অভিজ্ঞতা ছাড়াই প্রতিদিন 500 টাকা আয় করার ওয়েবসাইট- বিস্তরিত এখানে

আজকে আপনাদের সাথে এমন একটি ওয়েবসাইট নিয়ে আলোচনা করব যেখানে আপনারা প্রতিদিন  কোন রকম অভিজ্ঞতা ছাড়াই 500 টাকা বা তার বেশি ইনকাম করতে পারবেন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

১। ক্যাপচ এন্ট্রি করে আয়ঃ হতভাগা ডট কম এ প্রতিদিন 10/20 টা ক্যাপচা থাকবে সেগুলো সমাধান করে পয়েন্ট ইনকাম করতে পারবেন। প্রতি 24 ঘণ্টায় ক্যাপচা শুধুমাত্র একবার এন্ট্রি করতে পারবেন।

২। আর্টিকেল শেয়ার করে আয়ঃ এই ওয়েবসাইটের মজার, ইউনিক এবং সবচেয়ে বেশি আয় করার একটি মাধ্যম হলো আর্টিকেল শেয়ার।

এই ওয়েবসাইটে শেয়ার করে আয় করুন একটি পৃষ্ঠা রয়েছে সেখানে আনলিমিটেড লিংক রয়েছে।

সেই লিঙ্ক গুলো কপি করে আপনি বিভিন্ন সোশ্যাল মিডিয়া, ব্লগ কমেন্ট, ফেসবুক মেসেঞ্জার, ইমু, হোয়াটসঅ্যাপ, স্ন্যাপচ্যাট, ইউটিউব বা অন্যান্য সোশ্যাল নেটওয়ার্কে শেয়ার করতে পারবেন।

আপনার শেয়ার করা লিংক ক্লিক করে যত ইউজার এই ওয়েবসাইটে প্রবেশ করবে প্রত্যেকটি ইউজারের জন্য আপনি পয়েন্ট পাবেন।

সুতরাং বুঝতেই পারছেনা যত বেশি শেয়ার করবেন তত বেশি ইনকাম করতে পারবেন। 

মজার ব্যাপার হলো আপনার শেয়ার করা লিংক থেকে আনলিমিটেড ইনকাম করতে পারবেন এখানে নির্দিষ্ট কোন দৈনিক, সাপ্তাহিক বা মাসিক কোন লিমিট নেই।

৩। গুগল সার্চ করে আয়ঃ  এই ওয়েবসাইটে গুগল সার্চ নামে একটি অপশন রয়েছে সেখানে বিভিন্ন ধরনের কিওয়ার্ড লেখা থাকবে। শুধুমাত্র লেখাগুলো কপি করে বিভিন্ন ব্রাউজারে গিয়ে সার্চ করতে হবে এবং নির্ধারিত ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। 

প্রবেশ করার পর ওই ওয়েবসাইটে একটি ট্রাকিং কোড দেয়া থাকবে। সেই কোডটি কপি করে আপনার ড্যাশবোর্ডে এসে নির্ধারিত স্থানে পেস্ট করতে হবে।

অতঃপর সেই ওয়েবসাইটের যেকোনো একটি এক্সটার্নাল লিনক অথবা বিজ্ঞাপনে ক্লি’ক করে তার স্ক্রিনশট আপলোড করতে হবে।

অতঃপর সাবমিট করলেই আপনার একাউন্টে পয়েন্ট যুক্ত হয়ে যাবে। এবং এই কাজটি প্রতি 24 ঘণ্টায় একবার করতে পারবেন। এখানে প্রতিদিন 10-20 টি অপশন পাবেন।

প্রতিটি কাজের জন্য 10/20 পয়েন্ট বা 1/2 টাকা পে করা হয়। সময় লাগবে 20 থেকে 30 মিনিট।

৪। রেফার করে আয়ঃ এই ওয়েবসাইটের অন্যতম একটি ফিচার হলো রেফার করে ইনকাম। এই ওয়েব সাইটে রেজিস্ট্রেশন করার সাথে সাথে আপনার নামে একটি রেফারেল লিংক তৈরী হয়ে যাবে। সেই লিংকটি আপনি বিভিন্ন জায়গায় শেয়ার করে বন্ধুদের ইনভাইট করতে পারবেন।

আপনার লিঙ্ক এ ক্লিক করে যে সমস্ত বন্ধুবান্ধব এই ওয়েবসাইটের রেজিস্ট্রেশন করবে প্রতি রেজিস্ট্রেশন এর জন্য আপনি পাবেন 50 পয়েন্ট= 5 টাকা।

এখানে একটি ইউনিক ফিচার হলো আপনার রেফারেল লিঙ্ক এ ক্লিক করে কেউ যদি এই ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করে তাহলে সে বুঝতেই পারবে না যে সে কারো রেফার হয়ে এখানে জয়েন করেছে আপনার লিংকটি সম্পন্ন হাইট রাখা হবে। 

রেফারেল সিস্টেম এর ফিচারের কারণে আপনার রেফার হবে অনেক বেশি।

৫। আর্টিকেল লিখে আয়ঃ আরো একটি অন্যতম ফিচার হল আর্টিকেল লিখে ইনকাম। এই ওয়েব সাইটে রেজিস্ট্রেশন করার সাথে সাথে আপনি একটি ড্যাশবোর্ড পাবেন এবং সেখান থেকে আপনি আর্টিকেল প্রকাশ করতে পারবেন।

আর্টিকেলটি হতে হবে সম্পূর্ণ ইউনিক এবং এই ওয়েবসাইটের আর্টিকেল-নীতিমালা অনুযায়ী।

আপনি আর্টিকেল সাবমিট করার পর এডমিনগণ আপনার আর্টিকেলটি রিভিউ করবে রিভিউ করে যদি আপনার আর্টিকেলটি প্রকাশ করা হয় তাহলে আপনি প্রতিটি আর্টিকেলের জন্য পাবেন 200 পয়েন্ট= 20 টাকা।

৬। আর্টিকেল পড়ে আয়ঃ এই ওয়েবসাইটে আরও একটি আকর্ষণীয় ফিচার হল আর্টিকেল পড়ে ইনকাম। ওয়েবসাইটে প্রকাশিত যতো আর্টিকেল রয়েছে সেগুলো আপনি পরেও ইনকাম করতে পারবেন।

আপনি যখন কোন আর্টিকেল ওপেন করবেন তখন আর্টিকেলের একেবারে নিচের অংশে একটি সময় দেখা যাবে। এবং 15 সেকেন্ড আর্টিকের পড়ার পর Collect Point  অপশন পাবেন সেখানে ঠিক করে পয়েন্ট অর্জন করতে পারবেন।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

01637767349