গেম খেলে হাজার হাজার টাকা ইনকাম করার ওয়েবসাইট ।

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভাল আছেন । তো আজকে আমি আপনাদের জন্য দারুন একটি ওয়েবসাইট নিয়ে হাজির হলাম । যারা কম্পিউটারে স্মার্টফোন ব্যবহার করে তারা সবাই চাই গেম খেলে টাকা ইনকাম করতে । কিন্তু তারা কোন ওয়েবসাইট অথবা অ্যাপ্লিকেশন খুঁজে পায়না । 

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আমরা তো অনেকেই ইউটিউব ভিডিও দেখে অযথা সময় নষ্ট করি । আজকে আমরা যে ইউটিউব ভিডিও দেখি সময়টা নষ্ট করি সেই সময়টা নষ্ট না করে আমরা যদি টাকা ইনকাম করার কথাটা ভাবি তাহলে আমাদের অনেক উপকার হবে । আজকে আমি আপনাদের সেই উপকার করার জন্যই আমার এই আর্টিকেলটি নিয়ে আপনাদের সামনে হাজির হলাম । তাহলে বন্ধুরা আপনি কি চান সেই সময়টা নষ্ট না করে টাকা ইনকাম করতে । আপনি যদি টাকা ইনকাম করতে চান তাহলে এই আমার আর্টিকেলটি পড়বেন না হলে আপনার পড়ার দরকার নেই । 

তো বন্ধুরা আমি এখন অনেক কথা বলে ফেললাম । এখন আর বেশি কথা বলব না এবার শুরু করা যাক । গেম খেলে কিভাবে হাজার হাজার টাকা ইনকাম করা যায় একটি ওয়েবসাইট থেকে আমরা আজকে সেটি নিয়ে আলোচনা করব । 

১. ওয়েবসাইটটির নাম কি এবং কোথায় পাওয়া যাবে ?

ওয়েব সাইটটির নাম হচ্ছে Gameon65.com । তো আপনারা প্রথমে যে কোন একটি ব্রাউজার যেমন ক্রোম ব্রাউজার অথবা অপেরা মিনি ব্রাউজার অথবা ইউসি ব্রাউজার । আপনারা যে কোন একটি ব্রাউজার ব্যবহার করে ওয়েব সাইটটিতে প্রবেশ করতে পারবেন । ওয়েবসাইটটিতে প্রবেশ করার জন্য যেকোনো একটি ব্রাউজার এ যাবেন এরপর সার্চ করবেন । সাথে সাথে ওয়েবসাইটটি চলে আসবে । আমি ওয়েবসাইটের স্ক্রিনশর্ট নিচে দিয়ে দিচ্ছি ।

২. কিভাবে ওয়েবসাইটটিতে রেজিস্ট্রেশন করবেন ?

রেজিস্ট্রেশনের নিয়ম : তো এখানে রেজিস্ট্রেশন করার জন্য আপনারা উপরে দেখবেন Sing Up লেখা রয়েছে সেখানে ক্লিক করবেন । এরপর নিচের স্ক্রীনশটএর মত একটি পেজ চলে আসবে । 

তারপর আপনার আপনারা প্রথমে আপনার নাম দিবেন । তারপর ইউজার আইডি দিবেন । এরপর আপনি আপনার ফোন নাম্বার দিবেন । ইমেইল এড্রেস দিবেন । ক্লাব সিলেক্ট করে দিবেন । স্পনসর নেম প্রথমে দেয়া থাকবে আপনারা সেটি দিয়ে দিবেন । তারপর পাসওয়ার্ড দিবেন । তারপর পাসওয়ার্ড কনফার্ম করবেন । এরপর Register Now ক্লিক করবেন । এবার আপনাকে লগইন করতে হবে ।

লগইন করার জন্য উপরে দেখবেন Login লেখা রয়েছে সেখানে ক্লিক করবেন তারপর সাথে সাথে দেখবেন নিচের স্ক্রীনশটএর মত একটি পেজ চলে এসেছে । 

তারপর আপনি আপনার রেজিস্ট্রেশন এর সময় যে ইউজার আইডি নাম দিয়েছিলেন সেটি প্রথমে বসিয়ে দেবে । যে পাসওয়ার্ডটা রেজিস্ট্রেশন এর সময় দিয়েছিলেন সেটি নিচে দিয়ে দিবেন । দেখুন রেজিস্ট্রেশন এবং লগইন হয়ে গেছে এবার আপনাকে টাকা ডিপোজিট করতে হবে । 

তো আজকে আমি ডিপোজিট এর সম্পর্কে কিছু বললাম না তবে আপনারা এর আগে আমি যেমন বলেছিলাম যে ইউটিউব ভিডিও দেখে । টাকা ডিপোজিট করার টা শিখে নিবেন । এবং এই সাইট সম্পর্কে অনেক ভিডিও রয়েছে ইউটিউব এ । আপনারা সেগুলো দেখে টাকা ডিপোজিট করে নেবেন । এবং আপনারা সেখানেই 300 টাকার নিচ্ছি টাকা ডিপোজিট করতে পারবেন না । 25 হাজার টাকার উপরে টাকা ডিপোজিট হয় না । টাকা ডিপোজিট হয়ে গেলে এবার আপনাকে কাজ করতে হবে ।

৩. কিভাবে ওয়েবসাইটটিতে কাজ করবেন ?

তো ওয়েবসাইটটিতে কাজ করার জন্য আপনি অনেক অপশন পেয়ে যাবেন । যেমন ধরেন আপনি Ludu Lack গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন । Ludu Lack এর স্ক্রিনশট নিচে দিয়ে দিচ্ছি । 

এটি থেকে টাকা ইনকাম করার জন্য Play Now এ ক্লিক করুন । এরপরে নিচের স্ক্রীনশট এর মত একটি পেজ চলে আসবে ।

এরপর আপনি 1 থেকে 20 এর মধ্যে পয়েন্ট উঠবে আপনারা সেটির বাজি ধরবেন । যেমন ধরেন আমি দুই থেকে 30 পয়েন্ট উঠবে আমি সেটির বাজি ধরলাম । মানে সেটির উপরে ক্লিক করলাম । তারপর Play Now ক্লিক করলাম এরপর আমি যোদি দিতে চাই তাহলে আমি বই 45 টাকা পেয়ে যাব । এইভাবে আপনি যত গেম রয়েছে সবকিছু সবগুলো করতে পারি । আপনারা যারা আমার প্রথম অনলাইনে গেম খেলে বিকাশে টাকা আয় করার আর্টিকেলটি দেখেছেন ঠিক একই নিয়মে এটাতে আপনাকে খেলতে হবে । 

এরপর আপনি সেখানে কয়েন টস গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন । এরপর লুডু ইভেন গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন । এবার কিভাবে আপনি টাকা উইথড্র দিবেন ।

৪. কিভাবে টাকা উইথড্র দিবেন ?

টাকা উইথড্রো দেওয়ার জন্য উপরে দেখবেন উইথড্র অপশন রয়েছে সেখানে ক্লিক করবেন । এরপর আপনি সেখানে বিকাশে টাকা নিতে পারবেন । তো বিকাশে টাকা নেওয়ার জন্য আপনার একাউন্টে 400 টাকা থেকে 25 হাজার টাকা পর্যন্ত থাকতে হবে । তাহলেই আপনি বিকাশে টাকা নিতে পারবেন । বিকাশে টাকা নেওয়ার জন্য প্রথমে আপনি বিকাশ সিলেক্ট করবেন তারপর উপরে আপনার নাম্বার দিবেন । আপনার টাকার এমাউন্ট দিবেন এবং উইড্র অপশন এ ক্লিক করবেন । 10 মিনিটের ভিতরে আপনি টাকা পেয়ে যাবেন । 

শেষ কথা 

বন্ধুরা আজকে পর্যন্তই সবাই ভাল থাকবেন । সুস্থ থাকবেন এবং আমার আর্টিকেলটি যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে বিভিন্ন সাইটে শেয়ার করবেন । এবং বেশি বেশি করে জে আইটি আরনিং প্রোগ্রামের সাথে থাকবেন । ধন্যবাদ

এডমিন নোটঃ আমরা সবসময় ইনভেস্টমেন্ট প্রোগ্রামকে নিরুৎসাহিত করি। আপনার যদি একান্তই ইচ্ছা হয় তাহলে নিজ দায়িত্বে করবেন। এই প্রোগ্রামগুলিতে লস হওয়ার বড় ঝুকি রয়েছে। 

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ