ঘরে বসেই মাসে ১০০০-২০০০ ডলার আয় করুন। অনলাইনে আয় করার সেরা সাইট

আসসালামুআলাইকুম, বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন। আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

বন্ধুরা, আজকাল সবাই অনলাইনে অর্থ উপার্জনের বিভিন্ন উপায় খোঁজার চেষ্টা করছে, তাই আমার আজকের পোস্টটি আপনাদের জন্য।

বন্ধুরা, আজকের এই পোস্টে আমরা কিছু জনপ্রিয় অনলাইন সাইট নিয়ে আলোচনা করব। আপনি যদি এই সাইটগুলোতে ভালোভাবে কাজ করেন, তাহলে আপনি সহজেই প্রতিমাসে ১০০০-২০০০ ডলার বা তার বেশি আয় করতে পারবেন।

তাই দেরি না করে শুরু করা যাক -

আপনি এই প্ল্যাটফর্মে কত সময় ব্যয় করবেন তা নির্ভর করবে এই সাইটগুলিতে আপনি কত টাকা উপার্জন করবেন তার উপর।

কিছু গুরুত্বপূর্ণ বিষয় যা আপনার জানা দরকার -

* এখানে এমন কিছু সাইট আছে যেখানে আপনার কমদক্ষতার প্রয়োজন। আপনি একটু বুদ্ধি ব্যবহার করে কোনো অসুবিধা ছাড়াই আয় করতে পারেন।

* আমি আপনাকে যে সাইটগুলো সাজেস্ট করেছি সেগুলো ১০০% জেনুইন।

* আপনি বিনামূল্যে এই সাইটে যোগ দিতে পারেন, আপনাকে কোন টাকা দিতে হবেনা।

* সবশেষে এই ওয়েবসাইটে পেমেন্ট করার জন্য আপনার পেপাল বা ব্যাঙ্ক অ্যাকাউন্ট থাকতে হবে।

Adshrink

বন্ধুরা, যদি আপনি দ্রুত অর্থ উপার্জন করতে চান তবে এই ওয়েবসাইটের লিঙ্কটি কপি করুন এবং এটি আপনার বন্ধুদের সাথে ফেসবুক এবং হোয়াটস অ্যাপে শেয়ার করুন।

এই সাইটটি একটি লিংকশর্টকরার ওয়েবসাইট, যে কোন লিংক এখান থেকে ডাইভার্ট করা হয়, দর্শক বিজ্ঞাপন দেখে তারপর এইপ্র ক্রিয়ায় আপনি সেই বিজ্ঞাপন থেকে কিছু অর্থ উপার্জন করবেন।

আপনার যদি ব্লগ বা ইউটিউব চ্যানেল বা ফেসবুক পেজ থাকে, তাহলে আপনি এই সাইট থেকে লিঙ্ক শর্ট করে ভালো অর্থ উপার্জন করতে পারেন।আর যদি আপনার কিছুই না থাকে, তাহলে আপনি শুধুমাত্র বন্ধুদের মাঝেলিংকশেয়রকরতেপারেন।

তাই বন্ধুরা, আরদেরি না করে এখন ই সাইন আপ করুন এবং আপনার রেফারেল লিঙ্কের মাধ্যমে আপনার বন্ধুদেরওসাইনআপ করান। নিবন্ধনের জন‌্য‌ আপনার অ্যাকাউন্টে 5$ জমা হবে। আপনি PayPal এর মাধ্যমে এই টাকা তুলতে পারবেন। নীচের লিঙ্কটিকপিকরেসার্চদিয়েসাইটটিতেপ্রবেশকরেঅ্যাকাউন্টখুলুন।

ভিজিট করুন - https://www.shrink-service.it/referral/OTQ5NTI

 GrabPoints

বন্ধুরা, আপনারা এমন একটি সাইট খুঁজছেন যেখানে আপনি কিছু না করেই টাকাআয়করতে পারেন,

তাহলে আপনার এই ওয়েবসাইটটি ভিজিট করা উচিত। এখানে আপনি কয়েকটি বিজ্ঞাপন দেখে এবং কয়েকটি জরিপ করে প্রতিমাসে 10,000 বা তার বেশি আয় করতে পারেন।

শুধু ভিডিওতে বিজ্ঞাপন দেখুন, জরিপ সম্পন্ন করুন, অ্যাপস ডাউনলোড করুন এবং পরীক্ষা করুন এবং আপনার মতামত দিন।পরিবর্তে আপনি এই সাইট থেকে কিছু পয়েন্ট পাবেন, আপনি যত বেশি পয়েন্ট পাবেন তত ইনকামকরতে পারবেন। তাইআর দেরি না করে নিচের লিংকটিকপিকরেসার্চদিয়েসাইটটিতেপ্রবেশকরেঅ্যাকাউন্ট খুলুনএবংসাবস্ক্রাইব করুন।

ভিজিট করুন - https://grabpoints.com/?ref=YOCEVR

 Fiverr

বন্ধুরা, আপনারা অনেকেই এই ওয়েব সাইটের নাম শুনেছেন আমরাআজ এই ওয়েব সাইটিনিয়ে আলোচনা করব। Fiverr.com এই সাইটটি ভারত এবং বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ফ্রিল্যান্সিং ওয়েবসাইট।

এখানে আপনি বিভিন্ন কাজ পাবেন, যেমন লোগো তৈরি, কনটেন্ট রাইটিং, ইমেজ এডিটিং, ডাটা এন্ট্রি, ভিডিও এডিটিং, কপি-পেস্ট, আপনি আরও 100+ কাজ পাবেন। যেকোনো কাজের জন্য আপনি ১০০ডলারপর্যন্ত পেতে পারেন।

আপনার প্রোফাইল তৈরি করতে এবং আরও জানতে নিচের লিঙ্কে যান।

ভিজিট করুন - fiverr.com

Freelancer.com

Freelancer.com বিশ্বের সবচেয়ে বড়একটিওয়েবসাইট। এখানে আপনি বিভিন্ন বিভাগে 1350 ধরনের চাকরি পাবেন।

ওয়েব ডিজাইন থেকে ওয়েবসাইট ডিজাইন, মোবাইল অ্যাপস, অ্যান্ড্রয়েড অ্যাপস, ফটোশপ লোগো ডিজাইন, আর্টিকেল রাইটিং, ডেটা ইনসারশন, ব্যানার তৈরি,ইত‌্যাদিফাংশনের কোন ঘাটতি নেই।এখানে আপনি ডাটা এন্ট্রি হিসাবে প্রতিঘন্টায় 10 টি পর্যন্ত কাজ করতে পারবেন।

ভিজিট করুন - Freelancer.com

Peopleperhour

বন্ধুরা, এই ফ্রিল‌্যান্সিংসাইটটি লন্ডনে অবস্থিত, এটি একটি আন্তর্জাতিক সাইট এবং একটি নির্ভর যোগ্য ওয়েবসাইট।

এখানে এমন চাকরি আছে যাদের বেতন কয়েক ঘন্টার মধ্যে পাওয়া যায়। এই ওয়েব সাইটটি ফাইবারের অনুরূপ, এখানে আপনি অনেক ডাটা এন্ট্রি ফাংশন পাবেন।

আমি আপনাকে একটা টিপস দিচ্ছি। আপনি একটি প্রোফাইল তৈরি করতে পারেন এবং এই সাইট থেকে ডেটা এন্ট্রি ফাংশন নিতে পারেন এবং আমাদের দেশের ওএলএক্সের বিভিন্ন ডেটা এন্ট্রি এজেন্টকে সেই ফাংশন অর্পণ করতে পারেন।

তাদের কাছ থেকে চাকরি পেয়ে, আপনি একজন মধ্যম মানুষ হওয়ার জন্য মুনাফা কামাতে পারেন।

ভিজিট করুন - peopleperhour.com

shutterstock

বন্ধুরা, যদি আপনি ফটোগ্রাফি পছন্দ করেন, আপনি যখন এই ওয়েব সাইটটি ভিজিট করবেন তখন কিছু ফটোগ্রাফির কাজ করার কথা ভাবতে পারেন।

এখানে আপনি বিভিন্ন ধরণের ছবি আপলোড করতে পারেন এবং এই ওয়েব সাইটে বিক্রি করতে পারেন, এটি সত্যিই ভালমানের এবং ভালো রেজোলিউশনের হওয়া উচিত।

এমন অনেকে আছেন যারা shutterstock এ ছবি বা ভিডিও পোস্ট করে ভাল অর্থ উপার্জন করে, আপনি যদি এই কাজটি কে চাকরি হিসেবে বেছে নেন তাহলে ছবি বিক্রি করে ভালো পরিমাণ টাকাআয়করতেপারেন।

ভিজিট করুন - shutterstock.com

V99designs

বন্ধুরা, যারা দক্ষ এবং বিশেষ পেশায় চাকরি খুঁজছেন তাদের জন‌্য এই সাইটটি দারুণ। নামেই বুঝতে পারছেন, এখানে ডিজাইনের কাজ করা হয়।

যদি আপনি জানেন কিভাবে ফটোশপ এবং ইলাস্ট্রেটর কাজ করে, তাহলে আপনার এই সাইট টি ভিজিট করা উচিত।

এখানে আপনি বিভিন্ন ধরনের লোগো ডিজাইন, ফেব্রিক ডিজাইন, বিভিন্ন টেক্সচার এবং বিভিন্ন ধরনের গ্রাফিক্স পাবেন। এখানে নিবন্ধন করুন এবং আপনি আপনার দক্ষতা দেখিয়ে ভাল অর্থ উপার্জন করতে সক্ষম হবেন।

ভিজিট করুন - 99designs.com

Guru

Guru একটি জনপ্রিয় ওস্বাধীন ওয়েবসাইট, আপনি যদি ডাটা এন্ট্রি, লেখা, অনুবাদ এবং আরও অনেক কিছু করতে চান বা আগ্রহী হন তবে একবার এই সাইটটি দেখুন। এখানে আপনি প্রতি ঘন্টায় ন্যূনতম 8 ডলার পাবেন। এবং যদি আপনি এই সমস্ত বিষয় না জানেন, তাহলে আপনি অফলাইনে কাউকে ভাড়া করতে পারেন।

ভিজিটকরুন – guru.com

Upwork

বন্ধুরা, আপনারা অনেকেই হয়তো এই সাইট সম্পর্কে জানেন না।

আপনার যদি কারিগরি দক্ষতা থাকে, এটি যেকোনো বিষয়ে হতে পারে, তাহলে আপওয়ার্ক এমন একটি প্ল্যাটফর্মযেখানে আপনি সেই দক্ষতা ব্যবহার করে ভালো অর্থ উপার্জন করতে পারেন।

ফ্রিল্যান্সার সাইটগুলির মধ্যে আপওয়ার্ক একটি জনপ্রিয় প্ল্যাটফর্ম। ভারত ও বাংলাদেশের যুবক –যুবতীরা এই প্ল্যাটফর্মেলক্ষ লক্ষ ডলার আয় করে।

ভিজিট করুন - Upwork.com

Truelancer

বন্ধুরা, এই সাইটটি ফ্রিল্যান্সিং এর জন্য একটি নির্ভরযোগ্য এবং জনপ্রিয় সাইট, উপরে আমরা যে ফ্রিল্যান্সিং সাইট গুলো নিয়ে আলোচনা করেছি তারথেকেএর প্রতিযোগিতা কম তাই আপনি এখানে কম প্রতিযোগিতা পাবেন।

তাই আপনি যদি ফ্রিল্যান্স কাজ করতে আগ্রহী হন তাহলে এই সাইটে নিবন্ধন করুন এবং কাজ শুরু করুন।

ভিজিট করুন - Truelancer.com

আমাদেরশেষকথা:

বন্ধুরা, আমি উপরে যে freelancing সাইট গুলি উল্লেখ করেছি সেগুলি আপনার দক্ষতার জন্য কঠোর পরিশ্রমের প্রয়োজন,

উদাহরণস্বরূপ, ফটোশপ বাইলাস্ট্রেটরে একটি লোগো তৈরি করা একটি দক্ষতা, যদি আপনি সেই দক্ষতা না জানেন, তাহলে আপনি ইউটিউবে একটি ভিডিও দেখে দু-একদিনের মধ্যে এটি শিখতে পারেন।

তাই এই ধরনের দক্ষতা শিখতে এবং তাদের অনুশীলনের জন্য আপনার অবসর সময়টি কাজেলাগান এবং তারপরে সেই সাইটগুলিতে সীমাহীন কাজ করুন এবং অর্থ উপার্জন করুন।

তো বন্ধুরা আজ এ পর্যন্ত। সবাই ভালো থাকবেন,সুস্থ ও সুন্দর থাকবেন। আল্লাহ্ হাফেজ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Maria Jannat - Sep 17, 2021, 9:31 PM - Add Reply

আমার আর্টিকেল এপ্রুভ হচ্ছে না কেন? অনেক দুন হলো।

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ