গেম খেলে প্রতিদিন 100 থেকে 300 টাকা ইনকাম করুন একটি অ্যাপ্লিকেশন থেকে ।

আসসালামুআলাইকুম বন্ধুরা কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভাল আছেন । আমিও ভালো আছি । কে নাচায় গেম খেলে টাকা ইনকাম করতে । প্রায় অনেকেই চায় গেম খেলে টাকা ইনকাম করতে কিন্তু ভালো কোন এপ্লিকেশন তারা খুঁজে পাইনা । আজকে আমি শুধু তাদেরই জন্য এই অ্যাপ্লিকেশনটি নিয়ে হাজির হলাম । অনেকেই কেউ পছন্দ করে । কেউ হয়তোবা জানিনা যে গেম খেলে টাকা ইনকাম করা যায় । তাহলে বন্ধুরা চলুন এবার শুরু করা যাক । অ্যাপ্লিকেশনটির নাম হচ্ছে Home Job Make Money Online ।

১. কিভাবে অ্যাপটি ডাউনলোড করবেন ?

অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার জন্য আপনার ফোনে যদি প্লে স্টোর থেকে থাকে আপনারা সেখানে গিয়ে উপরের দেওয়া নাম দিয়ে সার্চ করবে সাথে সাথে এপ্লিকেশনটি চলে আসবে । আপনারা সেখান থেকে ডাউনলোড করে নেবেন । অথবা আমি নিচে অ্যাপ্লিকেশনটির ডাউনলোড লিংক দিয়ে দিচ্ছি সেখান থেকে ডাউনলোড করে নিতে পারেন ।

ডাউনলোড

এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার পরে আপনাদের আরো একটি অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে হবে । কারণ এই অ্যাপটিতে বাংলাদেশ থেকে কাজ করা যায় না । এর জন্য আপনাদের একটি ভিপিএন ব্যবহার করতে হবে । বিপিএন টি ডাউনলোড করে ইউএস ইউনাইটেড কিংডম দিয়ে কানেক্ট করে কাজ করতে হবে । আপনারা যদি এই ভিপিএন না ব্যবহার করেন তাহলে আপনারা টাকা পাবেন না । কাজ করতে পারবেন না । সুতরাং ভিপিএন ব্যবহার করে কাজ করবেন । ভিপিএন টির নাম হচ্ছে Turbo VPN ।

আপনার জন্য আর লেখা

এটি আপনারা গুগল প্লে স্টোরে গিয়ে সার্চ করলেই পেয়ে যাবেন সেখান থেকে ডাউনলোড করে নেবেন ।

২. কিভাবে অ্যাপটিতে রেজিস্ট্রেশন করবেন ?

এবার অ্যাপ্লিকেশনটি আপনারা ওপেন করবেন । নিচে দেখবেন রেজিস্ট্রেশন অথবা সাইন আপ লেখা রয়েছে সেখানে ক্লিক করবেন । সেখানে আপনার নাম আপনার ই-মেইল অ্যাড্রেস পাসওয়ার্ড রেফার কোড 1234 দিয়ে রেজিস্ট্রেশন এ ক্লিক করবেন । এবার আপনাকে লগইন করতে বলবে । লগইন করার জন্য আবার আপনার ইমেইল এড্রেস পাসওয়ার্ড দিয়ে লগইন করে নেবেন । একটা কথা বারবার বলছি কারণ এই অ্যাপ্লিকেশনটিতে কিন্তু বাংলাদেশ থেকে কাজ করা যাবে না এ জন্য আপনারা ভিপিএন অবশ্যই ব্যবহার করবেন । 

৩. কিভাবে অ্যাপটিতে কাজ করবেন ?

প্রথমে আপনারা ডেইলি চেকিং এ ক্লিক করবেন সাথে সাথে আপনারা 100 পয়েন্ট পেয়ে যাবেন । প্রতি 24 ঘন্টা পর পর আপনারা একবার ডেইলি চেকিং ক্লিক করতে পারবেন । আপনারা সেখানেই গেম খেলে ইনকাম করতে পারবেন । যেমন স্ক্রাচ করে ইনকাম করতে পারবেন । ভিডিও দেখে ইনকাম করতে পারবেন । অংক করে ইনকাম করতে পারবেন । স্পিন করে ইনকাম করতে পারবেন । এগুলো করে আপনাদের ইনকাম করতে হবে । 

৪. কিভাবে টাকা উইথড্র দিবেন ?

টাকা উইথড্র দেওয়ার জন্য নিচে দেখবেন Redeem লেখা আছে সেখানে ক্লিক করবেন । আপনারা এই অ্যাপ্লিকেশনটিতে 10 টাকা হলে মোবাইল রিচার্জ নিতে পারবেন । 50 টাকা হলে বিকাশে নিতে পারবেন । 10 টাকা মোবাইল রিচার্জ নেওয়ার জন্য আপনাদের 1700 পয়েন্ট করতে হবে । আর 50 টাকা বিকাশে নেওয়ার জন্য 8000 পয়েন্ট করতে হবে । বিকাশে টাকা নেওয়ার জন্য বিকাশ সিলেক্ট করবেন । সেখানে আপনার নাম্বার অ্যামাউন্ট দিয়ে উইথড্রো এ ক্লিক করবেন । সাথে সাথে আপনারা টাকা পেয়ে যাবেন । হান্ডেট পার্সেন্ট পেমেন্ট পাবেন ।

তো বন্ধুরা আজকের পর্যন্তই সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন । আমার লেখা টি যদি আপনাদের ভালো লেগে থাকে বিভিন্ন ধরনের সাইটৈ শেয়ার করবেন ধন্যবাদ । 

আপনার জন্য আর লেখা

Related Articles
Comments

You must be logged in to post a comment.