ভিডিও দেখে টাকা ইনকামের বেস্ট একটি সাইট?

Earning : ৳7.800

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই । আশা করি সবাই ভালো আছেন । আজকে যে সাইট সম্পর্কে আপনাদের বলবো সেই সাইটে আপনি ভিডিও দেখে ইনকাম করতে পারবেন ।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আমি নিজেও এই সাইটে কাজ করি । খুব ভালো একটি সাইট । তাই আপনাদের সাথে শেয়ার করলাম । তো চলুন শুরু করা যাক? 

Site link : https://www.vuexybux.com/ref/39703

কিভাবে সাইন আপ করবেন?

প্রথমে উপরের লিংকটি কপি করে গুগলে সার্চ করুন । তারপর get start বাটনে ক্লিক করুন । একটি ফর্ম পাবেন । সেখানে আপনার যাবতীয় তথ্য যেমন নাম, ইমেইল, পাসওয়ার্ড ইত্যাদি দিয়ে নিচের রেজিস্টার বাটনে ক্লিক করুন ।

এবার আপনার একাউন্ট এক্টিভ করার জন্য আপনি আপনার ইমেইল এর ইনবক্সে চলে যান । সেখানে গিয়ে ইমেইল ভেরিফাই করে আপনার একাউন্ট এক্টিভ করে নিন । এবার ইমেইল, পাসওয়ার্ড দিয়ে লগইন করুন । ব্যাস কাজ শেষ । আপনার একাউন্ট খোলা হয়ে গেছে ।

কিভাবে ভিডিও দেখবেন?

ভিডিও দেখার জন্য আপনি উপরের থ্রী ডড আইকনে ক্লিক করুন । এবার view add বাটনে ক্লিক করুন । আপনি সেখানে অনেক গুলো ভিডিও দেখতে পাবেন । প্রতি ভিডিও উপরে একটি স্ক্রিনসট আকারে ছোট ছবি দেখতে পাবেন ।

সেখানে ক্লিক করুন । প্রতি ভিডিও ১৫-৬০ সেকেন্ড দেখতে হবে । ভিডিও দেখা শেষ হলে continue বাটনে ক্লিক করুন । এবার একটু জুম করে নিচের দিকে লক্ষ্য করুন ।

সেখানে যোগ বা বিয়োগের কাজ দেখতে পাবেন । যেমন ধরুন লেখা আছে ২-১= ১,২,৩,৪ ইত্যাদি । এখান থেকে আপনাকে সঠিক উত্তর এ ক্লিক করতে হবে । ব্যাস কাজ শেষ ।

আপনার একটি ভিডিও দেখার কাজ হয়ে গেল । এভাবে সবগুলো ভিডিও একে একে দেখে নিন। প্রতি ভিডিও দেখার জন্য আপনি ০.৫ - ২ পয়েন্ট করে পাবেন । এছাড়া রেফার করে ইনকাম এর সুযোগ তো রয়েছেই ।

কিভাবে উইথড্র করবেন?

এই সাইটে আপনি payeer ও perfect money এর মাধ্যমে টাকা তুলতে পারবেন । টাকা তুলতে উপরের মানুষের মতো থাকা আইকনে ক্লিক করুন । এবার সেটিং এ ক্লিক করুন । পেমেন্ট মেথড অপশনে ক্লিক করুন ।

পেয়ার ও পারফেক্ট মানি দুটি অপশন দেখতে পাবেন । পেয়ারে টাকা তুলতে চাইলে আপনার পেয়ার একাউন্ট সেই ফাঁকা বক্সে বসিয়ে দিন । এবার সেভ বাটনে ক্লিক করুন ।

এখন উপরের থ্রী ডড আইকনে ক্লিক করুন । উইথড্র বাটনে ক্লিক করুন । পুনরায় উইথড্র বাটনে ক্লিক করুন । মিনিমাম ১০০ পয়েন্ট হলে উইথড্র করতে পারবেন ।

পোস্টটি বুঝতে অসুবিধা হলে ইউটিউবে এই সাইটের অনেক ভিডিও পাবেন । সেগুলো দেখে আসতে পারেন । এতে আপনার সুবিধা হবে ।

Related Articles
Comments

You must be logged in to post a comment.