Earn Cash অ্যাপটিতে মাসে ২০ হাজার টাকা ইনকাম এখন পানির মতো সহজ

Earning : ৳19.000

হ্যালো বন্ধুরা, তোমরা কি জানো Earn cash অ্যাপটি থেকে মাসে ২০ হাজার টাকা ইনকাম করা যায়। এই অ্যাপটিতে শুধু গান শুনে, গেম খেলে টাকা ইনকাম করা যায়। তোমরা কি জানতে চাও কিভাবে অ্যাপটি চালাতে হয়? যদি জানতে চাও তাহলে সম্পূর্ণ আর্টিকেলটি পড় আর তোমরাও ইনকাম করা শুরু কর। আর তোমাদের কিভাবে অ্যাপটিতে কাজ করতে হয় এ টু জেট এই আর্টিকেলটিতে বুঝিয়ে দেওয়া হবে।

আর তোমরা ইনকাম করার আগে সব সময় মনে রাখবে এরকম অ্যাপ গুলোতে কাজ করার নিয়ম থাকে আর সেই নিয়ম না মানলে সেই কাজ করতে পারবে না আর টাকাও পাবে না। তাহলে তোমরা নিয়ম মেনে কাজ করলে টাকা অবশ্যই ইনকাম করতে পারবে।

১। কিভাবে অ্যাপটি ডাউনলোড করবেঃ
তোমরা প্রথমে তোমাদের মোবাইল ফোনের প্লে স্টোরে প্রবেশ করে সার্চ অপশনে ক্লিক করে সার্চ দিবে Earn cash আর তোমাদের সামনে অ্যাপটি চলে আসবে ঠিক নিচের চিত্রের মতো:

 

তারপর অ্যাপটি ডাউনলোড করে নিবে।

২। কিভাবে অ্যাপটিতে রেজিস্ট্রেশন করবেঃ
তোমরা প্রথমে অ্যাপটিতে প্রবেশ করবে তারপর তারপর দেখবে তোমাদের সামনে একটি ফরম চলে আসবে। সেখানে তোমার নাম, তোমার ইমেল এড্রেস, তোমার নিজের মতো করে একটি পাসওয়ার্ড দিয়ে রেজিস্টার করবে তারপর আবার তোমার ইমেল এড্রেস আর পাসওয়ার্ড চাইবে তোমাদের পরীক্ষা করার জন্য তারা জেনে নেবে তোমরা ভুল তথ্য দিয়েছ না দেওনি। তার পর তোমরা সঠিক উত্তর দিলে তোমাদের রেজিস্ট্রেশন হয়ে যাবে।

৩। কিভাবে অ্যাপটিতে কাজ করবেঃ
তোমরা অ্যাপটিতে প্রবেশ করে Redeem অপশন দেখতে পাবে সেখানে ক্লিক করবে দেখবে তোমার একাউন্টে ১০০ টাকা ঢুকে গেছে। তোমরা তারপর ওয়াচ Song অপশনে ক্লিক করবে। তারপর তোমরা ১ টি গান শুনলে ৫ টাকা করে পেয়ে যাবে। তোমরা ২ ঘন্টার পরপর ৫ টি করে গান শুনতে পারবে।

তোমরা ৫ টির বেশী গান শুনতে পারবে না। আর এ নিয়ম মেনে না চললে তোমরা টাকা ইনকাম করতে পারবে না। তারা তোমাকে টাকা না দিয়েই তাদের গান ফ্রিতে ভিউ করে নিবে। তোমরা ২ ঘন্টা পরপর লটারি করতে পারবে আর লটারিতে একবার জিতলে ৫০০ টাকা পেয়ে যাবে। তোমরা দিনে ৮ বার এটা করতে পারো।

আর তোমরা সব সময় নিয়ম মেনে কাজ করলে তোমাদের টাকা ইনকাম বাড়তে থাকবে। তোমরা যে কোনই কাজ কর না কেন মনে রাখবে সব কাজেরি নিয়মাবলি আসে। তোমরা আরও অন্য ভাবে কাজ করতে পারো সেটা হচ্ছে গেম খেলে টাকা ইনকাম করা। তোমরা গেমে যত কয়েন্ট পাবে আর ৫০০ কয়েন্ট হলে ২০ টাকা পাবে।

এমন ভাবে তোমরা কাজ করলে তোমাদের ইনকাম বাড়তেই থাকবে। তোমরা তোমাদের রেফার কোড তোমাদের বন্ধুদের দিয়ে ইনকাম করতে বলবে। যাতে তোমরা তার ইনকামের ২০% টাকা পাও। তাহলে ভাব কত জন ঢুকলে তোমরা টাকা বাড়বে, সেই ভাবে তোমরা কাজ করবে।

৪। কিভাবে টাকা তুলবেঃ
তোমরা টাকা তুলতে চাইলে তোমাদের একাউন্টে ঢুকে Withdraw অপশনে ক্লিক করবে। তারপর বিকাশ অপশনে ক্লিক করবে। সেখানে তোমার বিকাশ নাম্বারটা দিবে তারপর তোমার কত টাকা তুলা লাগবে সেই এমাউন্ট দিয়ে সাবমিটে ক্লিক করবে। ২৪ ঘন্টার মধ্যে তোমার একাউন্টে টাকা চলে আসবে।

ততদিন সকলে ভালো থাকো সুস্থ থাকো,

আল্লাহ হাফিজ।

নোট: উপরোক্ত মেথডটি জে-আইটি কর্তক পরীক্ষিত নয়। তাই যারা উক্ত প্রোগ্রামে যুক্ত হতে চান সম্পূর্ণ নিজ দায়িত্বে কাজ করবেন।

Related Articles
Comments

You must be logged in to post a comment.

লেখক সম্পর্কেঃ

আপনার জন্য আরও লেখা: