ফেসবুক পেইজ খুলে আয় করি অনায়াসে

আপনারা হয়তো জানেন না যে, ফেসবুক পেইজ খুলে মাসে ৭০ থেকে ১০০ডলার ইনকাম করতে পারবেন। কেউ কেউ আবার মাসে লাখ লাখ ডলার আয় করছে এই ফেসবুক পেইজ থেকে। চাইলে আপনিও তা করতে পারবেন। আপনি কি এ বিষয়ে জানেন?

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

যদি আপনি না জেনে থাকেন,তাহলে আমার এই আর্টিকেলটি পড়ুন আশা করি বুসতে পারবেন। আপনাদের আরও একটি কথা জানিয়ে দিই,আপনি যতই পরিশ্রম করবেন ততই আপনি ইনকাম করতে পারবেন। আপনাকে শুধু ফেসবুক পেইজ খুললেই টাকা দিবে না,এখন আপনার প্রশ্ন হতে পারে,কি করে ইনকাম করব?

তাহলে বন্ধুরা শুনে নিন যে ফেসবুক পেইজ আপনি যে কোনো টপিক নিয়ে খুলতে পারবেন। আগে ছিল ফেসবুক পেইজ যে টপিক নিয়ে খুলা হতো সেই টপিক অনুযায়ী পোস্ট ছাড়তে হতো, কিন্তু এখন ফেসবুক পেইজের মালিক সিদ্ধান্ত নিয়েছে যে ৩টি টপিক নিয়ে পোস্ট লিখা যাবে।আপনি যদি ফেসবুক পেইজ খুলার পড় পোস্ট না ছেড়েই টাকা ইনকাম করতে চান, তাহলে আমি বলব  আপনি ইনকাম করতে পারবেন না। তাহলে আমি একটি উদাহরন দিচ্ছি। 

ধরুন, আপনি একটি নতুন দোকান খুলেছেন।আপনার দোকানের সকল জিনিসপত্র দামি উন্নত মানের।কিন্তু একজনও কাস্টমার আপনার দোকানে আসছে না। এখানে কাস্টমার না আসার কারণ হচ্ছে,আপ্নার দোকানে যে জিনিসপত্র আছে তা আশে পাশে লোকদের চাহিদা নেই। আবারো হতে পারে আপনি যে নতুন দোকান খুলেছেন তা এখনো কেউ তা জানেনা।যদি না জেনে থাকে তাহলে আপনার দোকানে কিভাবে তারা জিনিসপত্র কিনতে আসবে।এখন আপনাকে ভাবতে হবে,  এমন কিছু করতে হবে যেন কাস্টমার আপনার দোকানে আসে।

এখন আপনি বলবেন আমি ইনকামের কথা না বলে অন্য কথা কেন বলতেছি, কারণ আমি বলতেছি কেউ ফেসবুক পেইজ খুলে তার ইচ্ছা মতো পোস্ট ছাড়তেই পারবে কিন্তু যার ফলে সে ইনকাম করতে পারে না।

আমি আগেই বলেছি ফেসবুক পেইজে ৩টি টপিক নিয়ে ভিডিও তৈরি করা যাবে। এখন আপনার প্রশ্ন হতে পারে, কি বিষয়ে পোস্ট ছাড়লে ইনকাম করা যায়?

আমি বলব যে পোস্ট দেখার জন্য ভিউয়ার বেশী আগ্রহি সেই ধরনের পোস্ট ছাড়বেন। আমার মতে কেনাকাটার বিষয়ে পোস্ট ছাড়লে ভিউয়ার  দেখবে, যেমন একটি নতুন ফোন বাজারে এসেছে ফোনটি ব্রানটেড এই ফোনের দাম লিখে ফোনটির একটি পিক দিয়ে পোস্ট ছাড়লেন। ভিউয়ার সবসময় নতুন কিছু দেখতে চায়। আর আপনার পোস্টা দেখলে আপনাকে আরও কমেন্টে জিজ্ঞাসা করবে এর থেকে দামি ফোন বাজারে আছে না নেই।

তো আপনারা এভাবে যদি পোস্ট ছাড়তে থাকেন তাহলে আপনার ফলোয়ার আসতেই থাকবে।  আর ১০০০০ ফলোয়ার  হলে যে সম্পর্কে লিখতেছেন সে সম্পর্কে আপনি ভিডিও ছাড়বেন যেন ২ মাসের মধ্যেই ৬০০০০ মিনিট ওয়াচ টাইম হয়।  তারপর আপনি গুগল এডসেন্স যোক  করে টাকা ইনকাম করতে পারবেন। আপনার যদি ধৈর্য না থাকে তাহলে আপনি ইনকাম করতে পারবেন না। সকল কাজেই কষ্ট আছে তার ফল মিষ্টি হয়,কোথায় আসেনা ''কষ্ট করলে কেষ্ট মিলে'' আপনি যদি এভাবে কষ্ট করতে থাকেন তাহলে  আপনি লাভবান হবেন।

আপনারা জানেন না যে ফেসবুক পেইজ খুলে অনেকে প্রচুর টাকা ইনকাম করতেছে। কেউ আবার মাসে ৬০০০০থেকে ৮০০০০টাকা ইনকাম করে।আপনারা যদি ভালো মানের ভিডিও ছাড়তে পারেন তাহলে আপনি ওদের চায়তে বেশী টাকা আয় করতে পারবেন। তার জন্য আপনাকে পরিশ্রম করতে থাকতে হবে,আর নিয়ম অনুযায়ী ভিডিও ছাড়তে হবে।

আপনি যদি ভিউয়ার বাড়াতে চান ফেসবুক পেইজ এখন ৭০০টাকার বিনিময়ে দিনে ৪০০০ এর মতো মানুষদের কাছে পোঁছে দিবে। এর ফলে আপনার ভিডিও পোস্ট গুলো দিনে দিনে জনপ্রিয় হয়ে উঠবে। আর এর পর আপনার ফলোয়ার  বাড়তেই থাকবে ,আর আপনি জনপ্রিয় হবেন।আর ফলে আপনি প্রচুর টাকা ইনকাম করতে পারবেন। 

আপনি যদি ইনভেস্ট করতে না চান তাহলে আপনাকে সবসময় ভিডিও পোস্ট করে যেতে হবে।আর আপনাকে লাগাতার  ভিডিও পোস্ট করে ভিউয়ার বাড়াতে হবে।

তো আজ আর নয়।

পরে এই বিষয়ে বিস্তারিত আলোচনা করব ইনশাল্লাহ।

আল্লাহ হাফিজ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Md. Asraf Khan - Jan 26, 2022, 8:31 PM - Add Reply

Nice

You must be logged in to post a comment.
Md Mamun Talukder - Jan 28, 2022, 2:35 PM - Add Reply

good

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

আমি একজন বিজ্ঞানের ছাত্র। আমি লেখালেখি করতে ভালোবাসি। তোমরা যারা আমার বিভিন্ন ধরণের লেখা পড়তে চাও, তারা আমার ব্লগে প্রবেশ করে দেখে আসতে পারো। https://merajojana.blogspot.com/