ভিডিও দেখে টাকা আয় করার উপায় ২০২২

এখানে আমরা আপনাকে ধাপে ধাপে দেখাব কিভাবে ভিডিও দেখে ভালো অর্থ উপার্জন করা যায়। ভিডিও দেখে আপনি কোন মোবাইল অ্যাপস থেকে আয় করতে পারেন তার বিশদ বিবরণের জন্য নীচের বিভাগগুলি দেখুন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

  01 Irazoo অ্যাপের মাধ্যমে ভিডিও দেখে আয় করুন

আমরা জানি যে অনলাইনে অনেক ধরণের অ্যাপ রয়েছে এবং ইরাজু তাদের মধ্যে একটি। এই অ্যাপটির মাধ্যমে আপনি অনলাইনে ছোট ভিডিও, সিনেমা, গান ইত্যাদি উপভোগ করতে পারবেন।

এবং ভিডিও দেখে আয়ও করতে পারবেন। এই অ্যাপ্লিকেশন ওয়েবসাইট দ্বারা পরিচালিত হয়. আপনি Irazoo.com এ লগইন করে এবং Facebook বা ইমেলের মাধ্যমে নিবন্ধন করে যোগ দিতে পারেন।

Irazoo এ যোগদানের পর, আপনি অনেক কাজ পাবেন যেমন: গেম খেলা, সার্ভে, ভিডিও ইত্যাদি। উপরের কাজগুলো সঠিকভাবে সম্পন্ন করলে, আপনি বিনিময়ে অর্থ উপার্জন করতে পারবেন।

আপনি এই অ্যাপ থেকে আপনার পেপাল অ্যাকাউন্টের মাধ্যমে আপনার বিকাশ অ্যাকাউন্টে যে পরিমাণ অর্থ উপার্জন করতে পারেন তা স্থানান্তর করতে পারেন।

02. ক্লিপক্ল্যাপস ভিডিও দেখুন

ক্লিপক্ল্যাপস টিকটকের মতো ছোট ভিডিও তৈরির জন্য একটি জনপ্রিয় অ্যাপ। এই অ্যাপের মাধ্যমে আপনি আপনার ভিডিও আপলোড করে আয় করতে পারেন এবং আপনি অন্যের ভিডিও দেখেও আয় করতে পারেন।

আপনি যদি উপরের অ্যাপটির মাধ্যমে অর্থ উপার্জন করতে চান তবে আপনাকে প্রথমে অ্যাপটি ডাউনলোড করতে হবে। কারণ এই অ্যাপে আপনি এক বা দুই মিনিট ভিডিও দেখে টাকা আয় করতে পারবেন।

এই অ্যাপটির মাধ্যমে কাজ করার সময় আপনি অন্যান্য অনেক সাইটে আয় করতে পারেন যেমন: আপনি যদি আপনার বন্ধুদের সাথে Clipclaps অ্যাপগুলি রেফার করেন,

তাহলে আপনি এই রেফারেলের মাধ্যমে অর্থ উপার্জন করতে পারেন। এখানে আপনি অল্প সময়ে যত টাকা পাবেন তত টাকা আয় করতে পারবেন। .

এবং এখানে টাকার পরিবর্তে কয়েন দেওয়া হবে যা তারা আপনাকে ডলারে রূপান্তর করে দেবে যা আপনি আপনার ভাকসা অ্যাকাউন্ট বা পেপ্যালের মাধ্যমে স্থানান্তর করতে পারেন।

03. ওয়াচ অ্যান্ড আর্ন অ্যাপে ভিডিও দেখে প্রতিদিন 1000 টাকা উপার্জন করুন

আপনি যদি এই অ্যাপটির মাধ্যমে অর্থ উপার্জন করতে চান তবে আপনি ভিডিও দেখে সহজেই অর্থ উপার্জন করতে পারেন।

এটি সত্যিই একটি বিশ্বস্ত অ্যাপ। বর্তমানে দেশের অনেকেই এই অ্যাপ ব্যবহার করে ঘরে বসে হাজার হাজার টাকা আয় করেছেন।

আপনি কেন পিছিয়ে থাকবেন, আপনি চাইলে এই অ্যাপ দিয়ে আয় করার সুযোগও পাবেন। এই অ্যাপের ভিডিওগুলো ইউটিউবের মজার ভিডিওর মতো। আপনি এখানে যত বেশি ভিডিও দেখবেন, তত বেশি টাকা আয় করতে পারবেন।

আপনি যদি প্রতিদিন 100 টির বেশি ভিডিও দেখতে পারেন তবে আপনি প্রতিদিন 1000 টাকা আয় করতে পারেন। উপরের ভিডিওগুলো খুব ছোট 2-3 মিনিটের ভিডিও।

 এই অ্যাপ ব্যবহার করে সময় নষ্ট না করে ঘরে বসে হাজার হাজার টাকা আয় করা সম্ভব।

আপনি এই অ্যাপে কাজ করে আপনার উপার্জনের পরিমাণ আপনার পেপাল অ্যাকাউন্টের মাধ্যমে আপনার বিকাশ অ্যাকাউন্টে স্থানান্তর করতে পারেন।

04. ইনবক্স ডলার ভিডিও দেখে 

এই অ্যাপ দিয়ে আপনি প্রতিদিন আয় করতে পারবেন। ইনবক্স ডলার অ্যাপ একটি অর্থ উপার্জনের অ্যাপ। দেশের মানুষ এই অ্যাপ ব্যবহার করে অনলাইনে অর্থ উপার্জন করছে।

মজার বিষয় হল আপনি যখন এই অ্যাপে নিবন্ধন করবেন, আপনি $05 বোনাস পাবেন। এই অ্যাপে আপনি মুভি ভিডিও, মিউজিক ভিডিও, বিনোদন ভিডিও ইত্যাদি দেখে অর্থ উপার্জন করতে পারেন।

সময় নষ্ট না করে, আপনি আজই এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে পারেন এবং আপনার স্মার্টফোন দিয়ে কাজ শুরু করতে পারেন। এই কাজের জন্য আপনাকে কোন টাকা খরচ করতে হবে না।

এটি একটি বিনামূল্যের অ্যাপ যা আপনাকে ঘরে বসে ভিডিও দেখে অর্থ উপার্জন করতে দেয়।

05. Vid Cash অ্যাপে ভিডিও দেখে অর্থ উপার্জন করুন

ভিড ক্যাশ দিয়ে ভিডিও দেখে অর্থ উপার্জন করতে চান? এই অ্যাপের মাধ্যমে আপনি এই অ্যাপে ভিডিও দেখে আয় করতে পারেন, অনেকে ভিডিও দেখে প্রতিদিন হাজার হাজার টাকা আয় করেন।

এই অ্যাপে আপনি যত বেশি ভিডিও দেখবেন, তত বেশি টাকা আয় করতে পারবেন।

এই অ্যাপটির মজার বিষয় হল আপনি যখন Vid Cash অ্যাপে সাইন আপ করবেন, আপনি 50 টাকা বোনাস পাবেন। আপনি সহজেই আপনার বিকাশ অ্যাকাউন্টের মাধ্যমে বোনাসের টাকা তুলতে পারবেন।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

🤡