টিক টক অ্যাপ্লিকেশনের রেফার কোড দিয়ে রেজিস্ট্রেশন করলেই 18 টাকা বোনাস। পেমেন্ট পাবেন সাথে সাথেই বিকাশ নগদ রকেট একাউন্টে।

আসসালামুআলাইকুম বন্ধুরা কেমন আছেন সবাই??? আশা করি আপনারা সকলেই অনেক অনেক ভাল আছেন। আজকে আপনাদের সাথে দারুন একটি আর্টিকেল শেয়ার করতে যাচ্ছি। আমার পোস্টটিতে আসার জন্য অসংখ্য ধন্যবাদ। তবে অবশ্যই আর্টিকেলটির সম্পূর্ণ পড়বেন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

এখন ইনকাম করুন টিকটক অ্যাপ্লিকেশনে। ভিডিও দেখে আনলিমিটেড ইনকাম করার সুযোগ রয়েছে। পেমেন্ট নিউ কোন সমস্যা হবে না। পেমেন্ট পাবেন সরাসরি বিকাশ নগদ রকেট একাউন্টে। ফ্রী অফারটি উপভোগ করতে অবশ্যই সম্পূর্ণ আর্টিকেলটি পড়বেন আশা করি।

আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব একটি অ্যাপ্লিকেশন নিয়ে। হয়তোবা আপনারা অনেকেই এই অ্যাপ্লিকেশনটি চীনে থাকতে পারেন। অ্যাপ্লিকেশন টির নাম হল টিক টক। হ্যা বন্ধুরা আপনারা ঠিক শুনেছেন। এই অ্যাপ্লিকেশনটির জনপ্রিয়তা কতগুলো সেটা আপনি প্লে স্টোরে দেখলেই বুঝতে পারবেন। প্লে স্টোরে প্রায়ই বিলিয়ন ডাউনলোড রয়েছে।

তো বুঝতেই পারছেন কতটা বিশ্বস্ত অ্যাপ্লিকেশন। এখন থেকে আপনি চাইলে বাংলাদেশ থেকে অনলাইনে টিক টক এর মাধ্যমে ইনকাম করতে পারেন। এমনকি মজার ব্যাপার হলো পেমেন্ট পাবেন বিকাশ নগদ একাউন্টে। হ্যাঁ বন্ধুরা এটাই বাস্তব সঠিক আপনারা সম্পূর্ণ আর্টিকেলটি আশা করি পড়বেন। তাহলে সম্পূর্ণ কিছু বুঝতে পারবেন ইনশাল্লাহ। তো চলো না কথা না বাড়িয়ে মূল পোস্টে চলে যায়।


কিভাবে অ্যাপ্লিকেশনে অ্যাকাউন্ট খুললে, 18 টাকা পর্যন্ত বোনাস পাবেন?

বন্ধুরা নিচের লিঙ্ক থেকে অ্যাপ্লিকেশনটি প্লে স্টোর ইন্সটল করে নিবেন। অ্যাপ্লিকেশনটির লিংক:::

ডাউনলোড লিংক

অথবা আপনারা চাইলে প্লে স্টোর থেকে টিকটক লিখে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নিতে পারেন। ডাউনলোড হলে প্রথমে ওপেন করবেন, তারপরে বন্ধুরা আপনাকে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে।

বন্ধুরা আপনারা যদি সঠিকভাবে রেফার কোড সহ একাউন্ট ক্রিয়েট করেন, তাহলে বোনাস পাবেন 18 টাকা। হ্যা বন্ধুরা আপনারা ঠিক শুনেছেন।যদি আপনারা মনে করেন রেফার কোড এর কোনো প্রয়োজন নেই। তাহলে আপনার মাথায় মনে রাখা দরকার কোন বোনাস টাকা পাবেন না।

তবে আমি জোর করে আপনার রেফার কোড ইউজ করতে বলবো না। শুধুমাত্র আপনার ইচ্ছা হলে আমার রেফার কোড ইউজ করতে পারেন।
রেফার কোড: BD92346636

উপরের কোড টি ব্যবহার করলে 18 টাকা বোনাস পাবেন। বন্ধুরা অ্যাকাউন্টটি খোলা হয়ে গেলে। আপনার একাউন্টে সাথে সাথে 18 টাকা দেখতে পারবেন। আপনি চাইলে এটা কার সাথে সাথে উইদ্র অর্থাৎ টাকা উত্তোলন করতে পারবেন।

এই অ্যাপ্লিকেশন এ কি কি কাজ করে ইনকাম করা যায়???

টিকটক অ্যাপ্লিকেশনে আপনি চাইলে আনলিমিটেড ভিডিও দেখে ইনকাম করতে পারেন। হ্যাঁ বন্ধুরা শুধু ভিডিও দেখে আনলিমিটেড ইনকাম করার সুযোগ রয়েছে। তাছাড়া আপনি চাইলে আপনি ভিডিও তৈরি করে ও ইনকাম করতে পারেন। টিকটক অ্যাপ্লিকেশনে আপনি চাইলে রেফার করে ইনকাম করতে পারেন।

প্রতি রেফারে প্রায় 200 টাকার উপরে বোনাস পাবেন। রেফার বোনাস পেতে অবশ্যই তাদের নিয়ম গুলো দেখে তারপরে রেফার করবেন। আপনি চাইলে কোনো কাজ ছাড়াই আনলিমিটেড রেফার করে ইনকাম করতে পারেন। তবে এর পাশাপাশি আপনার ভিডিওগুলো দেখলে বেশি ইনকাম করতে পারবেন। ইনকাম করার জন্য এর থেকে ভালো উপায় আমার আর জানা নেই।

এই কাজগুলো যে কতটা সহজ সেটা যে কেউ বুঝবে। এমনকি এই কাজগুলো ছোট ছোট বাচ্চারা ও করতে পারবে। হ্যাঁ বন্ধুরা আপনি চাইলে একটি অ্যাপ্লিকেশনের ভিডিও দেখে এবং তৈরি করে আনলিমিটেড ইনকাম করতে পারবেন। আর প্রতিটি রেফারের ক্ষেত্রে 260 টাকা পর্যন্ত রেফার কমিশন পাবেন। আজি এই অ্যাপ্লিকেশনে জয়েন হয়ে তাড়াতাড়ি অফারটি লুফে নিন।

এই অফারটি কতদিন চলবে সঠিক বলতে পারবোনা। তবে এখন দিচ্ছে আপনারা চাইলে এখনই অফারটি নিতে পারেন। পরবর্তীতে অফারটি নাও থাকতে পারে।

টিকটক অ্যাপ্লিকেশন এ কিভাবে টাকা উত্তোলন করব

টিকটক অ্যাপ্লিকেশনের মাত্র 10 টাকা হলেই উত্তোলন করার সুযোগ রয়েছে। এবং এই অ্যাপ্লিকেশনে আপনি চাইলে বিকাশ নগদ রকেট একাউন্টের মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন। অবশ্যই বিকাশ একাউন্টে নিতে হলে 50 টাকা আপনার একাউন্টে থাকতে হবে। আপনাদের আশাকরি পেমেন্ট নিতে অন্তত কোন সমস্যা হবে না।

কারণ টিকটক অ্যাপ্লিকেশন কেই বা শুনিনি নাম। প্লে স্টোরে দেখলেই এই অ্যাপ্লিকেশনটি মিলিয়ন বিলিয়ন ডাউনলোড রয়েছে। তাছাড়া এই কোম্পানিতে অনেক বছর ধরেই এভেলেবেল রয়েছে। তাই আপনারা এখানে কাজ করে পেমেন্ট নিতে কোন সমস্যা হবে না। আশা করি বুঝতে পেরেছেন। বাংলাদেশের লক্ষাধিক মানুষ এই এপ্লিকেশনে টাকা ইনকাম করছে।

যেহেতু এই এপ্লিকেশনটি বাংলাদেশ এর পেমেন্ট সিস্টেম যেমন বিকাশ, নগদ, রকেট একাউন্টে। সেহেতু প্রতিদিন এই এপ্লিকেশনের ইউজার অর্থাৎ সদস্য অনেক বেড়েই চলেছে। এই অফারটি কতদিন চলবে সেটা সঠিক বলতে পারবোনা।

তবে আপনি যদি চান তাহলে এখনি ফ্রি এই অফারটি উপভোগ করতে পারেন। আসা করি বিস্তারিত বুঝতে পেরেছেন। কোন সমস্যা হলে আমাকে কমেন্ট করবেন। আমি রিপ্লাই দেয়ার চেষ্টা করব ইনশাল্লাহ।

পরিশেষে বন্ধুরা, এতক্ষণ ধৈর্য ধরে পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ। মনে রাখবেন আপনি যদি সঠিকভাবে রেফার কোড সহ একাউন্ট খুলেন। তাহলেই সাথে সাথে 18 টাকা বোনাস পাবেন। আর যদি রেফার কোড ব্যতীত একাউন্ট ক্রিয়েট করেন তাহলে বোনাস টি পাবেন না। আমি উপরে একটি কোড দিয়েছি আপনারা চাইলে ইউজ করতে পারেন। আমি কাউকে জোর করে রেফার কোড ইউজ করতে বলবো না।

আর এই অ্যাপ্লিকেশনে আপনি ভিডিও দেখে এবং তৈরি করে আনলিমিটেড ইনকাম করতে পারবেন। আর্টিকেলটিতে কোন কিছু জানার থাকলে অবশ্যই কমেন্ট করবেন আমি রিপ্লাই দিব ইনশাল্লাহ। সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এই কামনা করে আজকের মত বিদায় নিচ্ছি ধন্যবাদ। আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ