ফেইসবুক থেকে খুব সহজেই আয় করুন প্রতিদিন ৫০০-৬০০ টাকা।

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি ওয়া বারকাতুহু ওয়া মাগফিরাতুহু ওয়া জান্নাত।আপনারা সবাই কেমন আছেন?আশা করি ভালো?

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

ফেইসবুক থেকে আয়

সবার মতো হয়তো আপনাকেও চিন্তায় ফেলে দিচ্ছে আমাদের এই পোস্টটা,,তাইনা??যে আপনি ভাবছেন কিভাবে ফেইসবুক থেকে আয় করা যায়?কিন্তু বিশ্বাস করুন এটা একদম সত্যি কথা।

আমি নিজেও হাজার হাজার টাকা আয় করি।চাইলে আপনিও করতে পারেন।শুধুমাত্র জানতে হবে কিভাবে আপনি ফেইসবুক থেকে আয় করবেন?

আসলে আমরা কখন যে আমাদের মূল্যবান সময়গুলো পার করে দিই আমরা নিজেরাই ভেবে পাই না। কিন্তু একবারও ভাবি না যে,,ওই সময়গুলোকে কাজে লাগিয়ে অনলাইন থেকে অন্তত আমাদের হাতখরচের টাকা টা তো আয় করতে পারি।

এখন আমাদের বাংলাদেশে খুব একটা সরকারী চাকরী পাওয়াই যায় না। যদিও পাওয়া যাচ্ছে সেটা মেয়েদের বেশি সুযোগ।কাজেই আমরা যদি ওই সরকারী চাকরীর পেছনে না ছুটে যদি একটু অনলাইনে সময় ব্যয় করি,

তাহলে কিন্তু আমরাও সরকারী চাকরী করার মতো টাকা আয় করতে পারবো শুধুমাত্র অনলাইন থেকে।আমরা যেহেতু সারাদিন অনলাইনেই সময় কাটিয়ে দিই।

যদি একটু পরিশ্রম করে মাথা খাটিয়ে অনলাইনে যেসব ওয়েবসাইট আছে টাকা আয় করার জন্য সেসব ওয়েবসাইট ঘাটাঘাটি করে দেখতে পারি এবং কাজে লেগে পড়তে পারি তাহলে কিন্তু আমরাও একদিন এই ক্ষুদ্র জায়গা থেকে ধনী হয়ে যেতে পারি।

কত মানুষ তো শুধু এই অনলাইন থেকে আয় করেই তাদের যাবতীয় চাহিদা মিটাচ্ছে।তাহলে আমরা কেন পারবো না?আমরা চাইলেই পারি।তো চলুন জেনে নেওয়া যাক ফেইসবুক থেকে আয় করার উপায় সম্পর্কে।

ফেইসবুক থেকে আয় করার উপায়

ফেইসবুক থেকে আয় করার জন্য প্রথমে যা যা প্রয়োজন তা হলো:

  • স্মার্ট ফোন
  • খুব ভালো ইন্টারনেট সংযোগ
  • পরিশ্রম করার অদম্য ইচ্ছাশক্তি
  • ধৈর্য্য ও সাহস

আপনি যদি উপরের এই ৪টি উপায় নিজের আয়ত্তে রাখতে পারেন তাহলে আপনিও হবেন একজন বিলিয়নিয়ার।ইনশাআল্লাহ।

ইতোমধ্যেই আমরা জেনে নিলাম ফেইসবুক থেকে আয় করতে কি কি দরকার?এবার জানবো কাজটা কিভাবে করবো?তো চলুন শুরু করা যাক।

আপনাকে আয় করার জন্য একটা ফেইসবুক অ্যাকাউন্ট থাকতে হবে।যা দিয়ে আপনি কাজ করতে পারবেন। তবে বেশিকিছু কাজ করতে হবে না আপনাকে। শুধু নিয়ম জানলেই আপনার অ্যাকাউন্টে টাকা চলে আসবে।

আপনার প্রথমে একটা ফেইসবুক অ্যাকাউন্ট খুলতে হবে তারপর ওই অ্যাকাউন্ট থেকে আর একটা পেজ খুলতে হবে। খোলার পর ওই পেজে আপনি "Follow" অপশন রাখবেন যাতে অন্য মানুষজন আপনাকে Follow দিয়ে রাখে।

আর এইভাবে আপনার যতো follower হবে ততো আপনি বেশি টাকা আয় করতে পারবেন।যতো ফলোয়ার বাড়বে ততো আপনার ফেইসবুক অ্যাকাউন্টে টাকা চলে যেতে লাগবে।

আপনি পরে সেটা চেক করে যেকোনো মাধ্যমে টাকা তুলতে পারবেন।বিকাশ,,রকেট কিংবা নগদ মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে।

এভাবে আপনি চাইলে অনেকগুলো নামে পেজ খুলতে পারেন।যতো পেজ খুলবেন আর যতো মানুষ আপনাকে ফলো করবে আপনার ততো লাভ।তবে এর জন্য আপনাকে প্রথমেই বলেছিলাম পরিশ্রম করতে হবে আর ধৈর্য ধরতে হবে।

এই ধরনের কাজ কখনো সাথে সাথেই সফল হয়না ভাই এর জন্য অনেক সময় ধরে অপেক্ষা করতে হয়। তবে আপনার ইচ্ছাশক্তির ওপরই নির্ভর করছে। আপনার যতো মনোভাব এই কাজের ওপর থাকবে ততো আপনি সফল হবেন।

তো বন্ধুরা,,,আপনাদের সকলকেই পুরো বিস্তারিত আলোচনা করে দিলাম।এবার আপনারা ট্রাই করে দেখতে পারেন।তাহলে আপনিও পারবেন,,ইনশাআল্লাহ।

উপসংহারঃ আশা করছি এই টিউটোরিয়ালটা আপনাদের কাজে লাগবে।যদি কখনো এই কাজের জন্য সপল হোন তাহলে আমাকে মনে রাইখেন ভাই।সবাইকে আজকের মতো বিদায় জানাচ্ছি..সবাই ভালো থাকবেন.. সুস্থ্য থাকবেন।আল্লাহ হাফেজ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ