ফেসবুক থেকে প্রতিমাসে লক্ষ টাকা ইনকাম করুন।

আসসালামুআলাইকুম রাহমাতুল্লাহি ওবারাকাতুহু। কেমন আছেন সবাই? আশা করি সবাই অনেক ভাল আছেন। আজকে আপনাদেরকে ফেসবুক থেকে কিভাবে ইনকাম করবেন সবকিছু ধারণ দিব তাই মন দিয়ে পুরো পোস্টটি পড়বেন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

ফেসবুক থেকে ইনকাম করতে হলে প্রথমে আপনাকে একটি ফেসবুক পেইজ ক্রিয়েট করতে হবে এবং আপনার পেইজে নিয়মিত ভিডিও কল করতে হবে, নিয়মিত ভিডিও আপলোড এর ফলে আস্তে আস্তে আপনার ভিডিওগুলো রেংক করবে।

আপনার ফেসবুক পেজে যখন 10 হাজার ফলোয়ার এবং 10 হাজার ঘন্টা ওয়াচ টাইম পুরণ হয়ে যাবে তখন আপনি মনিটাইজেশন অন করতে পারবেন এবং গুগোল এডসেন্স দিয়ে আপনার ভিডিওতে এড দেখিয়ে ইনকাম করতে পারবেন।

এখন ভাবতে পারেন 10 হাজার ফলোয়ার এবং 10 হাজার ঘন্টা ওয়াচ টাইম পূরণ হতে অনেক দেরী লাগবে এটা কখনোই না কারণ ফেসবুকের ভিডিও অনেক দ্রুত ভাইরাল হয় সবাই ফেসবুকে প্রচুর শেয়ার করে যার কারণে খুব তাড়াতাড়ি ফেসবুকে ভিডিও ভাইরাল হয়ে যায় এর ফলে আপনার ফলোয়ার এবং দুটোই খুব তাড়াতাড়ি পূরণ হয়ে যাবে।

গুগল এডসেন্স ছাড়াও আপনি আরো পদ্ধতিতে ইনকাম করতে পারবেন 

আপনি এফিলিয়েট মার্কেটিং করে ইনকাম করতে পারবেন আপনার ভিডিওতে বিভিন্ন কোম্পানির প্রোডাক্ট প্রমোশন করবেন এবং সেই প্রোডাক্টগুলো সেল হলে তখন আপনি কমিশন পাবেন।

বাংলাদেশে অনেক এফিলিয়েট কোম্পানি আছে যেমন- দারাজ, বিডি শপ, আজকের ডিল এসব সাইটে আপনাকে অ্যাফিলিয়েট একাউন্ট করতে হবে এবং তাদের প্রোডাক্ট সেল করতে হবে সেখান থেকে প্রোডাক্ট সেল হলে আপনি একটা কমিশন পাবেন এবং সেই ইনকাম করা টাকা মাস শেষে তুলতে পারবেন।

আপনি স্পন্সর থেকে ইনকাম করতে পারেন আপনার ফেসবুক পেজ টা যখন একটু বড় হবে তখন আপনাকে বিভিন্ন কোম্পানি তাদের প্রোডাক্ট প্রমোশনের জন্য আপনার সাথে ডিল করবে তাদের প্রডাক্ট প্রমোশন করে দিলে আপনাকে তারা নির্দিষ্ট পরিমাণ ফি প্রদান করবে।

ফেসবুকে আপনি আপনার নিজস্ব প্রোডাক্ট থাকলে অথবা অন্য কারো প্রডাক্ট লোকেশন অনুযায়ী অ্যাড দিয়ে প্রোডাক্ট সেল করে ইনকাম করতে পারবেন।

ফেসবুক মার্কেটপ্লেসে যে কোন প্রোডাক্ট কাস্টমারদের কাছে সেল করে ইনকাম করতে পারবেন।

আপনি বিভিন্ন বুস্টিং সার্ভিস প্রধান করে ইনকাম করতে পারেন অনেকে আছে যাদের ফেসবুক বুস্টিং সার্ভিসের দরকার পড়ে কিন্তু তাদের মাস্টার কার্ড বা ভিসা কার্ড নাই তাই আপনি তাদের কাছে সার্ভিস সেল করতে পারেন যেমন ওরা আপনাকে বিকাশে টাকা দিবে আপনি তাদেরকে ডলার দিয়ে বুস্ট করে দিবেন এবং আপনি প্রতি ডলারের 10 থেকে 15 টাকা লাভ করতে পারেন।

ফেসবুক থেকে ইনকাম করতে হলে অবশ্যই আপনার ধৈর্য এবং ইচ্ছাশক্তি থাকতে হবে। কষ্ট করে কাজ করবেন অবশ্যই সফলতা আসবে।

আজ থেকেই কাজ শুরু করে দিন একদিন সফল হবেনই। আশা করি কথাগুলো আপনাদের ভাল লেগেছে। ধন্যবাদ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ