পাবজি ও ফ্রি ফায়ার খেলে ইনকাম?

আপনিও যদি গেম খেলতে প্রচুর ভালোবাসেন যেমন পাবজি ফ্রী ফায়ার বা সিওডি এ ধরনের গেম খেলে টাকা উপার্জন করা সম্ভব। 

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

গেম খেলে টাকা উপার্জন করার জন্য বহু এমন অ্যাপ ও ওয়েবসাইট রয়েছে যেখানে টুর্নামেন্ট আয়োজন করা হয়। যেগুলো খেলে আপনি টাকা উপার্জন করতে পারবেন।

কিন্তু এগুলো খেলার জন্য প্রথম আপনাকে এক সুদক্ষ খেলোয়াড় হইতে হইবে। যদি আপনি ফ্রী ফায়ার ও pubg এক ভাল খেলোয়াড় তাহলে এই অ্যাপগুলো থেকে আপনি অবশ্যই নিজের হাত খরচের মত টাকা উপার্জন করতে  পারবেন। 

এই অ্যাপ গুলোর মধ্যে অনেক গুলিতে টাকা দিয়ে টুর্নামেন্ট খেলা হয় আবার অনেক অ্যাপে ফ্রি টুর্নামেন্ট থাকে আর এইসব অ্যাপের মধ্যে সবচেয়ে বাছাই করা ভালো অ্যাপগুলো কথা আমি বলব। 

যার মধ্যে সবচেয়ে ভালো পাঁচটি অ্যাপের নাম ও লিংক নিচে দেওয়া হল। 

যার মধ্যে প্রথম  অ্যাপ হল টুর্না ফাস্ট

এই অ্যাপটিতে কোন ধরনের টাকা দিতে হয় না কিন্তু এখান থেকে আপনি অনেক পরিমানে টাকা উপার্জন করতে পারবেন। এই অ্যাপটি প্লে স্টোরে রয়েছে প্লে স্টোরে থেকে ডাউনলোড করে লগইন করলেই এখানে পরবর্তীতে আসা প্রত্যেক টুর্নামেন্টের লিস্ট দেওয়া থাকে।

পাবজি ফ্রী ফায়ার ও সি ও ডি এই তিনটি গেমের টুর্নামেন্ট এখানে আয়োজিত হয়। অনেক ক্ষেত্রে দেখা যায় আপনাকে প্রত্যেক কিলে বা চ্যাম্পিয়ন হলে টাকা দেওয়া হবে। এখানে সোলো ডুও ও স্কট তিন ধরনেরই খেলা আয়োজিত হয়।

আপনি যদি স্কট বা ডুও খেলেন তাহলে সেখানে আপনার বন্ধুর আইডি দিতে হবে। খেলা শুরু হবার ১০ মিনিট আগে আপনাকে আইডি ও পাসওয়ার্ড দিয়ে দেওয়া হবে। 

যার মধ্যে দ্বিতীয় অ্যাপ টি হলো ক্রস্ট প্লে

 এই অ্যাপটিতে প্রচুর পরিমাণে ফ্রি টুর্নামেন্ট আয়োজিত হয় এবং প্রত্যেক টুর্নামেন্টের প্রাইস প্রায় ১০০ টাকা থেকে এক হাজার টাকা পর্যন্ত হতে পারে। এখানে আপনাকে খেলার জন্য নিজের একটি টিম বানাতে হবে।

যার জন্য প্রথমত অ্যাপটি ডাউনলোড করে লগইন করবেন ও এন্ট্রি হওয়ার জন্য ঠিক দুপুর বারোটা তে অ্যাপে প্রবেশ করে নিজের টিম তৈরি করতে হবে। আপনি চাইলে আমার26404488 এই কোডটি ব্যবহার করে আমার টিমে ঢুকতে পারেন।

বা নিজেরও টিম তৈরি করতে পারেন।কিন্তু যেই খেলোয়াড় গুলোকে আপনি নিজের টিমে ঢোকাবেন তাদের প্রত্যেককেই যেন এই অ্যাপটি থাকে ও তারাও নিজের আইডি লগইন করে জয়েন্ট টিম এ ক্লিক করে আপনার দেওয়া কোডটি দিলেই সে আপনার টিমে প্রবেশ করবে। 

তৃতীয় অ্যাপ টি হলো  গারিনা ব্যাটাল

এই অ্যাপে ক্লাস কোড টুর্নামেন্ট গুলো আয়োজিত হয় কিন্তু সেখানে প্রবেশের জন্য আপনাকে টাকা পে করতে হয়। আবার যদি আপনি এখানে ক্লাসিক ম্যাচ খেলেন তাহলে সেটি ফ্রি প্রবেশ মূল্য থাকে।

এবং তাতে প্রত্যেক কিল করলে দুই টাকা করে উপার্জন করা যায়। এখানে পাবজি ও ফ্রী ফায়ার দুটোরই টুর্নামেন্ট আয়োজিত হয়। আপনি চাইলে আমার ইনভাইট কোড 0OW11W দিয়ে লগইন করলে ক্যাশ বোনাস পেতে পারেন।

চতুর্থ অ্যাপটি হলো এম গেমার

এই অ্যাপে ফ্রী ফায়ার ও পাবজি ছাড়া আরো অনেক ধরনের গেম পাবেন যেগুলো থেকে টাকা উপার্জন করা যায়। ফ্রী ফায়ার এ টুর্নামেন্টে প্রবেশের জন্য আপনাকে ১০০টি টিকিট দিয়ে প্রবেশ করতে হবে। সেই ১০০ টিকেট কালেক্ট করার জন্য  ওখানে ভিডিও দেখে বা ডেলি লগিনে থেকে টিকিট একত্রিত করা যায়।

এবং এইট অ্যাপেল টুর্নামেন্টে আপনি যদি একটি কিল করেন তাহলে ৫০০ কয়েন অর্থাৎ পাঁচ টাকা পাবেন।  এই অ্যাপে আমার দেওয়া রেফারেল কোডLFD1OaXbxW যদি দেন তাহলে ক্যাশ বোনাস পাবেন। যা থেকে টুর্নামেন্ট ও খেলা যাই। 

পঞ্চম ও শেষ অ্যাপ। টি হল গেম .টিভি

এই অ্যাপ থেকে আপনি টাকা উপার্জন করার জন্য ডাউনলোড প্লে স্টোর থেকে করতে হবে। এবং সেখানে বহু ফ্রী টুর্নামেন্ট আয়োজন হয়, যেগুলোতে জয়েন হওয়ার জন্য সেই দলের ডিস্কোডে জয়েন হতে হবে এবং সেখানেই টুর্নামেন্টের আইডি ও পাসওয়ার্ড দেওয়া হবে। 

এইসব অ্যাপ গুলো থেকে অনেকেই টাকা উপার্জন করে এবং আপনিও করতে পারেন। কিন্তু তার জন্য আপনাকে একজন ভালো ও সুদক্ষ খেলোয়াড় হতে হবে। এবং যদি আপনি ভাল খেলোয়ার হন তাহলে আমার দেওয়া যে কোন app থেকে আপনি টাকা উপার্জন করতে পারবেন। 

ধন্যবাদ

লেখক: জিৎ চৌধুরী

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ