TRX মাইনিং করে আনলিমিটেড টাকা ইনকামের একটি সাইট

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই । আশা করি সবাই ভালো আছেন । বর্তমানে মাইনিং টাকা ইনকামের একটি জনপ্রিয় মাধ্যম । বিশ্বের এমন অনেক দেশ আছে যেখানে মাইনিং নিষিদ্ধ ।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

কিন্তু বাংলাদেশে মাইনিং বৈধ । তাই আজকে আমি আপনাদের মাইনিং করে ইনকাম এর একটি সাইট সম্পর্কে বলবো । যেখানে আপনি TRX মাইনিং করে ইনকাম করতে পারবেন । তো চলুন শুরু করা যাক : 

Site link : https://blitzmine.com/r/157473556

কিভাবে সাইন আপ করবেন ও মাইনিং করবেন?

প্রথমে উপরের লিংকটি কপি করে গুগলে সার্চ করুন । এরপর সাইন আপ বাটনে ক্লিক করুন । সাইন আপ করতে ইমেইল, পাসওয়ার্ড ইত্যাদির প্রয়োজন নেই ।

এখন আপনি একটি ফাঁকা বক্স দেখতে পাবেন । সেখানে আপনি আপনার TRX Address টি দিয়ে দিন । এরপর start বাটনে ক্লিক করুন । ব্যাস কাজ শেষ । আপনার অটো ইনকাম শুরু ।

উপরের দিকে লক্ষ্য করলে দেখবেন আপনার TRX মাইনিং হচ্ছে । একাউন্ট খোলার সাথে সাথেই আপনি ২০ হ্যাশ পাওয়ার পাবেন । এই হ্যাশ পাওয়ারে আপনি প্রতিদিন ১trx ইনকাম করতে পারবেন ।

যখন আপনি ডিপোজিট করবেন তখন আপনার হ্যাশ পাওয়ার বাড়বে । এতে আপনার ইনকাম বেড়ে যাবে । তো চলুন এবার উইথড্র প্রসেসটা দেখিয়ে দিই ।

কিভাবে উইথড্র করবেন?

প্রথমে উপরের থ্রী ডড আইকনে ক্লিক করুন । নিচের withdrawal বাটনে ক্লিক করুন । আপনার TRX wallet ও amount দিয়ে উইথড্র বাটনে ক্লিক করুন । ২৪ ঘন্টার মধ্যে তারা আপনার পেমেন্ট কমপ্লিট করে দিবে ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ