বাংলা আর্টিকেল লিখে আয় করার বিশ্বস্ত একটি সাইট

বন্ধুরা, আজকে আমি তোমাদের সামনে এমন একটি সাইট নিয়ে আলোচনা করব, যে সাইটে লেখালেখি করে তোমরা অনেক টাকা আয় করতে পারবে। এই সাইটে ইংরেজি লেখা নয়, বাংলা লেখা লিখে আয় করা যায়।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আর এই সাইটে যত ভিউ ততো টাকা ইনকামের সুযোগ আছে। অর্থাৎ, তোমার ড্যাশবোর্ড এ ডেইলি সিপিএম যত বেশী হবে, তোমার আয় ততো বেশী হবে।

তাছাড়া, উন্নত দেশের কেউ তোমার লেখা পড়লে প্রত্যেক ভিজিটরের জন্য ১.৫ থেকে ২টাকা পর্যন্ত পাবে। এখানে প্রত্যেকবার ভিজিট করলে নয়, ইউনিক ভিউ হিসেবে টাকা দেওয়া হয়।

অর্থাৎ, তোমার একটি লেখায় যদি একজন ১০-১২ বারও ক্লিক করে, তোমার ইউনিক ভিউ কিন্তু ১ টা গ্রহণযোগ্য হবে। ফলে সে অনুযায়ী তোমার ড্যাশবোর্ডে টাকা জমা হবে।

তো, তোমরা যারা এতক্ষণ এই আর্টিকেলটি পড়লে, তোমাদের মনে নিশ্চয়ই প্রশ্ন জাগছে যে, এই সাইটটির নাম কি? চল জেনে নিই এই সাইটটির নাম কি।

এই সাইটটির নাম হচ্ছে জেআইটি। জেআইটি হচ্ছে বাংলা আর্টিকেল লিখে আয় করার একটি জনপ্রিয় সাইট। এই সাইটটি ১০০% পেইমেন্ট করে। বাংলাদেশের বেশ কিছু পেইমেন্ট মেথডে এই সাইটটি পেইমেন্ট দিয়ে থাকে। মেথডগুলো হচ্ছে, বিকাশ, রকেট, নগদ, শিওর ক্যাশ, পেইটম, মোবাইল রিচারজ।

বিকাশ, রকেট, নগদ এবং শিওর ক্যাশে টাকা নিতে চাইলে, তোমার একাউন্টে কমপক্ষে ১০০ টাকা থাকতে হবে। পেইটম এ নিতে চাইলে কমপক্ষে ৫০০ টাকা থাকতে হবে। তবে মোবাইলে রিচারজ করার জন্য ২০ টাকা হলেই যথেষ্ট। অর্থাৎ, তোমার একাউন্টে কমপক্ষে ২০ টাকা হলেই তুমি সে টাকা মোবাইলে রিচারজ করতে পারবে।

এতো গেলো পেইমেন্ট মেথড নিয়ে কথা। এবার আসি ইনকামের বিষয়ে। এই সাইটে ২ ভাবে আয় করা যায়। যথাঃ
১) আর্টিকেল লিখে আয়
২) রেফারেল করে আয়।

১মে আসি আর্টিকেল লিখে কি করে আয় করা যায়। এখানে আর্টিকেল লিখে আয় করার জন্য তোমাদের অবশ্যই নিজের লেখা আর্টিকেল সাবমিট করতে হবে। তবে তার আগে এখানে একটি একাউন্ট ক্রিয়েট করতে হবে। একাউন্ট ক্রিয়েট করার জন্য নিচের লিংকটিতে ক্লিক কর।

https://blog.jit.com.bd/ref/merajmuradwriter

সেখানে ক্লিক করে প্রয়োজনীয় তথ্যাদি দিয়ে তোমরা এখানে একটি একাউন্ট ক্রিয়েট করে ফেলবে। একাউন্ট ক্রিয়েট করার সাথে সাথে তোমার একাউন্টে ১০ টাকা জমা হয়ে যাবে। তারপর তোমার লেখা আর্টিকেলটি এখানে সাবমিট করবে।

জেআইটি কর্তৃপক্ষ যদি এই আর্টিকেলটি প্রকাশ করে, তবে সাথে সাথে তোমার একাউন্টে ১০-১০০ টাকা ঢুকে যাবে। এরপর যত ভিউ ততো টাকা।

রেফারেল করে আয়ঃ
এবার আসি রেফারেল করে আয় করা নিয়ে। তুমি তোমার একাউন্টের ড্যাশবোর্ডের বামে তাকালে রেফারেল নামে একটা লেখা দেখতে পাবে। এই লেখায় ক্লিক করলে তোমার রেফারেল কোড পেয়ে যাবে। সেই রেফারেল কোড দিয়ে যতজন একাউন্ট ক্রিয়েট করে লেখা লিখবে, এবং সেই লেখায় ভিউস হয়ে যত আয় করবে, জেআইটি কর্তৃপক্ষ সেই আয়ের ২০% তোমাকে দিবে।

ভয় পাওয়ার কিছু নেই। তোমার রেফারেল করা মেমবারের টাকা কাটা যাবে না। এটা কর্তৃপক্ষ তোমাকে দেবে।

তো দেড়ি না করে এখনই এখানে একাউন্ট ক্রিয়েট করে ফেল। একাউন্ট ক্রিয়েট করতে নিচের বোল্ড করা লেখাটিতে ক্লিক কর।

একাউন্ট ক্রিয়েট লিংক

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

আমি একজন বিজ্ঞানের ছাত্র। আমি লেখালেখি করতে ভালোবাসি। তোমরা যারা আমার বিভিন্ন ধরণের লেখা পড়তে চাও, তারা আমার ব্লগে প্রবেশ করে দেখে আসতে পারো। https://merajojana.blogspot.com/