আমার দেখা লেখা লেখি করে টাকা ইনকামের সেরা একটি সাইট?

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই। আশা করি সবাই ভালো আছেন । আজকে আমি আপনাদের জন্য নিয়ে এলাম লেখা লেখি করে টাকা ইনকাম এর অসাধারণ একটি সাইট। এই সাইটে আপনি বিভিন্ন বিষয়ে লেখা লেখি করে ইনকাম করতে পারবেন। তো চলুন শুরু করা যাক : 

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

Site link : https://blog.jit.com.bd/ref/Rahat999

কিভাবে সাইন আপ করবেন?

প্রথমে উপরের লিংকটি কপি করে গুগলে সার্চ করুন । এত বড় সুখবর দেবার জন্য আশা করি আপনি আমার রেফার লিঙ্ক থেকে সাইন আপ করবেন । এবার উপরের রেজিস্টার বাটনে ক্লিক করুন ।

একটি ফর্ম দেখতে পাবেন । সেখানে আপনার নাম, ইমেইল, পাসওয়ার্ড ইত্যাদি দিয়ে নিচের রেজিস্টার বাটনে ক্লিক করুন । ইমেইল ভেরিফাই করতে বললে আপনি আপনার ইমেইল এর ইনবক্সে গিয়ে ইমেইল ভেরিফাই করে নিন ।

আর করতে না বললে সরাসরি লগইন করুন । ব্যাস কাজ শেষ । আপনার একাউন্ট খোলা হয়ে গেছে ।

কিভাবে পোস্ট লিখবেন?

এই সাইটে আপনি বিভিন্ন বিষয়ে লিখতে পারবেন । যেমন : অনলাইন ইনকাম, গল্প, টিপস ইত্যাদি । পোস্ট লেখার জন্য add article এ ক্লিক করুন । প্রথম বক্সে আপনি একটি টাইটেল লিখুন । অর্থাৎ আপনার পোস্ট টি কোন বিষয়ে হতে যাচ্ছে সেই সম্পর্কে একটি বাক্য লিখুন ।

তার পরের বক্সে পোস্টটের বিষয়বস্তু সিলেক্ট করুন । তার পরের বক্সে পোস্ট কেমন হবে সেই সম্পর্কে ২-৩টি বাক্য লিখুন । এবার তার পরের বড় বক্সে আপনার পোস্ট টি সম্পূর্ণ বর্ণনা করুন ।

পোস্টটি লেখা শেষ হলে এর পরের বক্সে বিদায় সম্ভাষণ লিখুন । এবার submit for review বাটনে ক্লিক করুন । পোস্ট লেখার সময় নিম্নোক্ত বিষয়গুলো মনে রাখবেন :

১. পোস্টটি অবশ্যই ৩০০ বা তার বেশি শব্দের মধ্যে লিখতে হবে । 

২. কোন প্রকার কপি পোস্ট করা যাবে না ।

৩. পোস্টটি অবশ্যই মান সম্মত হতে হবে ।

উপরের বিষয়গুলো ঠিক থাকলে আপনার পোস্ট পাবলিশ করা হবে । প্রতি পোস্টটে কত টাকা পাবেন তা ঠিক বলা যাবে না । পোস্টটের ভিউ ও মানের উপর ভিত্তি করে এডমিন আপনাকে টাকা দিবে ।

এছাড়া আপনি রেফার করে ইনকাম করতে পারবেন । My article বাটনে ক্লিক করে আপনি আপনার পোস্ট গুলো দেখতে পাবেন । এবার আসুন কিভাবে উইথড্র করবেন সেটা বুঝিয়ে দিই ।

কিভাবে উইথড্র করবেন?

এখানে আপনি বিকাশ, নগদ,পেটিএম সহ বিভিন্ন মাধ্যমে টাকা তুলতে পারবেন । টাকা তুলতে প্রথমে সেটিং অপশনে ক্লিক করুন । এবার স্ক্রল করে নিচের দিকে আসুন ।

পেমেন্ট মেথড অপশনে ক্লিক করে পেমেন্ট মেথড সিলেক্ট করুন । তার পরের বক্সে আপনি আপনার একাউন্ট দিয়ে দিন । যদি আপনি বিকাশ সিলেক্ট করেন তাহলে তার পরের বক্সে আপনি আপনার বিকাশ নম্বর টি দিবেন ।

এবার সেভ বাটনে ক্লিক করুন । এখন আপনি withdraw বাটনে ক্লিক করুন ।‌ তারপর পুনরায় উইথড্র বাটনে ক্লিক করুন । মিনিমাম ১০০ টাকা হলে উইথড্র করতে পারবেন ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Md Murad Islam - Sep 13, 2022, 2:36 PM - Add Reply

ভালো আর্টিকেল

You must be logged in to post a comment.
Norin - Sep 13, 2022, 2:37 PM - Add Reply

রিয়াল এবং নতুন ফ্রি ইনকাম সাইট সম্পর্কে জানতে আমাদের টেলিগ্রাম চ্যানেল এ জয়েন হয়ে থাকেন
👇
https://t.me/onlinincombyphone

You must be logged in to post a comment.
Md Naim Islam - Sep 14, 2022, 9:47 AM - Add Reply

Tnx Vaiya

You must be logged in to post a comment.
Tech Master - Sep 14, 2022, 6:31 PM - Add Reply

tk pabemna

You must be logged in to post a comment.
Md Meraj Islam - Sep 15, 2022, 5:02 PM - Add Reply

কেন টাকা পাবেন না? অবশ্যই পাবেন।

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ