মোবাইল দিয়ে গেটলাইক থেকে আয় করুন ঘরে বসে

আজকে আমরা অনলাইনে আয় করার একটি মাধ্যম নির্বাচন করেছি। যা থেকে বেকারত্ব দূরীভূত হতে পারে। সময়ের কাজ সময়েই করতে হয়। তাই ঘরে বসে না থেকে কিছু না কিছু আমরা আয় করতে পারবো। আর এজন্য আমাদের কিছু সরঞ্জামাদি লাগবে।  এগুলো নিচে ধাপে ধাপে আলোচনা করবো এবং একাউন্ট খোলা থেকে শুরু করে কাজ করা পর্যন্ত ও কিভাবে টাকা উথড্রো দেওয়া যাবে তার বিস্তারিত বর্ণনা সহ আলোচনা করবো।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

কথা না বাড়িয়ে চলুন আমরা এই সাইটটি নিয়ে আলোচনা করি। তবে হ্যাঁ, আমরা ১০০% সঠিক সাইট নিয়ে আলোচনা করবো। আর আমরা 100% সঠিক সাইট ছাড়া কোন আলোচনা করবো না।

চোখ বা দৃষ্টি রাখুন জে আইটি আনিং প্রোগ্রামের সাইটের দিকে। আর একাউন্ট তৈরি করে আয় করুন, আপনে নির্ভরশীল হউন, ধীরে ধীরে সমাজ, গ্রাম, ইউনিয়ন, রাষ্ট্র উন্নয়নের দিকে ধাপিত হবে। তবে মনে রাখবেন জে আইটি আনিং প্রোগ্রাম ওয়েবসাইটি অবশ্যই একটি নির্ভরযোগ্য প্রতিষ্ঠান যার মাধ্যমে আপনে কোন না আয়ের উৎস পেয়ে যাবেন। চলুন দেরী না করে আমরা মূল কাজে যাই।

যদি থাকে আপনার একটি এনড্রয়েড মোবাইল তবেই আপনে আজকের এই সাইটটির মাধ্যমে আয় করতে পারেন ২০০-৪০০ টাকা প্রতি দিন আর মাসে ৬,০০০/= থেকে ১২,০০০/= টাকা পর্যন্ত।

একাউন্ট করতে যা যা লাগবেঃ একটি ভেরিফাইড মেইল, এন্ড্রয়েড মোবাইল এবং যে কোন অপারেটরের একটি সিম।

মোবাইল, সিম , ইন্টারনেট হওয়ার পর  এবার ওয়েবসাইটে প্রবেশের পালা। ওয়েবসাইটে প্রবেশ করার জন্য আমাদের মোবাইলে একটি ব্রাউজার লাগবে। তবে গুগোল ক্রোম হলে ভালো হয়।

একাউন্ট তৈরি করাঃ আমরা প্রথমে গুগুল ব্রাউজারে প্রবেশ করবো। এরপর লিখব www.getlike.com.io/login । তারপর আমাদের সামনে একটি পেইজ চলে আসবে। আগেই বলে নিচ্ছি এটি একটি বিশ্বস্থ রাশিয়ান সাইট। যার জন্য আমাদের ট্রান্সলেট করে ইংলিশ করে নিতে হবে। ইংলিশ করার জন্য থ্রি ডট মেনুতে যেয়ে ইংলিশ করে নিবেন বা যার মোবাইলে যে ভাবে করা যায় ট্রান্স লেট করে ইংরেজী করে নিবেন।

আর কম্পিউটার বা ল্যাপটপে করলে রাইট বাটন ক্লিক করে ট্রান্সলেট টু ইংলিশ করে নিবেন। এবার registration এর পালা। তো রেজিঃ করার জন্য প্রথমেই www.getlike.com.io/login ডুকার পর খালি বক্সে ইমেইল নম্বর দিব। পাসওর্য়াড দিব আট অক্ষরের। আবার পুনরায় পাসওর্য়াড দিব। রিক্যাপচার কোড খালি ঘরে ঠিক ছিন্ন দিয়ে registration বাটনে ক্লিক করবো।

একটি কোড চলে যাবে আপনার দেওয়া মেইলটিতে। কোড বা লিং ভেরিফাই করবেন, হয়ে গেলো আপনার একাউন্ট। to come in এ ক্লিক করে লগিং করুন। লগিং হয়ে গেলে কাজ করার জন্য ট্রান্সলেট টু ইংলিশ করে নিবেন।

 এবার গেটলাইকে প্রবেশ করার পর Quest Exchange এ ক্লিক করতে হবে। বাম পাশে  Instagram, Tiktok, Twitter, Telegram ইত্যাদি রয়েছে। এখান থেকে যে কোন একটি সোস্যাল মিডিয়াতে ক্লিক করতে হবে। ধরুন টুইটার এ ক্লিক করলেন, টুইটারের কাজ গুলো আপনার সামনে চলে আসবে। যেমন: ফলো, লাইক ইত্যাদি করা।

এবার যে কোন একটি কাজে ক্লিক করলেই একাউন্ট চাইবে। এবার আপনার টুইটার একাউন্ট এড করতে টুইটারের লিংক গেট লাইকে সংযুক্ত করুন। তবে মনে রাখবেন, টুইটারের লিংক সংযুক্ত করতে গেলে আপনার টুইটারের একাউন্টে অন্তত 10-12 টি নিজের ছবি আপলোড করতে হবে। সেই সাথে 5-6 টি ফলো এবং ফলোয়ার থাকতে হবে।

 এবার টুইটার একাউন্ট সংযুক্ত হয়ে গেলে কাজ করার একসেস দিবে গেডলাইক। এভাবে টিকটক,টুইটার,ইন্সট্রাগ্রাম, টেলিগ্রাম ইত্যাদিতে সহজে লাইক এবং ফলো দিয়ে প্রতিদিন ইনকাম করে নিতে পারেন।

 গেটওয়ের সংযুক্ত হতে লিংক: https://getlike.io/

সর্বশেষ আমরা বলতে পারি ,,,গেটওয়েতে প্রতিনিয়ত কাজ করলে 2-3 ডলার আয় করা সম্ভব। এখান থেকে payeer থেকে 6% কমিশন দিয়ে টাকা উত্তোলন করা যায় অতি সহজে।

যেহেতু এটি একটি রাশিয়ান সাইট, তাই রাশিয়ান ভাষায় রচিত। রাশিয়ান ভাষাকে ইংরেজিতে স্থানান্তরিত করে কাজ করতে হয়। এই সাইটের মাধ্যমে কাজ করে আপনি প্রতি দিন 200-400 টাকা আয় করতে পারেন। এটি একটি নির্ভর যোগ্য 100% পেমেন্ট করা প্রতিষ্ঠান।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ