ছোটদের অংক করে টাকা ইনকাম করুন একটি অ্যাপ্লিকেশন থেকে ।

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভাল আছেন । আমিও ভালো আছি । এখন টাকা ইনকাম করার অনেক ভালো উপায় আছে । যেমন ব্লগিং করে টাকা ইনকাম করা যায় । আর্টিকেল লিখে টাকা ইনকাম করা যায় । এরকম অনেক আর্টিকেল রয়েছে এবং অনেকে সেগুলো সম্পর্কে লিখেছেন ।

কিন্তু এই বার আমি ওদের থেকে ভিন্ন কিছু নিয়ে হাজির হলাম । বন্ধুরা আর বেশি কথা বলব না এবার শুরু করা যাক । কিভাবে আপনারা ছোটদের অংক করে টাকা ইনকাম করবেন । অ্যাপ্লিকেশনটির নাম হচ্ছে Basic Money .

১. কিভাবে অ্যাপটি ডাউনলোড করবেন ?

অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার জন্য আপনার ফোনে যদি প্লে স্টোর থেকে থাকে আপনি সেখানে প্রবেশ করবেন । তারপর সার্চ অপশনে গিয়ে উপরের দেওয়া নাম দিয়ে সার্চ করবে । সাথে সাথে দেখবেন অ্যাপ্লিকেশনটি চলে এসেছে । অথবা আমি নিচে অ্যাপ্লিকেশনটির লিংক এবং স্ক্রিনশট দিয়ে দিচ্ছি । আপনারা চাইলে সেখান থেকেও ডাউনলোড করে নিতে পারেন ।

আপনার জন্য আর লেখা

ডাউনলোড লিংক

এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার পরেই আপনাদের আরো একটি অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে হবে । কারণ এই অ্যাপ্লিকেশনগুলোতে বাংলাদেশ থেকে কাজ করা যায় না । এজন্য আপনাদের ভিপিএন ব্যবহার করে কাজ করতে হবে । ভিপিএন টি ডাউনলোড করে কানেক্ট করে কাজ করবেন । ভিপিএন টির নাম হচ্ছে Turbo VPN । 

২. কিভাবে অ্যাপটিতে রেজিস্ট্রেশন করবেন ? 

অ্যাপ্লিকেশন টিতে রেজিস্ট্রেশন করার জন্য ভিপিএন কানেক্ট করে অ্যাপ্লিকেশনটি ওপেন করবেন । তারপর নিচে দেখবেন সাইনআপ অথবা রেজিস্ট্রেশন লেখা আছে সেখানে ক্লিক করবেন । সেখানে আপনার নাম আপনার ইমেইল এড্রেস আপনার পাসওয়ার্ড রেফার কোড 1234 দিয়ে রেজিস্ট্রেশন এ ক্লিক করবেন ।

এবার আপনাকে লগইন করতে বলবে । লগইন করার জন্য আবার আপনার e-mail অ্যাড্রেস পাসওয়ার্ড দিয়ে লগইন এ ক্লিক করবেন । এবার আপনাকে কাজ করতে হবে ।

৩. কিভাবে অ্যাপটিতে কাজ করবেন ? 

এইবার আসল কথায় আসি । প্রথমে আপনি ডেইলি চেকিং এ ক্লিক করবেন । সাথে সাথে দেখবেন আপনার একাউন্টে 10 পয়েন্ট থেকে 20 পয়েন্ট চলে যাবে । এবার আপনি ম্যাথ কুইজে ক্লিক করে কাজ শুরু করবেন ছোটদের অংক করা । তারপর ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন । স্পিন করে টাকা ইনকাম করতে পারবেন । এগুলোই হচ্ছে এই অ্যাপগুলিতে আপনার কাজ । 

৪. কিভাবে টাকা উইথড্র দিবেন ?

টাকা উইথড্রো দেওয়ার জন্য নিচে দেখবেন Get Rewards অথবা Redeem লেখা আছে সেখানে ক্লিক করবেন । এখানে আপনি ২০০০ পয়েন্ট হলে 20 টাকা মোবাইল রিচার্জ নিতে পারবেন ।

৮০০০ পয়েন্ট হলেই 80 টাকা বিকাশে নিতে পারবেন । মোবাইল রিচার্জ দেওয়ার জন্য মোবাইল রিচার্জ এ ক্লিক করবেন । সেখানে কোন নাম্বার আপনার পয়েন্ট দিয়ে উইথড্রো অপশনে ক্লিক করুন । 2 ঘণ্টার মধ্যেই টাকা পেয়ে যাবেন । 

আরেকটা কথা আরো একবার বলছি কারণ । আপনি ভিপিএন ব্যবহার করে যদি কাজ না করেন তাহলে টাকা পাবে না । নিয়ম মেনে কাজ করলে টাকা হান্ডেট পার্সেন্ট পাবেন । 

আজকে পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন । বেশি বেশী জে আইটি আরনিং প্রোগ্রামের সাথে থাকবেন । আর আমার আর্টিকেলটি যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে বিভিন্ন সাইটে শেয়ার করবেন । ধন্যবাদ

আপনার জন্য আর লেখা

Related Articles
Comments

You must be logged in to post a comment.