ভিডিও দেখে টাকা ইনকামের সেরা কয়েকটি সাইট?

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই। আশা করি সবাই ভালো আছেন। আজকের এই পোস্টে আমি আপনাদের বেশ কিছু ভিডিও দেখে ইনকাম সাইট সম্পর্কে বলবো। যে সাইটের মাধ্যমে আপনি চাইলে প্রতিদিন ৪০০-৫০০ টাকা ইনকাম করতে পারবেন। তো চলুন শুরু করা যাক :     

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

১. freebnbcoin.com

এই সাইটে কাজ করার জন্য প্রথমে একটি একাউন্ট খুলে নিন। তারপর সাইটে গিয়ে উপরের থ্রী ডড আইকনে ক্লিক করে ভিডিও দেখুন। ভিডিও দেখা ছাড়াও এখানে শর্ট লিঙ্ক শেয়ার করে, রেফার করে ইনকাম করতে পারবেন।

প্রতি ভিডিও দেখার জন্য আপনি কিছু কয়েন পাবেন। মিনিমাম ২০০০ কয়েন হলে trx,btc,ltc ইত্যাদি wallet গুলোতে টাকা তুলতে পারবেন।

২. ptcfaucet.in

ভিডিও দেখে টাকা ইনকাম এর আরেকটি জনপ্রিয় মাধ্যম এটি। প্রথমে আপনি সাইটে গিয়ে একটি একাউন্ট খুলে নিন। আর এই সাইটের আরেকটি সুবিধা হলো আপনি প্রতি মিনিটে ৫০০ কয়েন বোনাস পাবেন।

এছাড়া ভিডিও দেখে,শর্ট লিঙ্ক শেয়ার করে, রেফার করে কয়েন ইনকাম করতে পারবেন । এই সাইটের একটি সুবিধা হলো আপনি যা ইনকাম করবেন তাই শুধু litecoin এর মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। 

৩. coinpayu.com

প্রথমে আপনি এই সাইটে গিয়ে একটি একাউন্ট খুলে নিন। তারপর থ্রী ডড আইকনে ক্লিক করে ভিডিও দেখুন। প্রতি ভিডিও ১৫-৬০ সেকেন্ড করে দেখতে হবে।

ভিডিও দেখার পাশাপাশি আপনি বিভিন্ন টাস্ক কমপ্লিট করে সাতোশি ইনকাম করতে পারবেন। মিনিমাম ২৫০০ সাতোশি হলে trx,btc,ltc ইত্যাদি wallet এ টাকা তুলতে পারবেন।

৪. faucetcrypto.com

ভিডিও দেখে টাকা ইনকামের সেরা একটি সাইট এটি। প্রথমে সাইটে গিয়ে একটি একাউন্ট খুলে নিন। তারপর উপরের থ্রী ডড আইকনে ক্লিক করুন।

সেখানে আপনি ptc, short link সহ বিভিন্ন ধরনের কাজ দেখতে পাবেন। এগুলো করার বিনিময়ে আপনি কয়েন পাবেন। মিনিমাম ব্যালেন্স হলে trx,btc, ltc ইত্যাদি wallet এ টাকা নিতে পারবেন।

উপরে থাকা সাইট গুলোর মাধ্যমে আপনি ভিডিও দেখে ইনকাম করতে পারবেন। সাইট গুলো সম্পর্কে আমি সংক্ষিপ্ত আলোচনা করেছি। আপনি ইউটিউবে এই সাইট গুলোর বিস্তারিত ভিডিও পাবেন। সেগুলো দেখে আসতে পারেন।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Sajib Roy - Sep 6, 2022, 4:56 PM - Add Reply

স্যার,আমি আপনার সাথে যোগাযোগ করতে চাই।দয়া করে আপনার সাথে কথা বলার একটু সুযোগ করে দিন।দয়া করে আপনার ফেসবুক আইডি দিন আপনার সাথে আমার কিছু গুরুত্বপূর্ন বিষয় নিয়ে আলোচনা করার আছে।

You must be logged in to post a comment.
Sajib Roy - Sep 6, 2022, 4:57 PM - Add Reply

Pls....

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ