অনলাইন গেম খেলে বিকাশে টাকা আয় করুন ।

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভাল আছেন । আজকে আমি আপনাদের জন্য দারুন একটি ওয়েবসাইট নিয়ে হাজির হলাম । যেখানে আপনারা শুধু গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন । যারা স্মার্ট ফোন ব্যাবহার করে তারা সবাই চায় সেই স্মার্টফোনটি দিয়ে অনলাইনে গেম খেলে টাকা ইনকাম করতে ।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

অনেকেই হয়তো ভালো অ্যাপ্লিকেশন খুঁজে পাই অথবা ভালো ওয়েবসাইট খুঁজে পাই । আবার অনেকেই খুঁজে পায়না । আজকে যারা গেম খেলে টাকা ইনকাম করার ওয়েবসাইট খুঁজে পায় না শুধু তাদের জন্য আমার এই আর্টিকেলটি নিয়ে হাজির হলাম । 

আপনারা হয়তো বিশ্বাস করতে পারবে যে আসলে কি ওয়েবসাইট থেকে গেম খেলে টাকা ইনকাম করা যায় । বন্ধুরা অবশ্যই গেম খেলে টাকা ইনকাম করা যায় । কিন্তু এই ওয়েবসাইটে আপনারা অনেক সহজেই প্রতিদিন 1000 থেকে 2000 টাকা ইনকাম করতে পারবেন ।

তাহলে বন্ধুরা আর বেশি কথা বলব না । এবার তাহলে শুরু করা যাক । অনলাইনে গেম খেলে বিকাশে টাকা আয় করুন একটি অসাধারণ ওয়েবসাইট থেকে । এক নাম্বার প্রশ্ন হচ্ছে ,

১. ওয়েবসাইটটির নাম কি এবং কোথায় পাওয়া যাবে ? 

ওয়েব সাইটটির নাম হচ্ছে T20bd.com । আপনারা সাইটটিতে প্রবেশ করার জন্য আপনার ফোনের গুগল ক্রোম ব্রাউজার অথবা যে কোন একটি ব্রাউজার দিয়ে অথবা অপেরা মিনি ব্রাউজার দিয়ে । সার্চ অপশনে গিয়ে লিখে সার্চ করলে সাথে সাথে সাইটটি চলে আসবে ।

আমি সাইটের স্ক্রিন-শট নিয়ে দিয়ে দিচ্ছি আপনারা সেটি দেখে নেবেন । আপনারা চাইলে আমি সাইটটির লিঙ্ক নিচে দিয়ে দিব সেখান থেকেও সাইটটিতে প্রবেশ করতে পারেন । আমি মনে করি আপনারা যদি আপনাদের ক্রোম ব্রাউজার থেকে সাইটটিতে প্রবেশ করেন তাহলে অনেক ভালো হবে ।

ওয়েবসাইটের লিংক 

উপরের লিঙ্কে ক্লিক করে আপনারা ওয়েবসাইটে প্রবেশ করতে পারবেন । এবার দুই নাম্বার প্রশ্ন হচ্ছে ,

২. কিভাবে ওয়েবসাইটটিতে রেজিস্ট্রেশন করবেন ? 

ওয়েবসাইটটিতে রেজিস্ট্রেশন করার জন্য উপরে দেখবেন Sing Up লেখা রয়েছে সেখানে ক্লিক করবেন । তারপর নিচের স্ক্রীনশটএর মত একটি পেজ চলে আসবে ।

তো প্রথমে আপনার নাম দিবেন । ইউজার আইডি দিবেন । আপনার ফোন নাম্বার দিবেন ইমেইল এড্রেস দিবেন । সেখানে ক্লাব সিলেক্ট করতে বলা হয়েছে যে কোন একটি ক্লাব সিলেক্ট করে দিবেন । স্পনসর নেম দিবেন Jk । আপনারা সব সময় যে পাসওয়ার্ডটি ব্যবহার করেন সেই পাসওয়ার্ডটি দিয়ে দিবেন ।

এরপর Register Now ক্লিক করবেন । সাথে সাথে আপনার রেজিস্ট্রেশন সম্পন্ন হয়ে যাবে । এবার তারা আপনাকে লগইন করতে বলবে । লগইন করার জন্য আবার কি উপরে দেখবি লগইন হয়েছে । তারপর আপনারা সেখানে ক্লিক করবেন । এরপর নিচের স্ক্রীনশটএর মত একটি পেজ চলে আসবে । 

এরপর আপনারা রেজিস্ট্রেশন এর সময় যে ইউজার আইডি টা দিয়েছিলেন আপনারা আবার সেই খালি ঘরে সেই ইউজার আইডি টা দিবেন । এবং রেজিস্ট্রেশন এর সময় যে পাসওয়ার্ডটা দিয়েছিলেন সেই পাসওয়ার্ড দিয়ে Sing In এ ক্লিক করবেন । এখন আপনাকে টাকা ডিপোজিট করতে হবে । এবার তিন নম্বর প্রশ্ন হচ্ছে ,

৩. কিভাবে টাকা ডিপোজিট করবেন ?

টাকা ডিপোজিট করার নিয়ম : টাকা ডিপোজিট করার জন্য উপরে দেখবেন ডিপোজিট অপশন রয়েছে । প্রথমে আপনারা সেখানে ক্লিক করবেন । তারপর আপনি সেখানে মিনিমাম 300 টাকা এবং সর্বোচ্চ 25 হাজার টাকা ডিপোজিট করতে পারবেন । এখন ডিপোজিট করার অনেক ভিডিও আপনারা ইউটিউবে পেয়ে যাবেন ।

আপনারা সেগুলো দেখে ডিপোজিট করে নেবেন । ডিপোজিট করা হয়ে গেলে এবার আপনাকে কাজ করতে হবে । আমি ডিপোজিট করার নিয়মটি বললাম না কারণ হচ্ছে । কি বললে আমার লেখা টি আরো অনেক বড় হয়ে যাবে ।

সেজন্য আমি একটু ছোট করে লেখার জন্য আমি ডিপোজিট করার নিয়মটা বললাম না । ডিপোজিট করার অনেক ভিডিও ইউটিউবে পেয়ে যাবেন । সেই ভিডিওগুলো দেখে দেখে টাকা ডিপোজিট করবেন । এবার চার নম্বর প্রশ্নন হচ্ছে ,

৪. কিভাবে ওয়েবসাইটটিতে কাজ করবেন ?

টাকা ডিপোজিট করা হয়ে গেলে এবার আপনাকে কাজ করতে হবে । আপনি সেখানে কয়েন টস করে টাকা ইনকাম করতে পারবেন । লুডু গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন । আপনি যদি কয়েন টস গেম খেলে টাকা ইনকাম করতে চান ।

তাহলে কয়েন টস এর নিচে দেখবেন Play Now লেখা রয়েছে সেখানে ক্লিক করবেন । এগুলোতে আপনাকে বাজি ধরে টাকা ইনকাম করতে হবে । যেমন ধরেন আপনি যদি 40 টাকা বাজেট ধরেন এবং টচে যদি জিতে যান তাহলে আপনি পাবেন 60 থেকে 70 টাকা । এবং যদি হেরে যান তাহলে আপনার 40 টাকা কেটে নেওয়া হবে ।

ঠিক একইভাবে আপনারা লুডু গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন । যেমন ধরেন আপনি যদি লুডুতে দুই টাকা বাজি করেন তাহলে আপনি পাবেন তিন টাকা । আপনি যত বাজি ধরবেন যদি জিতে যান তার থেকে আরও বেশি টাকা পেয়ে যাবেন । এবার 5 নম্বর প্রশ্ন হচ্ছে ,

৫. কিভাবে ওয়েবসাইটে টাকা উইথড্র দিবেন ?

টাকা উইথড্রো দেওয়ার জন্য উপরে দেখবেন উইথড্র অপশন রয়েছে । আপনি সেখানে ক্লিক করবেন । তারপর আপনি সেখানে মিনিমাম 400 টাকা হলে এবং সর্বোচ্চ 25 হাজার টাকা হলে উইথড্র দিতে পারবেন । আপনি সেখানে বিকাশ নগদ এর মাধ্যমে টাকা উইথড্র দিতে পারবেন । ধরেন আপনি যদি বিকাশে টাকা নিতে চান ।

তাহলে আপনি প্রথমে বিকাশ সিলেক্ট করে নেবেন । এরপর আপনি আপনার বিকাশ একাউন্ট নাম্বার দিবেন । তারপর এমাউন্ট দিবেন । এবং উইথড্রো অপশনে ক্লিক করবেন । 5 থেকে 10 মিনিটের মধ্যে আপনি টাকা পেয়ে যাবেন । 

আর একটা কথা বলে রাখছি আপনি যদি টাকা ডিপোজিট না করেন তাহলে আপনি কিন্তু সেখানে বাজি ধরে টাকা ইনকাম করতে পারবেন না । আগে আপনার একাউন্টে 300 থেকে 25000 টাকা মত থাকতে হবে তাহলেই আপনি । সেখানে গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন । 

শেষ কথা 

তো বন্ধুরা আজকে এই পর্যন্তই সবাই ভাল থাকবেন । পরবর্তীতে আমি আরো অনেক আর্টিকেল নিয়ে হাজির হব । এবং আমার লেখা টি যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে বিভিন্ন ধরনের সাইটে শেয়ার করবেন । ধন্যবাদ এবং বেশি বেশি করে জে আইটি আরনিং প্রোগ্রামের সাথে থাকবেন । 

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Armiya Akter - Dec 10, 2021, 7:51 PM - Add Reply

কোথা থেকে টাকা কাটবে

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ