T-20 বিশ্বকাপ কুইজ খেলে প্রতিদিন 100 টাকা ও বাইক জিতে নেয়ার সুযোগ, দেখে নিন পদ্ধতি!

 আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু। কেমন আছেন সবাই আশাকরি ভালো আছেন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আজকের এই পোষ্টে দারুন একটি খবর নিয়ে হাজির হয়েছে। 17 অক্টোবর থেকে শুরু হয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। আমাদের নজর এখন বিশ্বকাপের দিকে। আমরা যেহেতু ক্রিকেট পছন্দ করি তাই আমরা ক্রিকেট সম্পর্কে অনেক তথ্য জানি। আর সেটাকে কাজে লাগিয়ে যদি আমরা প্রতিদিন 100 টাকা অথবা একটি বাইক জিতে নিতে পারি ব্যাপারটা কেমন হবে? হ্যাঁ আপনারা ঠিক শুনেছেন।

আমরা প্রতিদিন টি-টোয়েন্টি বিশ্বকাপ কুইজ খেলে 100 তাকা বাইক পর্যন্ত যেতে নিতে পারি। আর এই আয়োজন টি করেছে নগদ। আপনারা কিভাবে কুইজে অংশগ্রহণ নিবেন এবং প্রতিদিন 100 টাকা অথবা বাইক জিততে পারবেন সেই সম্পর্কে আমি বিস্তারিত আলোচনা করব এই আর্টিকেলে। সবাইকে পুরো আর্টিকেলটি পড়ার অনুরোধ জানাচ্ছি তাহলে,, চলুন শুরু করা যাক।

কুইজে অংশগ্রহণ করার জন্য আপনার নগদ একাউন্ট থাকতে হবে। নগদে অ্যাকাউন্ট থেকে থাকলে আপনারা সহজেই এই কুইজে অংশগ্রহণ করতে পারবেন।

নগদ একাউন্ট না থাকলে থাকলে আপনারা নিজেরাই খুলে নিতে পারেন। সর্বপ্রথম আপনাদের নগদ একাউন্ট টি ওপেন করতে হবে। তারপর আপনার পিন নম্বর দিয়ে লগইন করুন। লগইন করলে আপনাদের নিচে টি-টোয়েন্টি কুইজ একটি অপশন দেখতে পারবেন। না দেখে থাকলে আপনি আপনার নগদ অ্যাপস টি প্লে স্টোর থেকে আপডেট করে নিন।

তারপর সেই t20 quiz বাটনে ক্লিক করুন। কি করলে আপনাদের সরাসরি কুইজে নিয়ে যাওয়া হবে। আপনারা সেখানে এসব কিছুর বিস্তারিত দেখতে পারবেন। কুইজ খেলার জন্য আপনাদের 'শুরু করুন' বাটনটি তে প্রেস করতে হবে।

প্রেস করার পর আপনাদের নগদ নম্বর দিতে হবে এবং ক্যাপচাটি পূরণ করুন। তারপর 'শুরু করুন' বাটনে প্রেস করুন আরো একবার। 

আপনারা কুইজ এর নিয়ম দেখে নিতে পারেন। প্রতিদিন সর্বচ্চো ১০০ স্ক্রল ১০০ টাকা জিতে নিতে পারেন এবং একজন বাইক জিততে পারবেন। আপনারা লিডারবোর্ড চেক করতে পারেন 'লিডারবোর্ড' বাটন এ প্রস করে। 

আর্টিকেল এর শেষ কথা 

আপনাদের সম্পূর্ণ বিস্তারিত ভাবে আলোচনার মাধ্যমে শিখিয়েছি কিভাবে আপনারা কুইজ খেলে প্রতিদিন ইনকাম করতে পারবেন। কোন সমস্যা হলে আমাকে কমেন্ট এ জানাবেন। আমি আপনাদের সহযোগীতা করার চেষ্টা করব। পরবর্তী তে অন্য কোন ইনকাম করার সাইট নিয়ে হাজির হব। সেই পর্যন্ত সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন ।

আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ