ভিডিও দেখে প্রতিদিন ১-৫ ডলার পর্যন্ত ইনকাম করুন?

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই। আশা করি সবাই ভালো আছেন। আজকে আমি আপনাদের জন্য একটি ভিডিও দেখে ইনকাম সাইট নিয়ে এসেছি। যেখানে আপনি ফেসবুক, ইউটিউবে ভিডিও দেখে ইনকাম করতে পারবেন। তো চলুন শুরু করা যাক? 

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

Site link : mlikevip.com

কিভাবে সাইন আপ করবেন?

প্রথমে উপরের লিংকটি থেকে সাইটে চলে যান। এরপর রেজিস্টার বাটনে ক্লিক করুন। আপনার মোবাইল নম্বর, ইমেইল ও পাসওয়ার্ড দিয়ে রেজিস্টার বাটনে ক্লিক করুন। invite code চাইলে 168151730 এই কোডটি দিবেন।

এত বড় সুখবর দেবার জন্য আশা করি আপনি আমার রেফার কোডটি ব্যাবহার করবেন। ফরমটি পূরণ করা হয়ে গেলে রেজিস্টার বাটনে ক্লিক করুন। এখন তারা আপনাকে তাদের অফিসিয়াল এপটি ডাউনলোড করতে বলবে।

পরবর্তী পেজে নিয়ে গেলে android এ ক্লিক করে আপনি এপটি ডাউনলোড করে নিন। এপটি ডাউনলোড হয়ে গেলে ওপেন করুন এবং লগইন করুন। এখন আপনি সেখান থেকে ভিডিও দেখার কাজ করে ইনকাম করতে পারবেন।

কিভাবে কাজ করবেন?

ভিডিও দেখার জন্য নিচের task hall বাটনে ক্লিক করুন। উপরের দিকে ইউটিউব, ফেসবুক সহ আরও অনেক অপশন দেখতে পাবেন । যে মাধ্যমে ভিডিও দেখবেন সেটি সিলেক্ট করুন। তারপর do task এ ক্লিক করুন। এবার আপনার সামনে অনেক ভিডিও চলে আসবে।

প্রথম ভিডিওতে ক্লিক করে jump বাটনে ক্লিক করুন। ভিডিও টি সম্পূর্ণ দেখুন। ভিডিও দেখা শেষ হলে বেক বাটন প্রেস করে ফিরে আসুন। এবার যে ভিডিও তে ক্লীক করেছিলেন তার পাশে দেখুন  receive নামক একটি অপশন রয়েছে।

সেখানে ক্লিক করুন । আর এভাবেই প্রতিদিন ৯টি করে ভিডিও দেখুন। প্রতি ভিডিও দেখার জন্য আপনি পাবেন ০.১ ডলার। এছাড়া ডিপোজিট করলে আপনি বেশি টাকা ইনকাম করতে পারবেন।

কিভাবে উইথড্র করবেন?

আগেই বলে রাখি টাকা উইথড্র করতে আপনাকে ডিপোজিট করতে হবে। ডিপোজিট না করলে টাকা তুলতে পারবেন না । এখন মূল কথায় আসুন । আপনি এখানে শুধু tether usdt তে টাকা তুলতে পারবেন।

টাকা তুলতে নিচের my অপশনে ক্লিক করুন। আপনার ব্যালেন্স এর উপর ক্লিক করুন। তারপর withdraw বাটনে ক্লিক করুন । সেখানে আপনি ৩টি বক্স দেখতে পাবেন। প্রথম বক্সে টাকার পরিমাণ লিখুন।

তার পরের বক্সে ক্লিক করে আপনি আপনার নাম,usdt address ইত্যাদি দিয়ে সেভ বাটনে ক্লিক করুন। এই বক্সের কাজ শেষ । এবার তার বক্সে আপনার পাসওয়ার্ড টি দিয়ে withdraw বাটনে ক্লিক করুন। ২৪ ঘন্টার মধ্যে তারা আপনার পেমেন্ট কমপ্লিট করে দিবে।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Md Jubayer Hossain - Aug 27, 2022, 5:03 PM - Add Reply

ভাই আমি হতভাগা ডট কম এ উইথড্রো অপশন পাচ্ছি।কিভাবে উইথড্রো নেব

You must be logged in to post a comment.
Md Jubayer Hossain - Aug 27, 2022, 5:05 PM - Add Reply

ভাই আমি হতভাগা ডট কম এ
উইথড্রো অপশন পাচ্ছি না।
কিভাবে উইথড্রো নেব

You must be logged in to post a comment.
Norin - Aug 28, 2022, 1:35 PM - Add Reply

এই লিংকে গিয়ে ইনবক্সে মেসেজ দেন
👇


https://m.me/sashasha.aj.9

You must be logged in to post a comment.
Md.Imtiaj sarker Emo - Aug 29, 2022, 5:09 PM - Add Reply

thumbnail er sathe article er mill nai

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ