সহজ সহজ অংক করে এবং চাকা ঘুরিয়ে টাকা ইনকাম করুন ।

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভাল আছেন । আজকে আমি আপনাদের জন্য দারুন একটি সুখবর নিয়ে হাজির হলাম । আমার মত অনেকেই স্মার্ট ফোন ব্যবহার করে তারা সবাই চায় প্রতিদিন টাকা ইনকাম করতে । কিন্তু তারা কোনো ভালো অ্যাপ্লিকেশন অথবা ওয়েবসাইট খুঁজে পায় না ।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আজকে যারা ভালো অ্যাপ্লিকেশন অথবা ওয়েবসাইট খুঁজে পাচ্ছে না আজকে আমার আর্টিকেলটি শুধু তাদের জন্য । তাহলে বন্ধুরা এখন আর বেশি কথা বলব না এবার শুরু করা যাক । সহজ সহজ অংক করে এবং চাকা ঘুরিয়ে টাকা ইনকাম করুন শুধুমাত্র একটি অ্যাপ্লিকেশন থেকে । অ্যাপ্লিকেশনটির নাম হচ্ছে Pay Cash । আমি অ্যাপ্লিকেশনটির স্ক্রিনশর্ট নিচে দিয়ে দিচ্ছি ,

১. কিভাবে অ্যাপটি ডাউনলোড করবেন ?

অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার জন্য প্রথমে আপনি আপনার প্লে স্টোরে যাবেন । সেখানে গিয়ে উপরে দেয়া নাম দিয়ে সার্চ করবেন সাথে সাথে দেখবেন উপরের স্ক্রীনশট এর মত একটি অ্যাপ্লিকেশন চলে এসেছে আপনারা সেটি ডাউনলোড করে নেবেন । অথবা আমি নিচে অ্যাপ্লিকেশনটি এর ডাউনলোড লিংক দিয়ে দিচ্ছি আপনারা চাইলে সেখান থেকে ডাউনলোড করে নিতে পারেন । 

ডাউনলোড লিংক

এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার পরে আপনাদের আরো একটি অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে হবে । কারণ হচ্ছে অ্যাপ্লিকেশনগুলোতে বাংলাদেশ থেকে কাজ করা যায় না এজন্য আপনাদের একটি ভিপিএন ব্যবহার করে কাজ করতে হবে । ভিপিএন এর নাম হচ্ছে Shora VPN । এটি ডাউনলোড করার জন্য আবার আপনার ফোনের প্লে স্টোরে যাবেন । তারপর সার্চ করে ডাউনলোড করে নেবেন । এবং কানেক্ট করে কাজ করবেন । 

২. কিভাবে অ্যাপটিতে রেজিস্ট্রেশন করবেন ?

এবার আপনারা অ্যাপ্লিকেশনটি ওপেন করবেন তারপর দেখবেন নিচে সাইনআপ লেখা আছে সেখানে ক্লিক করবেন । সাথে সাথে দেখবেন নিচের স্ক্রীনশটএর মত একটি পেজ চলে আসবে । 

এখন প্রথমে আপনার নাম দিবেন তারপর আপনার ইমেইল এড্রেস দেবেন তারপর একটি ৬ সংখ্যার পাসওয়ার্ড দেবেন রেফার কোড 1234 দিবেন তারপর Sing Up ক্লিক করবেন । এবার আপনাকে লগইন করতে বলবে লগইন করার জন্য আবার আপনার ইমেইল এড্রেস এবং পাসওয়ার্ড দিয়ে লগ ইন এ ক্লিক করবেন এবার আপনাকে তারা কাজ করতে বলবে । 

৩. কিভাবে অ্যাপটিতে কাজ করবেন ? 

তো অ্যাপ্লিকেশনটিতে কাজ করার জন্য প্রথমে আপনি ডেইলি চেকিং এ ক্লিক করবেন সাথে সাথে আপনি কিছু পয়েন্ট পেয়ে যাবেন । এরপর আপনি সেখানে ম্যাথ কুইজ অথবা অংক করে টাকা ইনকাম করতে পারবেন । চাকা ঘুরিয়ে অথবা স্পিন করে টাকা ইনকাম করতে পারবেন ।  এই কাজগুলো করে আপনাকে টাকা ইনকাম করতে হবে । 

৪. কিভাবে টাকা উইথড্র দিবেন ?

টাকা উইথড্র দেওয়ার জন্য নিচে দেখবেন Redeem লেখা রয়েছে সেখানে ক্লিক করবেন । তারপর আপনি সেখানে দুই হাজার পয়েন্ট হলে 10 টাকা মোবাইল রিচার্জ নিতে পারবেন ‌। এবং আট হাজার পয়েন্ট হলে 50 টাকা বিকাশে নিতে পারবেন । আপনি যদি বিকাশে টাকা নিতে চান তাহলে প্রথমে বিকাশ সিলেক্ট করবেন তারপর আপনার নাম্বার দিবেন তারপর অ্যামাউন্ট দিয়ে উইডথড্র অপশনে ক্লিক করবেন । 5 মিনিটের ভিতরে আপনি টাকা পেয়ে যাবেন । আপনি যদি নিয়ম মেনে কাজ করেন তাহলে টাকা 100 পার্সেন্ট পাবেন ।

তাহলে বন্ধুরা আজকে এই পর্যন্তই সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন । আমার লেখা টি যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে বিভিন্ন সাইটে শেয়ার করবেন । এবং বেশি বেশি করে জে আইটি আরনিং প্রোগ্রামের সাথে থাকবেন । ধন্যবাদ

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ