ফ্রি তে ক্লেইম করে লাইটকয়েন ইনকাম করুন প্রতিদিন $50

আসসালামুয়ালাইকুম আমি শহিদুল ইসলাম।  আপনারা আশা করি ভাল আছেন। আল্লার রহমতে ভালো আছি। তো আজকের আর্টিকেলের টপিক হলো কিভাবে আমরা ডেইলি ইনকাম করতে পারি তাও আবার ফ্রিতে। এখানে আপনারা প্রতি ১ ঘন্টা পরপর ক্লেইম করে লাইটকয়েন ইনকাম করতে পারবেন।

আপনারা হয়তো এই করোনা কালীন সবাই ঘরে বন্দী হয়ে আছেন।  হাতে কোন কাজ নেই যে কয়টা টাকা ইনকাম করবো। তো আজকে আমি আপনাদের এমন একটা সাইট শেয়ার করবো যেটা বিগত ৩ বছর থেকে ইউজার দের ডেইলি উইথড্র দিয়ে যাচ্ছে। তো এখানে প্রথমে আমিও বিশ্বাস করিনি যে এখান থেকে টাকা ইনকাম করা যায় কিন্তু আমার বড় ভাই এখান থেকে পেমেন্ট পেয়েছে।  তো আমি ভাবছি কেননা এই সাইট আপনাদের মাঝে শেয়ার করি।  এখান থেকে আপনি কোন ডিপোজিট ছাড়া এখান থেকে উইথড্র করতে পারবেন সেটাও আবার ফ্রি তে। তাই চলো আজকের টিউটোরিয়াল টা তোমাদের মাঝে শেয়ার করা যাক। 

এই কাজ টি করার জন্য আপনাদের যেটা থাকা প্রয়োজনীয় সেটা হচ্ছে,

১. স্মার্টফোন।

২. ইন্টারনেট কানেকশন।

আপনার জন্য আর লেখা

৩. আপনার ধৈর্য। 

এই তিনটি বিষয় আপনার থাকা একদম দরকার না হলে আপনি সফল হতে পারবেন না। 

আমাদের যা যা কাজ করতে হবে তা নিচে সুন্দর করে দেখানো হলোঃ-

১. প্রথমে আপনাকে আপনার মোবাইলের একটা ব্রাউজার এ যেতে হবে। যেমনঃ-  Chrome browser. 

২. তারপর আপনাকে সার্চ করতে হবে এটা লেখে অথবা এই লিংকে ক্লিক করুন। ওয়েবসাইট লিংকঃ- free-litecoin.com

৩. ওই লিংকে ক্লিক করার পর আপনাকে একটা একাউন্ট খুলতে হবে।  তো একাউন্ট খুলার জন্য আপনাকে দেখতে হবে নিচে register নামে একটা বাটন / অপশন আছে, সেখানে ক্লিক করুন। 

৪. তারপর দেখতে পারবেন আপনার সামনে একটা রেজিস্টার ফরম ওপেন হবে।  সেখানে আপনার একটা username দিতে হবে।  যেমনঃ- example07। অর্থাৎ আপনার নাম দিয়ে তারপরে কয়েকটি সংখ্যা দিতে হবে।

তারপর আপনার একটি একটিভ জিমেইল দিতে হবে। তারপর একটি ৮ সংখ্যার পাসওয়ার্ড দিতে হবে যেখানে unique পাসওয়ার্ড দিতে হবে। তারপর একটা captcha দেখতে পারবেন সেখানে ক্লিক করে captcha টি পুরন করে নিবেন।  নাহলে আপনার একাউন্ট খুলা হবে না। তারপর আপনি একটা sign up বাটন দেখতে পারবেন সেখানে ক্লিক করুন। 

৫. তারপর আপনি একাউন্ট খুলার সময় যে জিমেইল দিয়েছেন সেখানে একটা এক্টিভেশন লিংক যাবপ। সেই লিংকে ক্লিক করে আপনার একাউন্ট টাকে এক্টিভ করে নিন।

৬. তারপর setting বাটনে যান তারপর ওখান থেকে আপনার একাউন্ট এর সব information দিয়ে দিন।  যেমনঃ- Ltc address,full name, username,date of birth, 2fa authentication code / password.  তারপর এগুলো দেয়ার পরে আপনি আপনার পাসওয়ার্ড দিয়ে নিচে update / save বাটনে ক্লিক করে দিন। তারপর আপনি যে যে information দিছেন সেগুলো সেভ হয় যাবে।

আর আপনার ltc address কই পাবেন?  এটি পেতে আপনাকে trust wallet / coinbase / binance / hot bit / faucetpay / ltc account. থেকে আপনাকে আপনার ltc address কপি করতে হবে। তারপর চলে যান আপনি আপনার withdraw  অপশনে যাওয়ার পর ওখানে দেখুন ওখানে ltc address এর জায়গায় সেই address টি বসিয়ে দিবেন।

তারপর৷ আপনার পাসওয়ার্ড দিয়ে save / update বাটনে ক্লিক করবেন।  বাস হয়ে গেলো আপনার ৫০% কাজ। 

৭. আপনি এখান থেকে reffer করে টাকা ইনকাম করতে পারবেন। সাইডে দেখতে পারবেন three dod অপশন ওখানে একটা ক্লিক করে দিবেন। তারপর দেখতে পারবেন আপনার সামনে একটা রেফারেল পেজ অপেন হয়ে যাবে তো আপনাকে সেখানে একটা রেফারেল লিংক পাবেন। 

সেখান থেকে আপনাকে আপনার রেফারেন্স লিংক টা দিয়ে মানুষ কে জয়েন করাতে হবে। তো আপনি কিভাবে এখানে জয়েন করাবেন?  তো এখানে আপনি সহজেই মানুষদের কে জয়েন করাতে পারবেন তা হলো আপনি যে রেফারেল লিংক টা কপি করলেন সেই লিংক টিকে social media te post করতে হবে।

social media বলতে যেমনঃ- Facebook, YouTube, Twitter, instagram, pinterest, soundcloud, tiktok, ইত্যাদি তে আপনাকে পোস্ট করতে হবে।  ওকে আপনি এখান থেকে জানলেন যে কিভাবে রেফারেন্স জয়েন করবেন। 

৮. তো আপনার কাজ এখন ৮০% শেষ। এখন আপনাকে সাইডে three dod option সেখানে home নামে  একটা বাটন/ অপশন আছে সেখানে ক্লিক করুন। তারপর সেখানে পেজ টা লোড নিবে। 

তারপর নিচের নিকে যান তারপর ওখানে একটা captcha ক্যাপ্চা আছে সেটিকে solve বা সমাধান করুন।  তারপর নিচের দেকে একটা claim ( ক্লেইম ) নামে একটা বাটন আছে সেখানে ক্লিক করুন।  সেখানে ক্লিক করার পর আপনার একাউন্ট এ একটা এলটিসি যোগ হবে। 

৯. তো এখানে মিনিমাম উইথড্র ০.০০৪। আপনার এলটিসি দেখতে পারবেন যেভাবে আপনি সাইডে মেনু তে ক্লিক করুন তারপর সবার নিচে দেখুন আপনার ইনকাম। 

তো এরকম করে আপনি ডেইলি টাকা ইনকাম করতে পারবেন ফ্রী তে। তো এই বলে আমি আজকের এই আর্টিকেল টি শেষ করতেছি। আসসালামু- আলাইকুম। ধন্যবাদ। 

আপনার জন্য আর লেখা

Related Articles
Comments

You must be logged in to post a comment.