ঘরে বসে মাসে ২০ থেকে ২৫ হাজার টাকা আয় করার সহজ উপায়

Earning : ৳5.200

আচ্ছা কোথাও না গিয়ে বারিতে বসে যদি টাকা ইনকাম করা জেত তবে কেমন হতো। আমাদের সমাজে অনেক মানুষ আছে জারা কিনা প্রতিনিয়ত বারিতে বসে টাকা ইনকাম করার কথা ভাবছে। আমার আজকের আর্টিকেল টা হবে সেই সমস্থ লোকের জন্য। আজকে আমি শেয়ার করব যে কিভাবে বারিতে বসে টাকা ইনকাম করা যায়।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আর বারিতে বসে টাকা ইনকাম করা কি আজও সম্ভব??? সম্ভব হলে সেটা কিভাবে????আপনাদের অনেকেরই মনে হয়ত এই একই প্রশ্ন ঘোরপাক খাচ্ছে। 

হ্যাঁ ভিউয়ারস,,,,,আধুনিক জুগে এখন বারিতে বসে টাকা ইনকাম করা যায়। আপনি যদি কোন জব না করে বারিতে বসে ইনকাম করতে চান। তাহলে এটাও সম্ভব। কিন্তু এর জন্য তো কিছু একটা প্রয়োজন তাই না। হ্যাঁ এর জন্য প্রয়োজন আপনার কিছু করার প্রবল ইচ্ছাশক্তি,ধৈর্জ আর কাজ করার অভিজ্ঞতা। 

বর্তমান অনলাইন থেকে বিভিন্ন রকম কাজ করে টাকা ইনকাম করা যায়। অনলাইন এ এখন কয়েক হাজার রকম কাজ আছে। যেগুলো করে বর্তমান মানুষ অনেক টাকা ইনকাম করছে। সেইসব কাজের মধ্যে আজকে আমি একটা কাজ নিয়ে কথা বলব। সেটা হলো ব্লগিং করে আয় করা অর্থাৎ আর্টিকেল লিখে আয় করা।

এটা হয়ত আপনারা কম বেশি সবাই শুনেছেন। আর এই কাজ করার জন্য তো ভালো একটা বিসসস্ত সাইটের প্রয়োজন তাই না। আজকে আমি আর্টিকেল লেখার একটি  ১০০% ট্রাস্টেট সাইট নিয়ে কথা বলব। বেশি কথা না বলে চলুন দেখে আসি কি সেই সাইটগুলো।

জে আইটি আর্নিং প্রোগ্রাম ঃ

বাংলাদেশের মধ্যে বাংলা আর্টিকেল লিখে আয় করার বিশস্ত সাইট হলো 'জে আইটি আর্নিং প্রোগ্রাম '।এখানে আপনি আপনার ইচ্ছামত যেকোন একটা বিষয় সিলেক্ট করে সেই সম্পর্কে আর্টিকেল লিখতে পারেন। এখানে আপনি মাত্র ৪০০ শব্দের মধ্যে আর্টিকেল লিখে আয় করতে পারবেন। 

এই সাইটে আপনি দুইভাবে ইনকাম করতে পারবেন।

১. আর্টিকেল লিখে আয় করা। 

২.রেফার করে আয় করা। 

আর্টিকেল লিখে আয় ঃ

এখানে একটি আর্টিকেল লিখে আপনি সর্বোচ্চ ১০০০  টাকা পর্যন্ত আয় করতে পারবেন। এখানে আপনি আর্টিকেল লিখে পোস্ট করার পর এডমিন অই আর্টিকেল গ্রহণ করবে। তারপর থেকে আপনার ইনকাম শুরু হবে।

আর্টিকেল টা জত বেশি মানুষ পরবে আপনার ইনকাম তত বেশি হবে। এখানে ১০০০ ভিউ হলে আপনি ৫০০ টাকা পাবেন। এখানে একজন লোক তিনবার একটা পোস্ট পরলে একটা পেইড ভিউ হবে। 

রেফার করে আয় ঃ

এখানে আপনি যদি কোন আর্টিকেল না লিখে আয় করতে চান।তাহলে আপনাকে রেফার করে আয় করতে হবে। একটা রেফার করলে আপনি শতকরা  ২০% বোনাস পাবেন। অর্থাৎ ১০০ টাকায় ২০ টাকা। আপনি জাকে রেফার করবেন সে যদি ১০০ টাকা ইনকাম করে তাহলে আপনি ২০ টাকা বোনাস পাবেন। এই টাকা তার ১০০ টাকা থেকে দেয়া হবে না। এটা এডমিন আপনাকে দিবে। আর যে ১০০ টাকা ইনকাম করল সে অই ১০০ টাকাই পাবে।

তাহলে ধরেন আপনি ৩০ জনকে রেফার করলেন। আর ৩০ জনের প্রত্যেকেই দিনে ১০০ টাকা করে ইনকাম করল। তাহলে আপনার ইনকাম কত হবে। আপনার ইনকাম হবে ৩০×২০=৬০০ টাকা। অর্থাৎ কোন কাজ না করেই দিনে ৬০০ টাকা ইনকাম। তাহলে মাসে কত হবে। মাসে হবে ৬০০×৩০=১৮০০০ টাকা। তাহলে আপনি কোন কাজ না করেই মাসে ১৮০০০ টাকা পর্যন্ত ইনকাম করতে পারলেন। যদি আপনি আরও বেশি রেফার করেন। তাহলে তো আরও বেশি ইনকাম হবে তাই না।

পেমেন্ট কীভাবে করেঃ

এরা সাধারণত বিকাশ, রকেট এবং নগদের মাধ্যমে পেমেন্ট করে থাকে। এখানে মাত্র ১০০ টাকা হলেই আপনি  বিকাশ, রকেট এবং নগদের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। এবং এখানে আরেকটা খুশির কথা হলো এখান থেকে আপনি মাত্র ২০ টাকা হলেই টাকা টা মোবাইল রিচার্জ এর মাধ্যমে নিতে পারবেন। 

কিভাবে অ্যাকাউন্ট খুলবঃ 

আমি নিচে লিংক দিয়ে দিব। সেখান থেকে লিংকে ক্লিক করে আপনি জে আইটি আর্নিং প্রোগ্রাম এর ওয়েবসাইট এ ডুকবেন। তারপর উপরে ডান পাশে দেখবেন লগিন এবং রেজিস্ট্রার অপশন আছে। সেখান থেকে আপনি রেজিস্ট্রার অপশন এ ক্লিক করবেন।

তারপর আপনার প্রয়োজনিয় তথ্যগুলো (যেমনঃ নাম,,ইউজার নেম,,ইমেইল,, পাসওয়ার্ড,,এবং কনফার্ম পাসওয়ার্ড) দিবেন। তারপর সাবমিট এ ক্লিক করে রেজিষ্ট্রেশন কম্পলিট করবেন। তারপর আপনার ইমেইল এ মেসেজ যাবে। সেখান থেকে আপনি আপনার অ্যাকাউন্ট টা এক্টিভ করে নিবেন। ব্যাস,,, আপনার কাজ শেষ। 

এখন আপনি লগিন করে কাজ শুরু করতে পারবেন। 

Tracking Code: 401401

Related Articles
Comments

You must be logged in to post a comment.