ফ্রি মাইনিং করে আনলিমিটেড টাকা ইনকাম করুন?

Earning : ৳2.400

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই । আশা করি সবাই ভালো আছেন । আজকে আমি আপনাদের জন্য দারুন একটি সাইট নিয়ে এসেছি । যেখানে আপনি ফ্রি মাইনিং করে কোন প্রকার কাজ ছাড়া ইনকাম করতে পারবেন ।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আর এই সাইটে কাজ করার জন্য আপনার একটি faucetpay wallet থাকতে হবে । না থাকলে faucetpay.io তে গিয়ে একটি wallet খুলে নিন । এবার বিস্তারিত পোস্টে আসুন ।

Site link : https://kubehash.com/Welcome/Partner/132372

কিভাবে সাইন আপ করবেন ও মাইনিং করবেন?

প্রথমে উপরের লিংকটি কপি করে গুগলে সার্চ করুন । তারপর get start বাটনে ক্লিক করুন । একটি ফর্ম পাবেন । সেখানে আপনি আপনার ইমেইল, পাসওয়ার্ড ইত্যাদি দিয়ে দিন ।

যদি রেফার কোড চায় তাহলে 132372 এই কোডটি দিবেন । তারপর নিচের রেজিস্টার বাটনে ক্লিক করুন । এবার আপনার একাউন্ট এক্টিভ করার পালা । কিছুক্ষণ অপেক্ষা করুন ।

তারপর তারা আপনাকে একটি ইমেইল পাঠিয়ে দিবে । সেখানে ক্লিক করে আপনি আপনার ইমেইল ভেরিফাই করে নিন । এবার নাম, পাসওয়ার্ড দিয়ে লগইন করুন । ব্যাস কাজ শেষ ।

আপনার একাউন্ট তৈরি । এখন স্ক্রল করে নিচের দিকে আসুন । সেখানে trx, btc, ltc সহ বিভিন্ন ধরনের কয়েন দেখতে পাবেন এবং প্রত্যেক কয়েনের নিচে start mining লেখা আছে ।

আপনি যে কয়েনটি মাইনিং করতে চান সেই কয়েনের নিচে থাকা start mining লেখায় ক্লিক করুন । মনে রাখবেন আপনি একসাথে সব কয়েন মাইনিং করতে পারবেন না ।

যেকোন একটি কয়েন মাইনিং করতে পারবেন । ব্যাস আপনার কাজ শেষ । আপনার অটোমেটিক ইনকাম শুরু । এবার উপরের দিকে open menu account  এ ক্লীক করুন ।

ডেইলি চেকিং এ ক্লিক করুন । তারপর একটি ক্যাপচা পুরন করে get reward এ ক্লিক করুন । সেখান থেকে আপনি কিছু পাওয়ার পাবেন । অর্থাৎ আপনার মাইনিং এর পাওয়ার বাড়বে ।

এতে করে আপনার ইনকামও বেড়ে যাবে । এছাড়া রেফার করে ইনকাম এর সুযোগ তো রয়েছেই । যদি আপনি ডিপোজিট করেন তাহলে আপনার মাইনিং এর পাওয়ার আরও বেড়ে যাবে । তো এবার আসুন কিভাবে উইথড্র করবেন সেটা বুঝিয়ে দিই ।

কিভাবে উইথড্র করবেন?

এই সাইটের একটি সুবিধা হলো এখানে আপনি ডিপোজিট ছাড়া উইথড্র করতে পারবেন । এছাড়া এরা instant পেমেন্ট করে । টাকা তুলতে উপরের open menu account এ ক্লিক করুন । এবার withdraw fund অপশনে ক্লিক করুন ।

সেখানে btc, ltc সহ সব ধরনের কয়েন দেখতে পাবেন । যে কয়েন উইথড্র করবেন তার wallet address টি সেই কয়েনের নিচে wallet address এর জায়গায় বসিয়ে দিন ।

এবার withdraw বাটনে ক্লিক করুন । উইথড্র এমাউন্ট আগে থেকেই দেওয়া থাকবে । মিনিমাম ব্যালেন্স হলে আপনি উইথড্র করতে পারবেন।

যদি পোস্টটি বুঝতে অসুবিধা হয় তাহলে ইউটিউবে এই সাইটের অনেক ভিডিও পাবেন । সেগুলো দেখে আসতে পারেন । এতে আপনার সুবিধা হবে।

Related Articles
Comments

You must be logged in to post a comment.