অনলাইনে আয় করুন বাংলাদেশী সাইট থেকে ২০২৩

অনলাইনে আয়ের অসংখ্য ওয়েবসাইট থাকলেও পেমেন্টের সুবিধার জন্য অনেকেই বাংলাদেশি সাইটগুলো খোঁজেন। এই টিউনে, অনলাইন আয়ের জন্য বাংলাদেশী সাইট সম্পর্কে জানুন। এখানে আমরা মূলত বাংলাদেশী ফ্রিল্যান্সিং এবং অ্যাফিলিয়েট ওয়েবসাইট সম্পর্কে আলোচনা করব।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

কাজ খুঁজি – অনলাইনে ইনকাম বাংলাদেশী সাইট

বাংলাদেশী ফ্রিল্যান্সিং ওয়েবসাইটগুলির মধ্যে, বর্তমানে সক্রিয় প্ল্যাটফর্মগুলির মধ্যে একটি হল কাজ খুঁজি.কম। আমরা ইতিমধ্যে আমাদের বেশ কয়েকটি টিউনে এই সাইটটি উল্লেখ করেছি। একটি বাংলাদেশি টাকা আয়ের ওয়েবসাইট হওয়ায়, ওয়েবসাইটের ক্লায়েন্ট বাংলাদেশি, যা যোগাযোগ এবং পেমেন্টকে খুব সুবিধাজনক করে তোলে।

অর্থাৎ, ক্লায়েন্টের সাথে প্রজেক্ট নিয়ে আলোচনা করার জন্য ইংরেজি জানার প্রয়োজন নেই এবং পেমেন্টের জন্য পেপ্যালের প্রয়োজন নেই। দেশীয় মোবাইল ব্যাংকিং পরিষেবা, নগদ ইত্যাদির বিকাশের মাধ্যমে অর্জিত অর্থ উত্তোলনের সুযোগ দিয়ে কাজ সন্ধান করা।

যারা ফাইভারের সাথে পরিচিত তারা চাকরি খোঁজার ওয়েবসাইটটি ব্যবহার করা বেশ সহজ পাবেন। ফ্রিল্যান্সাররা ফাইভারের মতো jobhunzi.com সাইটে তাদের কাজের বিষয়ে গিগ টিউন করে এবং ক্রেতারা তাদের চাহিদা অনুযায়ী ফ্রিল্যান্সিং গিগ বেছে নেয়।

আপনি যদি ফাইভার বা আপওয়ার্কের মতো ওয়েবসাইটের বিশাল প্রতিযোগিতার দ্বারা অনুপ্রাণিত না হন তবে আপনি দেশীয় ফ্রিল্যান্সিং প্ল্যাটফর্ম কাজখুনজি ব্যবহার করে দেখতে পারেন। তবে হ্যাঁ, আপনি যদি আরও বেশি আয় করতে চান, আপনার একাধিক প্ল্যাটফর্মে অ্যাকাউন্ট থাকতে হবে।

টেন মিনিট স্কুল

টেন মিনিট স্কুলে নতুন করে পরিচয় করিয়ে দেওয়ার কিছু নেই। কিন্তু টেন মিনিট স্কুল অনলাইন আয়ের বাংলাদেশি ওয়েবসাইটগুলোর মধ্যে একটি, এটা ভুলে গেলে চলবে না। টেন মিনিট স্কুলের অ্যাফিলিয়েট প্রোগ্রামের মাধ্যমে যে কেউ অনলাইনে আয় করতে পারে।

টেন মিনিট স্কুল কোর্স, বই এবং অন্যান্য ডিজিটাল পণ্য অ্যাফিলিয়েট মার্কেটিং করে অনলাইনে আয় করা যায়। যে কেউ টেন মিনিট স্কুলের অ্যাফিলিয়েট প্রোগ্রামে যোগ দিয়ে পণ্য বিক্রয় থেকে কমিশন উপার্জন করতে পারে।

দারাজ – অনলাইনে ইনকাম বাংলাদেশী সাইট

দারাজ বাংলাদেশের অন্যতম জনপ্রিয় ই-কমার্স মার্কেটপ্লেস। তাকগুলিতে অসংখ্য পণ্যের সাথে অ্যাফিলিয়েট বিপণনের সুযোগ বিদ্যমান। যে কেউ দারাজ অ্যাফিলিয়েট প্রোগ্রামে যোগ দিতে এবং এটি থেকে উপার্জন করতে পারে। আবার প্রায় সব ধরনের প্রোডাক্টেই অ্যাফিলিয়েট মার্কেটিং এর সুযোগ রয়েছে তাই আপনার পছন্দের পণ্য বেছে নেওয়ার সুযোগ রয়েছে।

দারাজের রয়েছে অসংখ্য ক্যাটাগরির অসংখ্য পণ্য। যেহেতু Daraz-এর ক্যাটালগ বড়, তাই সাইটের আয়ের সম্ভাবনা বেশি। বিভিন্ন মার্কেটিং চ্যানেলে দারাজ অ্যাফিলিয়েট পণ্যের প্রচার করে কমিশন পান। দারাজ অ্যাফিলিয়েট প্রোগ্রাম থেকে সহজেই কমিশন প্রত্যাহার করার সুযোগ রয়েছে।

আপনার নিজস্ব ওয়েবসাইট বা ইউটিউব চ্যানেল ছাড়াও, কেউ যদি পণ্যের পরামর্শ চান, আপনি সহজেই সেখানে অধিভুক্ত লিঙ্ক শেয়ার করে দারাজ থেকে আয় করতে পারেন।

বিকাশ

যেকোন বিকাশ গ্রাহক রেফার করতে পারবেন এবং 100 টাকা রেফারেল বোনাস জিততে পারবেন। আপনি যদি সফলভাবে একজন নতুন গ্রাহককে বিকাশ বিজনেস ড্যাশবোর্ড অ্যাকাউন্টে রেফার করেন, আপনি 100 টাকা রেফারেল বোনাস পাবেন। পরিবারের সদস্য, বন্ধু বা যে কেউ আপনার রেফারেল লিঙ্কের মাধ্যমে বিকাশ অ্যাকাউন্ট খোলে বিকাশ রেফার বোনাস পাবেন। বিকাশের সকল গ্রাহক রেফারেল বোনাস দাবি করতে পারবেন।

শিখো

বাংলাদেশী ওয়েবসাইট, শিখো'স অ্যাফিলিয়েট প্রোগ্রাম থেকে অনলাইন কোর্সগুলি অনলাইনে উপার্জন করা যেতে পারে। যে কেউ নির্দিষ্ট ফর্মের মাধ্যমে শিখোর অ্যাফিলিয়েট প্রোগ্রামে যোগ দিতে পারেন। আবেদন করার পর শিখোর অ্যাফিলিয়েট টিম আপনার সাথে যোগাযোগ করবে।

শিখোর কোর্স যে কেউ অ্যাফিলিয়েট মার্কেটিং করে আয় করতে পারে। 👉 আপনি ফ্রিল্যান্সিং করে বেশি টাকা আয় করতে পারেন।

এক্সনহোস্ট

আপনি বাংলাদেশের একটি জনপ্রিয় হোস্টিং প্রদানকারী ExxonHost-এর অ্যাফিলিয়েট প্রোগ্রামে যোগ দিয়ে 20% পর্যন্ত কমিশন উপার্জন করতে পারেন। শেয়ার্ড হোস্টিং, প্রাইভেট হোস্টিং, রিসেলার হোস্টিং সহ সমস্ত প্ল্যান এক্সন হোস্ট থেকে অ্যাফিলিয়েট মার্কেটিং এর মাধ্যমে আয় করতে পারে।

আপনি ExxonHost এর ওয়েবসাইটে একটি বিনামূল্যে অ্যাকাউন্ট খুলে এবং অ্যাফিলিয়েট প্রোগ্রামে যোগদান করে সহজেই উপার্জন করতে পারেন।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

Hi My Name Is Mohammod Johirul Islam I'm a Blogger My Hobbies Writing a Blog Thank You