মাসে ইনকাম করুন ১২০০+ টাকা মোবাইলে এপ এর মাধ্যমে

সবার মাথায় কেবল একটি প্রশ্ন কিভাবে এই পরিস্থিতিতে ঘরে বসে নিরাপদে টাকা ইনকাম করা যায়। আর যদি প্রশ্নটাই তোমার মাথায় এসে থাকে তাহলে তুমি সঠিক জায়গায় এসেছো। হ্যাঁ। তোমায় বলতে যাচ্ছি বা দেখিয়ে দিতে যাচ্ছি কিভাবে তুমি ঘরে বসে বারোশো এর অধিক টাকা কামাতে পারবে। শুধু তাই নয়, টাকাটা তুমি বিকাশ নগদ ইত্যাদির মাধ্যমে নিতে পারবে।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

স্বাগতম তোমাকে আমার নতুন একটা পোস্টে। কেমন যাচ্ছে দিনকাল? নিশ্চয়ই ভালো না. ভালো না হওয়ারই কথা। এই কোভিডের কারণে সবাই এখন ঘরবন্দি। আর ফলস্বরূপ অভাব দেখা যাচ্ছে সব মৌলিক চাহিদায়। সবার মাথায় কেবল একটি প্রশ্ন কিভাবে এই পরিস্থিতিতে ঘরে বসে নিরাপদে টাকা ইনকাম করা যায়। আর যদি প্রশ্নটাই তোমার মাথায় এসে থাকে তাহলে তুমি সঠিক জায়গায় এসেছো।

হ্যাঁ। তোমায় বলতে যাচ্ছি বা দেখিয়ে দিতে যাচ্ছি কিভাবে তুমি ঘরে বসে বারোশো এর অধিক টাকা কামাতে পারবে। শুধু তাই নয়, টাকাটা তুমি বিকাশ নগদ ইত্যাদির মাধ্যমে নিতে পারবে। তো চলো শুরু করি আজকের আলোচনা।

আজ আমি তোমাদের কাছে এর সাথে যে app পরিচয় করিয়ে দিব তা 100% রিয়েল। তা সত্যিকার পেমেন্ট করে থাকে। মাত্র 5 ডলার হলেই বিকাশের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। ইতিমধ্যে তোমরা অনেক app এর কথা শুনেছো। তবে আমি জানি না এগুলো সত্যি কারের পেমেন্ট করে কিনা।

এজন্য এ কথাটি বলছি, কারণ আমিও জানতে পেরেছি যখন অ্যাপের মাধ্যমে টাকা ইনকাম করা যায়, তখন থেকে আমিও প্রায় বিশ টার মত অ্যাপ ইন্সটল করেছিলাম। কিন্তু সবগুলোই আমায় ধোঁকা দেয়। কোন টাই আমায় পেমেন্ট করে না। তবে হাল ছাড়িনি অনেক খুঁজতে খুঁজতে নতুন একটা অ্যাপ পেয়েছি যা সত্যিকারে পেমেন্ট করে থাকে। আর এটা এখনো নতুন অ্যাপ। ইন্সটল করেছে মাত্র ১০k+ জন মানুষ প্রায়। তাই নতুন থাকতে তোমরা ইন্সটল করে টাকা কামানো শুরু করো।  চলো এখন পরিচিত হয়ে আসি সেই এপটার সাথে।

তো অ্যাপটির নাম, হচ্ছে উপার্জন প্লে স্টোরে উপার্জন সার্চ করতে হবে

লিংকঃ
https://play.google.com/store/apps/details?id=com.beingocderz.iooi

ডাউনলোডঃ ১০k+

রেইটঃ ৩★

রিভিউঃ ২k+

ডিটেইলসঃ এখানে ৫ টি ধাপে কাজ করে ইনকাম করতে পারো যেমন

১/ ভিডিও দেখা। তুমি ভিডিও দেখে আর্ন করতে পারো। এখানে একটা ভিডিও সমান আশি কয়েন। তুমি একটা ভিডিও দেখে আশি কয়েন করে আর্ন করতে পারো।

২/ স্কেচ করা। এখানে স্কেচ এর মাধ্যমে থেকে 50 পয়েন্ট পর্যন্ত আর্ন করতে পারো।

৩/ স্পিন করা। স্পিন করেও ১৫ থেকে ২০ কয়েন পর্যন্ত আর্ন করতে পার।

৪/ প্লে গেম
বলতে গেলে এটা একটা লটারি যাকে এখানে প্লে গেম নামে অভিহিত করা হয়েছে। এখানে ও কশেন earn করা যায়

৫/রেফার করে
রেফার করেও তুমি এখানে আর্ন করতে পারো। যদি তোমার রেফার থেকে কেউ এই অ্যাপ ডাউনলোড করে তাহলে তুমি কিছু টাকা সেখান থেকে পেতে পারো।

আশা করি বুঝতে পেরেছ। এটা অনেক ভালো একটা অ্যাপ আমি আবারো বলছি, অনেক খুঁজতে খুঁজতে তা পেয়েছি যারা সত্যিকারে পেমেন্ট করে থাকে। আর এটা এখনো নতুন। ইনস্টল করেছে মাত্র ১০k+  মানুষ। তাই নতুন থাকতে তোমরা ইন্সটল করে কামানো শুরু করে দাও। আল্লাহ হাফিজ।

Please Note: উল্লেখিত টিউটরিয়ালটি জে আইটি আর্নিং প্রোগ্রাম এর কর্তৃপক্ষের কর্তৃক পরীক্ষিত নয়। আপনি যদি এই অ্যাপ এ কাজ করতে চান তাহলে অবশ্যই নিজ দায়িত্বে করবেন এবং এর কোন দায়ভার জে  আইটি বহন করবে না। ধন্যবাদ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
utshaho - Jun 26, 2021, 2:33 PM - Add Reply

Tnx

You must be logged in to post a comment.
Md Mizanur Rahman - Jun 26, 2021, 4:03 PM - Add Reply

Good

You must be logged in to post a comment.
Md Shohidul islam - Jun 27, 2021, 6:14 PM - Add Reply

Good

You must be logged in to post a comment.
Redo An - Jul 3, 2021, 5:38 AM - Add Reply

Good

You must be logged in to post a comment.
Nahid Sultana Yasmin - Sep 13, 2021, 12:25 AM - Add Reply

Bling Apps থেকে প্রতিদিন হাজার টাকা আয় করুন। বিশ্বস্ত এবং সাথে সাথে পেমেন্ট করে। বিস্তরিত জানতে এই লিংকে ক্লিক করুন-
https://www.juifullbangla.xyz/2021/09/bling-apps.html

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

আমি একজন ছাএ, পড়াশোনা করি। পাশাপাশি সাহিত্য চর্চা করি, লেখালেখি করি।