ভিডিও কপি পেস্ট করে ইনকাম

Earning : ৳76.400

হ্যালো বন্ধুরা, আজকে আপনাদেরকে আমি একটি সাইট সম্পর্কে কথা বলব,যেই সাইটে আপনি ইউটিউবের ভিডিও আপলোড করে ইনকাম করতে পারবেন।আর আপনি যদি নিজেই একটি ভালো ভিডিও তৈরি করে ওই ওয়েবসাইটে শেয়ার করেন তাহলে তো কথাই নেই আপনার ইনকাম ডাবল হবে।

আর আপনি যদি ইউটিউবের ভিডিও আপলোড করেন তাহলে আপনি ওই ওয়েবসাইট থেকে ৬০% ইনকাম করবেন আর বাকি ৪০% ওই ওয়েবসাইট কেটে নিবে।আপনারা এই ওয়েবসাইট থেকে প্রচুর ইনকাম করতে পারবেন।যদি আপনার ভীডিওতে প্রচুর ভিও থেকে থাকে তাহলে আপনারা প্রচুর টাকা ইনকাম করতে পারবেন।

এই সাইট থেকে আপনি যেই সময় থেকে ভিডিও আপলোড করবেন এর ২ থেকে ৩ ঘণ্টা পর মনিটাইজেসন বা নগদিকরণ চালু হয়ে যাবে। এর পর থেকে আপনার ভিডিওতে এড চালু হয়ে যাবে এবং আপনার ইনকাম শুরু হয়ে যাবে।এর জন্য আপনাকে ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করতে হবে।আর আপনারা অবশ্যই ৩০-৫০সেকেন্ড এর ভিডিও আপলোড করার চেষ্টা করবেন। আপনাকে সর্বপ্রথম ইউটিউবে যেতে হবে তার পর সার্চ অপশনে আপনার পছন্দের ভিডিও সার্চ করতে হবে।

আর অবশ্যই আপনারা চেষ্টা করবেন এন্টারটেইনমেন্ট ভিডিও ডাউনলোড করার চেষ্টা করবেন। তার পর আপনাকে 3ডট অপশনে ক্লিক করতে হবে তার পর দেখবেন লেখা আছে Creative Commons এটা অন করে দিতে হবে। তার পর আপনারা যেকোন ভিডিও ডাউনলোড করে ওই সাইটে আপলোড করতে পারবেন। ওই সাইটের লিংক: https://rumble.com/register/Sahed1213/

এখানে আপনারা ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করে আপলোড করতে পারবেন। আপনারা যদি এই সাইট থেকে ইনকাম চান তাহলে আপনার ভিডিওতে প্রচুর ভিও প্রয়োজন তাহলেই আপনি এই সাইট থেকে ইনকাম করতে পারবেন।

আর আপনারা ইউটিউব থেকে দেখে নিবেন কিভাবে এই সাইটে রেজিষ্ট্রেশন করতে হবে এবং কিভাবে ভিডিও আপলোড করতে হবে।আর আপনাদের ভিডিওতে যদি ভিউ না আসে তাহলে আমার এই আর্টিকেলে কমেন্ট করে জানিয়ে দিতে পারেন। পরের আর্টিকেলে আমি এটার সমাধান নিয়ে আসার চেষ্টা করব।

আর আপনি যদি ইউটিউবের ভিডিও ডাউনলোড করতে চান তাহলে এই নতুন ওয়েবসাইট থেকে ইউটিউব,ফেসবুক,ইনস্টাগ্রাম,টুইটার এর ভিডিও ডাওনলোড করতে পারবেন।

এই ওয়েসাইটে অনেক কম এড দেখানো হয়। ওয়েব সাইট লিংক: sisvideodownloder.blogspot.com/?m=1

Related Articles
Comments

You must be logged in to post a comment.

লেখক সম্পর্কেঃ

আপনার জন্য আরও লেখা: