অ্যাড দেখে টাকা ইনকাম করার সেরা জনপ্রিয় ৮টি প্ল্যাটফর্ম

আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু। অনলাইনে বিভিন্ন পদ্ধতি অবলম্বন করে টাকা ইনকাম করা যায়। অনেকে আবার চাই অনলাইনে সহজে টাকা ইনকাম করতে!তবে সত্যিকার অর্থে অনলাইনে অনেক পদ্ধতি অবলম্বন করে সহজে ইনকাম করা সম্ভব। বর্তমান এই ডিজিটাল যুগে অসম্ভবের কোন কাজ আর কিছু নেই।

এমনকি এই সময়ে সহজে ঘরে বসে বিভিন্ন পদ্ধতি কাজে লাগিয়ে টাকা ইনকাম করা যায়।অনলাইনে টাকা ইনকাম বিভিন্ন পদ্ধতি অবলম্বন করে ইনকাম করা যায়। তবে অনলাইনে আয় করার জনপ্রিয় এবং বিশ্বস্ত একটি পদ্ধতি এড দেখে ইনকাম। শুধুমাত্র আপনি অনলাইনে এড দেখে বেশ ভালো পরিমাণে ইনকাম করতে পারবেন।

যারা অনলাইনে ঘরে বসে এড দেখে টাকা ইনকাম করতে চান! তাদের জন্যই আমাদের আজকের আর্টিকেলটি খুবই উপযোগী হবে বলে মনে করি। কেননা আজকে আমরা শিখতে জানতে চলেছি,,,,এমন কিছু প্লাটফর্ম বা ওয়েবসাইট সম্পর্কে যেখানে সহজে এড দেখে ইনকাম করা যায়।আজকে আমরা যে প্লাটফর্ম বা ওয়েবসাইট গুলো শেয়ার করবো সেগুলো খুবই জনপ্রিয় এবং বিশ্বস্ত।

তাই যে কেউ চাইলে এ প্লাটফর্ম বা ওয়েব সাইটগুলোতে কাজ করে বেশ ভালো পরিমাণে টাকা ইনকাম করতে পারে। অনলাইনে অনেক ফেইক ওয়েবসাইট বা প্ল্যাটফর্ম রয়েছে।যেখানে বেশি টাকার লোভ দেখিয়ে কাজ করিয়ে পরবর্তীতে আমাদের পেমেন্ট দেয় না। এ কারণে আজকে আমরা বিশ্বস্ত কয়েকটি প্ল্যাটফর্ম নিয়ে আলোচনা করব। এখানে আপনারা নিঃসন্দেহে অনলাইনে এড দেখে সহজে টাকা ইনকাম করতে পারবেন।

অ্যাড দেখে টাকা ইনকাম করার উপায়?

অ্যাড দেখে টাকা আয়ঃ অনলাইনে কিভাবে এড দেখে টাকা ইনকাম করতে হয়? এই বিষয়বস্তুগুলো নিয়ে আমরা এর আগে আর একটি আর্টিকেল পাবলিশ করেছিলাম।আপনারা যদি এই আর্টিকেলটি দেখে থাকেন তাহলে,সহজে বুঝতে পারবেন কিভাবে অনলাইনে দেখে টাকা ইনকাম করতে হয়।

আপনার জন্য আরও লেখা:

সাধারণ বিভিন্ন প্লাটফর্মের লোকেরা বিভিন্ন রকম বিজ্ঞাপন বা এড দেখাতে চাই। কোন এড ভিডিওর মাধ্যমে হতে পারে, আবার কোন এক ভিডিওর মাধ্যমে নাও হতে পারে। এই ধরনের এড গুলো আপনার সামনে শো করানো হবে।এবং তার বিনিময় কিছু সেকেন্ড দেখলে তারা সামান্য পরিমাণ কিছু টাকা দিবে। এভাবে সাধারণত আপনারা এড দেখে ইনকাম করতে পারবেন।

অ্যাড দেখে কেন তারা আমাদের ইনকাম করার সুযোগ দিবেঃ বিভিন্ন কোম্পানি রয়েছে। যেখানে তারা তাদের বিজ্ঞাপনের সার্ভিস গুলো প্রচার করতে চাই। তাদের কোম্পানির সার্ভিস গুলো যেন সকল গ্রাহকের কাছে পৌঁছে যায়। এবং তাদের কোম্পানিটি সবার কাছে জনপ্রিয় লাভ করে।এবং এই কাজটি করার জন্য সেই কোম্পানি থেকে বেশি ভালো পরিমাণে টাকা ব্যয় করে থাকেন।

এবং এই কাজগুলো তারা বিভিন্ন নেটওয়ার্ক এর সাথে যুক্ত হয়ে করে থাকে। এবং সে নেটওয়ার্কগুলো আপনার আমার মত লোকদের খুঁজে বেড়ায়। এবং কিছু টাকার বিনিময়ে তারা আমাদের কাছে ওই কোম্পানিগুলোর বিজ্ঞাপন বা এড দিতে চাই। এবং তার বিনিময় তারা আমাদেরকে কিছু টাকা দিয়ে থাকে। ঠিক এ কারণেই সাধারণত তারা আমাদেরকে অ্যাড দেখে টাকা ইনকাম করার সুযোগ দেয়।

অনলাইনে এড দেখে টাকা ইনকাম করার বিশ্বস্ত ও জনপ্রিয় ৮ টি প্ল্যাটফর্ম?

আপনি যদি অনলাইনে এড দেখে টাকা ইনকাম করতে চান তাহলে, প্রথমেই কোন প্লাটফর্মে আপনাকে যুক্ত হতে হবে। এবং তার জন্য অবশ্যই আপনার প্ল্যাটফর্ম টি যেন, বিশ্বস্ত এবং এড দেখে ইনকাম করার সুযোগ দেয়। তাহলে আপনারা নিঃসন্দেহে অনলাইনে ওই ধরনের প্ল্যাটফর্মের যুক্ত হয়ে ইনকাম করতে পারবেন এড দেখে।

এখন বর্তমানে অনলাইনে এড দেখে ইনকাম করার জন্য, বিভিন্ন রকম প্ল্যাটফর্ম রয়েছে। আর এই সময়ে প্রচুর পরিমাণে রিয়েল এবং ফেইক প্ল্যাটফর্ম রয়েছে। ফেইক প্ল্যাটফর্মের লোকেরা আমাদের টাকার লোভ ধরিয়ে কাজ করিয়ে নেয়। কিন্তু পরবর্তীতে তারা আমাদের টাকা দিতে চায় না। ঠিক এ কারণেই এখন আমরা অনলাইনে এড দেখে ইনকাম করার জন্য, জনপ্রিয় আটটি প্লাটফর্ম বা ওয়েবসাইট নিয়ে আলোচনা করব। যেখানে আপনার নিঃসন্দেহেই অ্যাড দেখে টাকা ইনকাম করতে পারবেন।

১ Vindale.com

Vindale.comএই ওয়েবসাইটটি অনলাইনে খুবই জনপ্রিয় একটি প্ল্যাটফর্ম। এই প্লাটফর্মে আপনারা সরাসরি দেখার বিনিময়ে টাকা ইনকাম করতে পারবেন। তার জন্য সর্বপ্রথম আপনাকে এই প্লাটফর্ম বা ওয়েবসাইটের যুক্ত হতে হবে।যুক্ত হওয়ার জন্য আপনার ব্যক্তিগত বা পার্সোনাল কিছু ইনফরমেশন প্রয়োজন হবে।এই তথ্যগুলো দিয়ে সহজে আপনারা এ প্লাটফর্ম বা ওয়েবসাইটের যুক্ত হতে পারবেন।

এই প্লাটফর্মে এড দেখার পাশাপাশি আরও অনেক মাধ্যমে টাকা ইনকাম করার সুযোগ রয়েছে।প্রতিদিন কমপক্ষে স্বল্প সময় ব্যয় করে এই প্লাটফর্মে আপনারা বেশি ভালো পরিমাণে ইনকাম করতে পারবেন।এখন প্রশ্ন হলো এই ওয়েবসাইটে কিভাবে টাকা উত্তোলন করা যায়?

এই প্লাটফর্ম বা ওয়েবসাইটে টাকা উত্তোলন করার জন্য, আপনার একাউন্টে নির্দিষ্ট পরিমাণ অ্যামাউন্ট টাকা থাকতে হবে। এবং এই প্লাটফর্মে আপনারা বিভিন্ন কারেন্সি তে টাকা উত্তোলন করতে পারবেন। কমপক্ষে আপনার একাউন্টে 50 ডলার মত ইনকাম হলে টাকা উত্তোলন করতে পারবেন।এমনকি পেপাল একাউন্ট সহ আরো অনেক একাউন্টের মাধ্যমে টাকা উত্তোলন করার সুযোগ রয়েছে এই প্ল্যাটফর্মে।

২ Neobux.com

Neobux.com এই প্লাটফরমটি অনলাইনে প্রায় 10 বছরের বেশি সময় পর্যন্ত রয়েছে। প্রথম থেকে এই ওয়েবসাইটটি খুবই জনপ্রিয়তা লাভ করে আসছে। এমনকি বর্তমান সময়েও এই প্ল্যাটফর্মটি খুবই জনপ্রিয় একটি প্ল্যাটফর্ম। যে কেউ চাইলে এটার সঙ্গে যুক্ত হতে পারে।এমনকি সরাসরি এই প্ল্যাটফর্মে আপনারা অ্যাড দেখে টাকা ইনকাম করতে পারবেন।

তার জন্য প্রথমে আপনাকে প্লাটফর্মে যুক্ত হতে হবে। যুক্ত হওয়ার জন্য আপনার পার্সোনাল কিছু ইনফরমেশন প্রয়োজন হবে।আপনার পার্সোনাল তথ্য গুলো দিয়ে সহজেই এই প্ল্যাটফর্মের যুক্ত হতে পারবেন।এই প্ল্যাটফর্মে বিভিন্ন পদ্ধতি অবলম্বন করে টাকা ইনকাম করা যায়। যেমন এড দেখে, রেফার করে, বিভিন্ন অফার কমপ্লিট করে, সার্ভের কাজ করে ইত্যাদি।

এই ওয়েবসাইটের দৈনিক এক থেকে দুই ঘন্টা সময় ব্যয় করে বেশ ভালো পরিমাণে ইনকাম করার সুযোগ পাবেন। এই প্লাটফর্মে কাজ করে অনেক মেম্বার রয়েছে যারা প্রতিমাসে 500 ডলার পর্যন্ত ইনকাম করতে পারে। তাই আপনিও চাইলে এই প্ল্যাটফর্মে যুক্ত হয়ে এড দেখে বেশ ভালো পরিমাণে ইনকাম করতে পারবেন।

তবে মনে রাখবেন, এ প্লাটফর্ম বা ওয়েবসাইটে কাজ করার জন্য, তাদের কিছু নিয়ম-নীতি রয়েছে।আপনারা যদি তাদের এই নিয়ম নীতি অমান্য করে কাজ করতে থাকেন তাহলে, কখনোই আপনারাই প্লাটফর্মে টাকা ইনকাম করতে পারবেন না। তাই অবশ্যই আপনারা যারা এখানে কাজ করতে ইচ্ছুক! তারা আশা করি তাদের নিয়ম-নীতি মেনে কাজ করবেন,তাহলে বলা যায় এখান থেকে আপনারা এড দেখে টাকা ইনকাম করতে পারবেন নিঃসন্দেহে।

৩ Irazoo.com

Irazoo.comএই ওয়েবসাইটটি আজ থেকে নয় দীর্ঘ কয়েক বছর ধরে অনলাইনে রয়েছে। এবং এই প্লাটফর্ম বা ওয়েবসাইট থেকে আপনারা সরাসরি বিজ্ঞাপন বা এড দেখে টাকা ইনকাম করতে পারবেন।তার জন্য প্রথমে আপনাকে এই প্লাটফর্ম বা ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করতে হবে।রেজিস্ট্রেশন করার সময় অবশ্যই আপনার পার্সোনাল ইনফরমেশন রিয়েল দেওয়ার চেষ্টা করবেন, কেননা যেকোনো প্রয়োজনে এ প্লাটফর্ম থেকে আপনার ওই ইনফরমেশনগুলো দিয়ে যোগাযোগ করা হবে।

তাই আশা করব এই প্ল্যাটফর্মের যুক্ত হওয়ার জন্য রিয়েল ইনফরমেশন দিয়ে যুক্ত হবে। এই প্লাটফর্ম বা ওয়েবসাইটে অনেক ধরনের কাজ করে টাকা ইনকাম করা যায়। যেমন বিভিন্ন সার্ভের কাজ কমপ্লিট করে, বন্ধুদের আমন্ত্রণ জানিয়ে, এড দেখে, বিভিন্ন অফার কমপ্লিট করে ইত্যাদি।এই সহজ সহজ কাজ করে এ প্লাটফর্ম বা ওয়েবসাইট থেকে বেশ ভালো পরিমাণে টাকা ইনকাম করতে পারবেন।

৪ Swagbucks.com

Swagbucks.com এই ওয়েবসাইট বা প্ল্যাটফর্ম অনলাইনে সবচেয়ে জনপ্রিয় প্ল্যাটফর্মের অন্যতম একটি প্ল্যাটফর্ম।এই প্লাটফর্মে আপনারা অনেক ধরনের কাজ করে টাকা ইনকাম করতে পারবেন।এমনও লোক রয়েছে এই প্লাটফর্মে দৈনিক 100 থেকে 1000 টাকা পর্যন্ত ইনকাম করতে পারে।

তো আপনিও যদি এই প্লাটফর্ম বা ওয়েবসাইট ইনকাম করতে চান তাহলে, প্রথমেই আপনাকে এই প্লাটফর্মে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন করার জন্য অবশ্যই আপনার পার্সোনাল ইনফরমেশন দিয়ে রেজিস্ট্রেশন করবেন।এই ওয়েবসাইটে আপনারা বিভিন্ন ধরনের কাজ করে টাকা ইনকাম করার সুযোগ পাবেন। প্রতিটা কাজের জন্য বেশ ভালো পরিমাণে এই ওয়েবসাইটে আর্নিং আসবে।

এমনকি অ্যাড দেখেও এই ওয়েবসাইটে আপনারা টাকা ইনকাম করতে পারবেন। প্রতিদিন আপনাকে বেশ ভালো পরিমাণে অ্যাড দেওয়া হবে লিমিট আকারে। এবং আপনাকে দৈনিক এই ছোট ছোট অ্যাড গুলো দেখতে হবে। এবং তার বিনিময় আপনাকে একশ ডলার পর্যন্ত দিতে পারে। তাই বলতে পারি ইনকাম করার জন্য এই ওয়েবসাইট খুবই জনপ্রিয় একটি প্ল্যাটফর্ম। তাই আপনারা নিঃসন্দেহে চাইলে প্লাটফর্মে অ্যাড দেখে টাকা ইনকাম করতে পারেন।

৫ Inbox dollars.com

Inbox dollars.com এই ওয়েবসাইটটি রেজিস্ট্রেশন করলেই 5 ডলার পর্যন্ত বোনাস দেয়া হচ্ছে। যদিও এটা সবার জন্য নাও হতে পারে, তবে রেজিস্ট্রেশন পেজে 5 ডলার বোনাস এর কথা উল্লেখ করা রয়েছে।সম্পূর্ণ ফ্রিতে আপনারা এ প্লাটফর্ম বা ওয়েব সাইটে রেজিস্ট্রেশন করতে পারবেন।

রেজিস্ট্রেশন করার পর আপনার কাজ হলো এখানে ইনকাম করা। এই প্লাটফর্ম বা ওয়েবসাইটে অনেক ধরনের কাজ করে টাকা ইনকাম করা যায়। যেমন, অ্যাড বা বিজ্ঞাপন দেখে, বিভিন্ন সার্ভের কাজ কমপ্লিট করে, বন্ধুদের রেফার করে, বিভিন্ন অফার কমপ্লিট ইত্যাদি। এ ধরনের কাজ সহ আরো অন্যান্য মাধ্যমে ইনকাম করা যায়।

এই ওয়েবসাইটে এমনও মেম্বার রয়েছে যাদের মাসিক আয় 1000 ডলার পর্যন্ত। তাই আপনারা চাইলে এই ওয়েবসাইটে যুক্ত হয়ে এই ধরনের সহজ সহজ কাজ করে বেশ ভালো পরিমাণে ইনকাম করতে পারবেন। আপনি যদি পরিশ্রমই হয়ে প্লাটফর্মে কাজ করেন তাহলে, বলা যায় এই ওয়েবসাইটে আপনারা প্রতি মাসে 100 ডলার পর্যন্ত আয় করতে পারবেন।এবং নির্দিষ্ট পরিমাণে এমাউন্ট আপনার একাউন্টে আসলে সে টাকা উত্তোলন করতে পারবেন আশা করি।

৬ Ysense.com

Ysense.com আপনি যদি অনলাইনে অ্যাড দেখে প্রচুর পরিমাণে ইনকাম করতে চান তাহলে, এই ওয়েবসাইট বা খুবই উপযোগী একটি প্ল্যাটফর্ম। কেননা এ প্লাটফর্মে শুধুমাত্র এড দেখে প্রচুর পরিমাণে ইনকাম করা যায়।এই ওয়েবসাইটে কাজ করার পূর্বে আপনাকে রেজিস্ট্রেশন করতে হবে। এবং রেজিস্ট্রেশন করার পর লগ ইন করে এখানে আপনাকে কাজ করতে হবে।

বিভিন্ন ধরনের সার্ভের কাজ, রেফারের কাজ, এড দেখে, বিভিন্ন অফার ইত্যাদি কমপ্লিট করে বেশি ভালো পরিমাণে ইনকাম করার সুযোগ রয়েছে এই প্লাটফর্মে।আপনারা যদি এই ওয়েবসাইটে ইনকাম করতে চান তাহলে,অবশ্যই তাদের প্ল্যাটফর্মের নিয়ম-নীতি মেনে কাজ করবেন।তা না হলে হয়তো আপনি টাকা ইনকাম করতে পারবেন এই ওয়েবসাইটে। তাহলে আশা করা যায় এই ওয়েবসাইটে আপনারা সহজে এড দেখে বা বিজ্ঞাপন দেখে সর্বোচ্চ 100 ডলার পর্যন্ত আয় করতে পারবেন।

৭ Paidverts.com

আপনি যদি অনলাইনে প্রচুর পরিমাণে টাকা ইনকাম করতে চান! তাহলে এই প্ল্যাটফর্ম টি আপনার জন্য খুবই উপযোগী। Paidverts.com এই ওয়েবসাইটে আপনারা কাজ করার পূর্বে, রেজিস্ট্রেশন করে নিতে হবে ইনকাম করার জন্য। তারপর বিভিন্ন ধরনের রেফার এড দেখে এবং সার্ভের ইত্যাদি কাজ করে ভালো ইনকাম করতে পারবেন।

এই ওয়েব সাইটে প্রচুর একটিভ মেম্বার রয়েছে যাদের দৈনিক আয় প্রায় 20 ডলার পর্যন্ত। এমনও মেম্বার এই প্ল্যাটফর্ম বা ওয়েবসাইটে রয়েছে যাদের মাসিক আয় 100 ডলার পর্যন্ত। এখনো পর্যন্ত পেমেন্ট পাইনি অভিযোগ এসেছে এরকম কথা এই সাইটের আসেনি। তাই আপনারা নিঃসন্দেহে প্ল্যাটফর্মের যুক্ত হয়ে, প্রচুর পরিমাণে ইনকাম করতে পারবেন এড দেখে আশা করি।

৮ Paisad.com

একেবারে সর্বশেষে অর্থাৎ 8 নম্বর প্লাটফর্ম বা ওয়েবসাইট এটি। Paisad.com এই ওয়েবসাইটে আপনারা সম্পূর্ণ ফ্রিতে যুক্ত হয়ে টাকা ইনকাম করতে পারবেন। ইনকাম করার পূর্বে এ প্লাটফর্মে আপনাকে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন করার জন্য আপনার পার্সোনাল ইনফরমেশন দিয়ে রেজিস্ট্রেশন করবেন।

বিভিন্ন ধরনের সার্ভের এবং এড দেখে প্লাটফর্ম বা ওয়েবসাইটে ইনকাম করা যায়। ওয়েবসাইটের নির্দিষ্ট কিছু নিয়ম-নীতি মেনে আপনাকে এখানে কাজ করতে হবে। তা না হলে এ প্লাটফর্ম বা ওয়েবসাইটে আপনার ইনকাম করতে পারবেন না। আশা করি আপনারা এই ওয়েবসাইটে যারা কাজ করতে ইচ্ছুক,,, তারা প্ল্যাটফর্মের নিয়ম-নীতি মেনে কাজ করবেন।

আর্টিকেল এর শেষ কথা

আজকে আমরা অনলাইন থেকে টাকা ইনকাম করার খুবই জনপ্রিয় একটি পদ্ধতি নিয়ে আলোচনা করেছি। আর সেটি হল অ্যাড দেখে অনলাইনে ইনকাম। যদিও এড দেখে ইনকাম করার জন্য, জনপ্রিয় এবং বিশ্বস্ত আট টি ওয়েবসাইট নিয়ে আলোচনা করেছি। যেখানে আপনারা সহজে যুক্ত হয়ে বেশ ভালো পরিমাণে ইনকাম করতে পারবেন।

এই বিষয়গুলো নিয়ে আমরা আপনাদের বিস্তারিত জানানো চেষ্টা করেছি। তবুও যদি কোন প্রশ্ন থাকে কমেন্টের মাধ্যমে জানাতে ভুলবেন না।সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন। আর্টিকেলটি ভালো লাগলে অবশ্যই বন্ধুদের সাথে শেয়ার করবেন। দেখা হবে আবার অন্য কোন আর্টিকেলে।আশা কামনা ও ব্যক্ত করে বিদায় নিচ্ছে আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু।

Comments
MD Jubayer Hossain Zesan - Oct 24, 2021, 9:09 AM - Add Reply

Nice 👍

You must be logged in to post a comment.
Md Mahamudul Hasan Munna - Oct 26, 2021, 8:20 PM - Add Reply

Thanks

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
Recent Articles

আপনার জন্য আরও লেখা: