ক্যাপচা এন্ট্রি করে ইনকাম

Earning : ৳3.800

আসসালমুআলাইকুম, আজকে আমি আপনাদের কাছে দারুন একটা সাইট নিয়ে এসেছি ।চাইলেই অনায়াসে এই সাইট থেকে খুবই সহজেই প্রতিদিন 300 থেকে 400 টাকা ইনকাম করতে পারবেন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

তো চলুন জেনে নিই সাইট টি সম্পর্কে।

সাইটের নাম:- সাইটের নাম হলো, workbd.com

প্রথমে ক্রম ব্রাউজারে যাবেন তারপর এই নামটি লিখে সার্চ করবেন। তারপর সাইট টি আপনার সামনে এসে যাবে। সাইট তিতে ঢুকে Registere অপশনে ক্লিক করবেন।তারপর আপনার নাম, ইমেইল এড্রেস,ইউজারনেম ,যেমন jannat01 এইরকম টাইপের দিবেন। মানে যেকোনো নামের সাথে একটা সংখ্যা ।

 ওকে তারপর একটা বক্স থাকবে সেইতায় ক্লিক করবেন তারপর সাবমিট এ ক্লিক করলেই শেষ।

₵:- কাজ হলো মূলত বিভিন্ন ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব,,2,1 মিনিট ভিডিও দেখা,ফেসবুক ফলোয়ার,ফেসবুক পেজ লাইক,বিভিন্ন সাইট অ্যাপস এ সাইন আপ করা, অ্যাডস ক্লিক করা,টিক টিক আইডি follow ,ক্যাপচা টাইপিং করা।এছাড়াও বিভিন্ন ফ্রিল্যান্সিং এর কাজ ও আছে। এইরকম বিভিন্ন কাজ আছে।।

কাজ কিভাবে করবেন:- সাইটে ঢুকে দান পাশের 3 ডট এ ক্লিক করবেন তারপর micro jobs এই খানে ক্লিক করবেন।তারপর দেখবেন সামনে অনেক কাজ আছে ।যেকোনো কাজ করার জন্য একটা কাজে ক্লিক করবেন।ক্লিক করার পর ঐখানে যেরকম লেখা আছে ঠিক সেইরকম কাজ করে জমা দিবেন।

প্রতিটা কাজের জন্য আপনি 5 থেকে 10 টাকা এমনকি 40 টাকাও পেতে পারেন।সময় যত বেশি দিবেন ইনকাম তত বেশি হবে।

ক্যাপচা কাজ কিভাবে করবেন:- দান পাশে 3 ডট এ ক্লিক করবেন তারপর micro jobs অপশন এ গেলেই দেখতে পাবেন সামনেই প্রথমে লেখা যে কাপচা টাইপিং কাজ করুন।তখন ঐটায় ক্লিক করলেই পাবেন ক্যাপচার কাজ।

ঐখানে কিছু ছোট বড়ো ইংলিশ লেটার থাকবে সেইটা

 দেখে নিচের বক্সে লিখবেন 15 সেকেন্ডের ভিতরে ।। খুবই সহজ।।বক্সে যা লেখা থাকবে সেইটাই দিবেন।হুবহু।তাহলেই হবে।

আর যদি না পারেন বা লেখাটা না বুঝেন তাহলে একটু ওয়েট করলে অন্য আর একটা ক্যাপচা আসবে তাতে ক্লিক করবেন। আনলিমিটেড ক্যাপচা টাইপিং করতে পারবেন প্রতিদিন।

প্রতি 2000 ক্যাপচা পুরন করলে 1 ডলার পাবেন।

তাছাড়া আপনি যদি ডাটা এন্ট্রি কাজ পারেন বা গ্রাফিক্স ডিজাইন পারেন তাতেই ঐখান থেকে ইনকাম করতে পারবেন।

কিভাবে টাকা উইথ্রো করবেন:- এইখানে 1 ডলার হলেই টাকা উঠানো যায়। বিকাশ,নগদ,রকেট,পেয়ার,পারফেক্ট মানি, এইগুলোতে টাকা উঠানো যায়।

সবশেষে একটা কথায় বলবো সাইট টা আসলেই অনেক ভালো এবং বিশ্বাসী সাইট।।এইখান থেকে 100% ইনকাম করতে পারবেন।

Related Articles
Comments

You must be logged in to post a comment.