে কাজগুলো আপনি চাইলে ৪ ভাবে কাজটি সম্পন্ন করতে পারেন যেমনঃ Facebook, Youtube, Tiktok and Instagram.

এর মধ্য আপনার যেইটি ভালোলাগে সেইটিতে ক্লিক করবেন তারপর receving এ একটি ক্লিক করে দিবেন।তারপর home এ ফিরে যাবেন পাশে record অপশন থাকবে সেখানে আপনার কাজ রেকর্ড হয়ে থাকবে আপনি রেকর্ডে গিয়ে submit বাটনে ক্লিক করে দিয়ে দিবেন ।

আপনি ফ্রি মেম্বার হলে প্রতিদিন ২ টি ক্লিক করবে পারবেন এর জন্য পেয়ে জাবেন ৩০ টাকা । আর ভি.আই.পি মেম্বার হলে আরও বেশি কাজ কাজ করতে পারবেন।

 

আপনি রেফার করেও ইনকাম করতে পারবেন প্রতিটি রেফারের জন্য পাবেন ১০ টাকা করে বোনাস যতো খুশি ততো রেফার করতে পারবেন।

পেমেন্ট সিস্টেমঃ

আপনি ৩০০ টাকা হলেই বিকাশ, নগদ বা রকেটের মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন। তাই দেরি না করে রেজিস্টার করে ফেলুন ।

আপনাকে ধন্যবাদ ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Muhammad Eshaque Mia - Feb 10, 2022, 11:09 PM - Add Reply

ja life ki ache naki

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

Department of Software Engineering running student