প্রতিদিন ২০ ডলার আয় করুন NEOBUX থেকে [trusted ptc site]

 ইন্টারনেট থেকে আয় এখন 100% নিশ্চিত হয়ে যাবে,এই পোস্টটি পড়ার জন্য কিছুক্ষণ সময় নিন। Ptc - শব্দটির অর্থ  ক্লিক করে আয় করা। প্রথম পর্যায়ে এখানে কম প্রচেষ্টা করে খুব বেশি আয় করা সম্ভব নয়। তবে,আপনি যদি কঠোর পরিশ্রম করেন এবং ধৈর্য ধরেন তবে আয় বাড়ানো যেতে পারে। ইন্টারনেটে হাজার হাজার সাইট রয়েছে। তবে দুর্ভাগ্যক্রমে এর মধ্যে 90% সাইট  আছে যারা পেমেন্ট করেনা। এর জন্য আপনাকে সঠিক Ptc সাইটটি নির্বাচন করতে হবে। আমি আপনাকে আজ এমন একটি Ptc সাইট সম্পর্কে বলব যেখানে আপনি নিরাপদে কাজ করতে পারবেন। আপনি যদি কাজ করতে আগ্রহী হন তবে আপনি এই সাইটে কাজ করে অনলাইনে অর্থোপার্জন শুরু করতে পারেন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

Ptc সাইটে কাজ শুরু করার আগে আপনাকে Ptc সাইট থেকে অর্থ উত্তোলনের জন্য একটি আন্তর্জাতিক অ্যাকাউন্ট খুলতে হবে, আন্তর্জাতিক অ্যাকাউন্টের নাম শুনে আপনি ভয় পেয়ে গেছেন। ভয় পাওয়ার কোনও কারণ নেই, আপনি এই আন্তর্জাতিক অ্যাকাউন্টটি ফ্রি করতে পারেন। আপনার অ্যাকাউন্ট হয়ে গেলে আপনি এখন পিটিসি সাইটে কাজ শুরু করতে পারেন।

 NeoBux:- (Father of all Ptc site)

 Neobux প্রায় তিন কোটি সদস্য রয়েছে। পিটিসি সাইটে কীভাবে এত সদস্য থাকতে পারে? এই কারণেই আমি প্রথমে বলেছিলাম সমস্ত পিটিসি সাইটগুলি নকল নয়।

কীভাবে sign up করবেন: -

1. Sign up করতে,click here

2. তারপরে উপরের ডানদিকে কোণায় sign up ক্লিক করুন।

২. Username বিভাগে নাম লিখুন,Passward প্রবেশ করান, Email প্রবেশ করান

৩. Registration শেষ হওয়ার পরে, তারা আপনার ইমেল এ একটি varification কোড দেবে। কোডটি এখানে পেস্ট করুন।

আপনি কীভাবে কাজ করেন: -

অ্যাকাউন্টটি খোলার পরে আপনার username এবং passward দিয়ে লগইনে ক্লিক করুন।

আপনি যদি নিয়মগুলি অনুসরণ করেন তবে আপনি প্রতিদিন 30 মিনিট খরচ করে সহজেই মাসে কমপক্ষে 300 থেকে 400 ডলার উপার্জন করতে পারেন। আমি আগেই বলেছি, এটি রাতারাতি ঘটবে না। এটির জন্য প্রচুর ধৈর্য প্রয়োজন। এখানে আপনাকে লক্ষ্য নিয়ে কাজ করতে হবে।

প্রথম দুই সপ্তাহ আপনার জন্য সর্বাধিক গুরুত্বপূর্ণ সময়। আপনি যদি সঠিক নিয়ম না জানেন তবে আপনি হতাশ হয়ে পড়তে পারেন। তবে আপনি যদি কাজ চালিয়ে যান, আমি আপনাকে 100% গ্যারান্টি দিচ্ছি যে আপনি সফল হবেন।

 NeoBux এ কাজ করার গুরুত্বপূর্ণ পদক্ষেপ:

 ক) এ‌্যাড দেখার মাধ্যমে আয়।

খ) রেফারেলের মাধ্যমে আয়।

গ) বিজ্ঞাপন দেয়ার মাধ্যমে আয়।

ঘ) Membership Upgrade এর মাধ্যমে আয়

ঙ) মিনি জবের মাধ্যমে আয়।

ক) এ‌্যাড দেখার মাধ্যমে আয়: -

 আপনি উপরে অ্যাড ক্লিক করুন, 20-25 অ্যাড আসবে। এখন আপনি যদি একটি এ‌্যাডে ক্লিক করেন তবে এখানে একটি ছোট লাল বল / লাল বিন্দুর মতো হবে। । আপনি যদি ক্লিক করেন তবে বিজ্ঞাপনটির অন্য ট্যাব খুলবে। পুরো বিজ্ঞাপনটি দেখার করার জন্য আপনাকে কিছু সময়ের জন্য অপেক্ষা করতে হবে। পুরো বিজ্ঞাপনটি দেখতে 5-10 সেকেন্ড সময় লাগে।

এখন আপনাকে প্রতিটি এক একটি করে ক্লিক করতে হবে এবং 5-10 সেকেন্ড অপেক্ষা করতে হবে। এইভাবে আপনি একই নিয়মে সমস্ত অ্যাড দেখতে পাবেন এবং আমার অ্যাকাউন্টে ক্লিক করে আপনার ব‌্যালান্স পরীক্ষা করে দেখুন এবং আপনার আয় 0.0020 ডলার হবে।

তারপরে প্রতি মাসে 0.600 ডলার হবে। আপনি কি এত কম আয়ের বিষয়ে উদ্বিগ্ন? চিন্তার কিছু নেই। উপার্জন বাড়ানোর জন্য পুরো পোস্টটি খুব মনোযোগ দিয়ে পড়ুন।

মনে রাখবেন যে নিওবাক্সে দুই ধরণের Fixed Add রয়েছে একটি রঙ গোলাপী এবং এক রঙ হলুদ। হলুদ 4 টি সর্বাধিক গুরুত্বপূর্ণ। প্রথমে এই বিজ্ঞাপনগুলিতে ক্লিক করুন। আপনি যদি এই বিজ্ঞাপনটি না দেখেন তবে আপনার আয় হবে না।

খ) রেফারেল এর মাধ্যমে আয়: -

রেফারেলের মাধ্যমে প্রচুর অর্থ আয় করা সম্ভব। এই ক্ষেত্রে, আপনি দুটি উপায়ে রেফারেল করে আপনার আয় কয়েকগুণ বাড়িয়ে তুলতে পারেন। দুটি পদ্ধতি আছে:

Direct Referrel:

NeoBux এ 15 দিন একা কাজ করার পরে, আপনি Direct Referrel  মাধ্যমে অন্যদের আপনার সাথে যোগ করাতে পারেন। যদি তারা ক্লিক করে, আপনি বোনাস হিসাবে তাদের আয়ের একটি অংশ পাবেন। যারা standard member তাদের ক্লিক প্রতি 0.005

Standard member 30 টি Direct Referrel নিতে সক্ষম হবেন (আপনি আপগ্রেড করলে বৃদ্ধি পাবে। এখন আপনার কাছে যদি 30 টি Direct Referrel থাকে এবং যদি তারা প্রতিদিন 2টি করে ক্লিক করেন তবে মোট ক্লিক হবে 60টি, প্রতিদিন 30 সেন্ট + আপনার আয়

Rent Referral:

Rented Referral থেকে উপার্জন করা সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়

এ জন্য কোনও ধরণের invest করার দরকার নেই। তবে যারা এই সাইট থেকে দ্রুত আয় করতে চান তারা প্রথমে invest করতে পারেন এবং Rented Referral কিনতে পারেন। তাহলে আপনার আয় দ্রুত বাড়বে।

এবং যারা invest না করে উপার্জন করতে চান তাদের কিছুটা অপেক্ষা করতে হবে। নিয়মিত ক্লিক করে $0.60 জমা করতে হবে।

আপনি কেবলমাত্র 0.06 সেন্ট আপনার NeoBux অ্যাকাউন্টে জমা হলে 3 টি রেফারেল নিয়ে কাজ করতে পারবেন। এইভাবে, প্রতিবার আপনি $ 0.60 সেন্ট জমা দিন, আপনি যদি 3 টি রেফারেল কিনতে পারেন। তারপরে আপনি চাইলে মেয়াদ বাড়িয়ে দিতে পারেন।

আপনি যদি প্রতিদিন কাজ করেন তবে প্রতিটি রেফারেলের মাধ্যমে আপনি প্রতি মাসে 1.20 ডলার উপার্জন করতে

NeoBux (Rented Referral):

0.60 = 3 জন (30 দিনের মেয়াদ)

1$   = 5 জন ব্যক্তি (30 দিন)

2$   = 10 (30 দিন)

5$   = 25 জন লোক।

20$  = 100 জন।

30 দিনের মেয়াদে

এখন আপনার যদি 100 জন Rent Referral থাকে এবং তাদের সাথে কাজ করেন যদি তারা গড়ে 2 টি ক্লিক করেন তবে আপনি প্রতিদিন 1$ উপার্জন করতে পারবেন।

গ) বিজ্ঞাপন দেয়ার মাধ্যমে আয়: -

 আপনার যদি কোনও ওয়েবসাইট বা ব্লগ থাকে তবে আপনি    নির্দিষ্ট পরিমাণ ক্লিকের জন্য বিজ্ঞাপন সরবরাহ করতে পারেন। এটির সাহায্যে আপনি খুব অল্প ব্যয় করে আপনার ওয়েবসাইট বা ব্লগের উপার্জন বাড়িয়ে তুলতে পারেন।

২. Membership Upgrade এর মাধ্যমে আয়: -

Membership Upgrade এর মাধ্যমে আয় চার ধরণের :

membership categories.

# Golden

# Emerald Sapphire

# Plutinam Diamond

# Ultimate

আজ এ পর্যন্ত , সবাই ভাল থাকবেন।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ