ফেসবুকের মতো লাইক কমেন্ট করে ইনকাম

আসসালামু আলাইকুম, কেমন আছেন।আজকে আমি আপনাদের কাছে এসেছি । দারুন একটা অ্যাপস নিয়ে।  শুধু মাত্র লাইক কমেন্ট পোস্ট করে ইনকাম করতে পারবেন । চাইলেই অনায়াসে এই সাইট থেকে খুবই সহজেই প্রতিদিন 100 থেকে 200 টাকা ইনকাম করতে পারবেন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

তো চলুন জেনে নিই সাইট টি সম্পর্কে।

প্রথমে প্লে স্টোরে যাবেন তারপর givvy social লিখে সার্চ করবেন তারপর এইরকম একটা অ্যাপস আসবে আপনার সামনে এপসটি ডাউনলোড করবেন।

তারপর এই নামটি লিখে সার্চ করবেন। তারপর এই রকম একটা ইন্টার ফেস আপনার সামনে এসে যাবে। আপ টিতে ঢুকে Registere অপশনে ক্লিক করবেন।তারপর আপনার নাম, ইমেইল এড্রেস,ইউজারনেম আর না হলে ডাইরেক্ট ইমেইল এ ক্লিক করে একাউন্ট করে নিবেন, 

ওকে তারপর একটা বক্স থাকবে সেইতায় ক্লিক করবেন তারপর সাবমিট এ ক্লিক করলেই শেষ।

কাজ কী এইখানে:

 কাজ হলো মূলত বিভিন্ন পোস্ট এ লাইক করা কমেন্ট করা সম্পূর্ণ ফেসবুকের মতো সিস্টেম। ডিফারেন্স হলো ফেইসবুকে লাইক কমেন্ট করলে টাকা দেয়না কিন্তু এইটায় টাকা দেয়। 

কাজ কিভাবে করব:

 অ্যাপস এ একাউন্ট করা শেষ হলে অ্যাপস এর ভিতরে ঢুকবেন।তারপর দেখবেন একদম উপরে আপনার একাউন্ট ব্যালেন্স দেখাবে।তাতে আপনি 0.05 সেন্ট ফ্রী পাবেন। তারপর নিচে তাকালে দেখবেন যে অনেক পোস্ট আছে জাস্ট সেইগুলো তে আপনি শুধু লাইক করবেন স্টার চিন্হ তে ক্লিক দিলেই লাইক হবে আর আপনার পইন্ট বাড়বে।

কমেন্ট ও করতে পারবেন।

তবে প্রতিদিন কাজের লিমিট আছে। প্রতিদিন 40 টা লাইক দিতে পারবেন। আর একটা পোস্ট ছাড়তে পারবেন। সেই পোস্ট যত লাইক পড়বে ততো আপনার একাউন্ট এ পয়েন্ট অ্যাড হবে।।

এছাড়াও আনলিমিটেড ইনকাম করার জন্য উপরে কর্নারে ঢুকে ডান পাশের দেখবেন জে অফার নামে একটা অপশন আছে ঐখানে অনেক কাজ আছে যেমন সার্ভে করে বা প্রশ্নের উত্তর দিয়ে এবং বিভিন্ন গেমস এর আপ ডাউনলোড করে সেই গেম খেলেও ইনকাম করতে পারবেন আনলিমিটেড।

কিভাবে টাকা উইথ্রো করবেন:

এইখানে মাত্র 0.20 সেন্ট হলেই টাকা উঠানো যায়। 10000 পয়েন্ট এ 0.01 সেন্ট। ভয় পাবেন না 10000 পয়েন্ট ডাউনলোড করতে লাগে মাত্র 2,থেকে 3 মিনিট।একটু বেশি সময় দিলেই ভালো ইনকাম হয়।।

এছাড়াও রেফার করেও আনলিমিটেড ইনকাম করা যায়।প্রতি রেফার এ 15000 পয়েন্ট পাবেন।

আর কোনো চিন্তা নেই আর ভয় ও নেই এই অ্যাপস অনেক বছর দরেই পেমেন্ট দিয়ে আসছে।

পেমেন্ট সিস্টেম হলো পেপাল, পেয়ার, Atm,coinbess ডলার হলেই টাকা উঠানো যায়। বিকাশ,নগদ,রকেট,পেয়ার,পারফেক্ট মানি, এইগুলোতে টাকা উঠানো যায়।

সবশেষে একটা কথায় বলবো সাইট টা আসলেই অনেক ভালো এবং বিশ্বাসী সাইট।।এইখান থেকে 100% ইনকাম করতে পারবেন।

সবশেষে একটাই কথা বলবো এই অ্যাপস্টায় টাইম বেশি দিলে ইনকাম ভালই হবে।।লেখা না বুঝলে।ইউটিউব এ অনেক ভিডিও আছে এই অ্যাপস্টার সম্পর্কে দেখে নিবেন।ভালো থাকবেন ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ