স্টার্স ফেয়ার ২৫ থেকে আয় করার উপায়

স্টার্স ফেয়ার ২৫ একটি ই- কমার্স ওয়েব সাইট। এই প্রতিষ্টান আমাদের বেকারদের কাজের সুযোগ দিচ্ছে। এটা একটা নতুন প্রতিষ্টান।  এই প্রতিষ্টানে বিভিন্ন ধরনের প্রয়োজনিয় জিনিস পত্র পাওয়া জাই, এখান থেকে পন্য কেনার পাশাপাশি আমরা একাউন্ট একটিভ করতে পারব,  আমরা পন্য কেনার সাথে সাথেই আমাদের একটা এই ওয়েব সাইটে একাউন্ট একটিভ হবে। আবার যদি আলাদা ভাবে পন্য না কিনেও টাকা ইনকাম করতে চাই তাহলে আমাকে মাত্র ২৫ টাকা দিয়ে একাউন্ট একটিভ করতে হবে।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

তারপর যখন ইচ্ছা আমরা পন্য কিনতে পারব। আমাদের অনেক ধরনের লাভ হবে একাউন্ট খুলতে পারলে ।  আপনি যদি একটা একাউন্ট খুলেন তাহলে আপনার একাউন্টে ২৫ টাকা জমা থাকবে। আবার আপনি রেফার করলে ১ম ধাপে আপনি প্রতি জন থেকে ৫ টাকা  কমিশন পাবেন। আবার আপনি যাকে এড করবেন সে অন্য কাওকে এড করলে আপনি ৩ টাকা পাবেন।

এভাবে আপনি টাকা কাজ না করেও টাকা পাবেন। আপনি এমন ৫ জন একটিভ সদস্য এড করলে আপনি পাবেন ২৫ টাকা।  আপনার টাকা মাত্র ৫ জন সদস্য এড করার ফলেই উঠে আসবে। তারপর আবার তারা এভাবে ৫ জন সদস্য এড করলে আপনার সিরিয়ালে মোট ২৫ জন হবে। তারা প্রত্যেকে ৫ জন এড করলে হবে ১২৫ জন। তারা ৫ জন এড করবে। 

এভাবে বাড়তে থাকবে। এভাবে আপনার সিরিয়ালে ৪০০ জন হলে আপনি হবেন কামিং স্টার।  তারপর স্টার হবেন ১২০০ জন হলে  তারপর আপনি একটি নিদিষ্ট মাসিক ইনকাম করতে পারবেন। আপনি কাজ না করলেও টাকা ইনকাম করতে পারবেন।

প্রথমে সদস্য এড করতে প্রচুর কস্ট হবে। কিন্তু একটা সময় কাজটা সহজ হয়ে যাবে। কোনো কাজ একটু কস্ট না করলে সে কাজে সফল হওয়া যায়না। তাই সফল হবার জন্য প্রথমে একটু কস্ট করতেই হবে। একটু মনে রাখবেন এই কম্পানিতে কাহ করে কেও ঠকবেন না ইনশাআল্লাহ।  আপনি সদস্য এড করার ফলে তারা যদি কেনাকাটা করে তাহলে আপনিও নিদিষ্ট কিছু কমিশন পাবেন।

আপনার উপর লেভেল পর্যন্ত সবাই কমিশন পাবে। তাই একটু চিন্তা করে নিজের চেস্টাই  বড় কিছু  করার মানসিকতা নিয়ে কাজে লেগে জান। যেকোনো কাজে প্রথমে একটু সমস্যাই পরতে হয় কিন্তু একসময় সফলতা অর্জিত হয়।  ভয় না করে কাজে লেগে পরুন।  মাত্র ২৫ টাকার বিনিময়ে এক সময় অনেক উপরে যেতে পারেন।

চূড়ান্ত সফলতার জন্য ৫ টি স্টেজ পাড় করতে হয়

১ম - আপনি অনেক মানুষকে প্লান দেখাবেন কিন্তু বেশিরভাগ মানুষ আপনার সাথে একমত পোষন করবে না।  এতে আপনার ভয় পাবার কিছু নেই,  আপনি একটু সাহস করে সামনের দিকে এগিয়ে চলুন।

২য়- আপনি অনেক লোককে প্লান দেখাবেন বেশিরভাগ লোক বলবে - আপনি আগে কিছু করে দেখান তারপর আমরা চিন্তা ভাবনা করে করব। আপনার ঘাবড়ানোর কিছু নেই আপনি সামনে এগিয়ে জান

৩য়- আপনি প্লান দেখাবেন কিছু লোক জয়েন করবেন কিন্তু কোনো কাজ করবেনা।  আপনি চিন্তা না করে বিশ্বাস করে ৪র্থ স্টেজের দিকে এগিয়ে চলুন।

৪র্থ- আপনি অনেক প্লান দেখাবেন। কিছু লোক জয়েন করবে, কিছু লোক কাজ করবেন না। আপনি আপনার বিশ্বাসে অটল থাকুন এবং সফলতার চূডান্ত লক্ষ্যে এগিয়ে চলুন।

৫ম- আপনি কাজ করতে করতে সফলতার এমন চূড়ান্তে দাঁড়িয়ে আছেন যে, আপনি নিজেই জানেন না। তখন মানুষ আপনাকে খুজবে ইমুতে, ফেসবুক- মেসেঞ্জার,  আপনাকে ফোন করে বলবে আপনার সাথে কাজ করতে চাই  বা আপনার টিমে কাজ করতে চাই। আপনার কাজ হচ্ছে সততা ও ধর্যের সাথে ৫ম স্টেজ পজন্ত লেগে থাকা।  এটাই স্টার্স ফেয়ার ২৫ এর সার্থকতা ও বাস্তবতা। 

আপনার হয়ত মনে হতে পারে যে কেন সদস্য এড এর ব্যাপারে এত আগ্রহ কম্পানির??

এই কম্পানি চাই নিজের সঠিক প্রচার ও দেশের মানুষদের সঠিক ভাবে ও নিরাপদে পন্য রপ্তানি করতে। আবার প্রচার সঠিক ভাবে না হলে কম্পানির কোনো লাভ হবে না। তাই প্রথমে প্রচারে মনোযোগী। তারপর আবার সুধু সদস্য এড না পন্য কেনা বেচাও করতে পারেন।

আপনার একাউন্টের মাধ্যমে পন্য ক্র‍য় করলে আপনি ৫০ টাকা ছাড় পাবেন আর আপনার রেফারে আপনি পন্য বিক্রি করে সাথে আইডি খুলাতে পারলে ১০০ টাকা ছাড় পাবেন। 

যেকোন প্রয়োজনে কমেন্ট করুন। ধন্যবাদ

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

লেখক সম্পর্কেঃ