ঘরে বসে প্রতিদিন কমপক্ষে ৩০০-৫০০ টাকা আয় করুন খুব সহজে।

এই আর্টিকেলটি বিশেষ করে ছাত্র-ছাত্রীদের জন্য তৈরি করা হয়েছে, যারা তাদের পকেট খরচের অর্থগুলো সহজেই ঘরে বসে মোবাইলের মাধ্যমে আয় করতে পারে।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

বর্তমান সময়ে প্রায় সকল ছাত্র-ছাত্রী ফেসবুক ব্যবহার করে থাকে এবং এই ফেসবুক ব্যবহারের মাধ্যমে প্রতিদিন কমপক্ষে ৫০০ থেকে ৮০০ টাকা আয় করা সম্ভব।

তাই দেরি না করে ভালোভাবে এই আর্টিকেলটি পড়ে ঘরে বসে ইনকাম করার নিয়ম বুঝে কাজে লেগে পড়ুন।

আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ।

সম্মানিত পাঠক বৃন্দ! আশা করি আপনারা সবাই অনেক ভাল আছেন। এই আর্টিকেলটি বিশেষ করে ছাত্র-ছাত্রীদের জন্য তৈরি করা হয়েছে,

যারা তাদের পকেট খরচের অর্থগুলো সহজেই ঘরে বসে মোবাইলের মাধ্যমে আয় করতে পারে। বর্তমান সময়ে প্রায় সকল ছাত্র-ছাত্রী ফেসবুক ব্যবহার করে থাকে।

এবং এই ফেসবুক ব্যবহারের মাধ্যমে প্রতিদিন কমপক্ষে ৫০০ থেকে ৮০০ টাকা আয় করা সম্ভব।

তাই দেরি না করে ভালোভাবে এই আর্টিকেলটি পড়ে ঘরে বসে ইনকাম করার নিয়ম বুঝে কাজে লেগে পড়ুন।

এই কাজটি করতে আপনাকে সর্বপ্রথম একটি এন্ড্রয়েড মোবাইল অথবা কম্পিউটার ল্যাপটপ অথবা ডেস্কটপ থাকতে হবে। নিশ্চয়ই এই সামগ্রীগুলো আপনার কাছে আছে বলেই আপনি আমারে আর্টিকেলটি পড়তে পারছেন।

তাই বলা যায়, আপনার কাছে যদি একটি মোবাইল থাকে তাহলে সেই মোবাইল দিয়ে আপনি প্রতিদিন ফেসবুক ব্যবহার করে দিনে ৫০০ থেকে ৮০০ টাকা আয় করতে পারেন।

অনেকেই এই ধরনের আর্টিকেল সাবমিট করে যে, কিভাবে ফেসবুক থেকে ৫০০ থেকে ৮০০ টাকা প্রতিদিন আয় করা সম্ভব।

কিন্তু আমি আজকের আর্টিকেলে আসল উপায় দেখাবো কিভাবে আপনারা ফেসবুক থেকে সহজেই প্রতিদিন ৫০০ থেকে ৮০০ টাকা আয় করতে পারেন।

এক্ষেত্রে আরও একটি ভালো সংবাদ হচ্ছে, আপনার ফেসবুকে যদি কমপক্ষে 500 থেকে 1000 ফেসবুক ফ্রেন্ড থাকে, তাহলে আপনার জন্য ইনকাম করাটা আরও সহজ হয়ে যাবে।

যাইহোক এই কাজ করার জন্য সর্বপ্রথম একটি ওয়েব সাইটে রেজিষ্ট্রেশন করতে হবে। এই সাইটটির নাম হল জে-আইটি। জে আইটি বর্তমানে বাংলাদেশের সবচাইতে জনপ্রিয় একটি অনলাইন আর্নিং প্লাটফর্ম বা ফ্রিল্যান্সিং প্ল্যাটফর্ম।

এখান থেকে বর্তমানে প্রায় ছয় হাজার মানুষ প্রতিদিন কাজ করছে এবং পেমেন্ট নিচ্ছে। এটি সততার সাথে কয়েক বছর যাবত কাজ করে আসছে।

এবং এই ওয়েবসাইটে কাজ করে মানুষ হাজার হাজার টাকা উপার্জন করছে। এই ওয়েবসাইটের প্রধান কাজ হচ্ছে এই ওয়েব সাইটে রেজিস্ট্রেশন করার পর একটি আর্টিকেল সাবমিট করতে হয়।

তারপর সেই আর্টিকেল অ্যাপ্রুভ হলে সে আর্টিকেলের লিংকটিকে ফেসবুক অথবা যে কোন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শেয়ার করে সেই আর্টিকেলে ভিউ আনার মাধ্যমে ইনকাম করা যায়।

এই ওয়েবসাইট থেকে বিভিন্ন উপায়ে আয় করা সম্ভব নিম্নে আলোচনা করা হল :

জে আইটি সাইটের সর্ব প্রধান আয়ের মাধ্যম হচ্ছে আর্টিকেলে ভিউ আনা। তাছাড়াও এর কয়েকটি আর্নিং সোর্স রয়েছে। সর্বপ্রথম রেজিস্ট্রেশন করার মাধ্যমে আপনি ইনস্ট্যান্ট ১০ টাকা সাইন আপ বোনাস পেয়ে যাবেন।

পরবর্তীতে আপনাকে একটি আর্টিকেল সাবমিট করতে হবে। আর্টিকেলটি ১০০% ইউনিক হতে হবে। কোথাও থেকে কপি পেস্ট করলে হবে না।

এবং সে আর্টিকেলটি এপ্রুভ হয়ে গেলে আপনি সাথে সাথে ১০ টাকা থেকে ২০০ টাকা পর্যন্ত বোনাস পাবেন।

পরবর্তীতে সেই আর্টিকেল এর লিংক আপনি কপি করে আপনার বন্ধুদের সাথে এবং ফেসবুকে শেয়ার করে ইনকাম করতে পারবেন।

এবং আপনি যতটা ভিউ আনবেন তার ওপর নির্ভর করবে আপনি ইনকাম। যদি আপনি প্রতিদিন ১০০০ ভিউ আনতে পারেন, তাহলে আপনি ১০০০ থেকে ২০০০ টাকা পর্যন্ত আয় করতে পারেন।

অর্থাৎ আপনি এখানে প্রতি ভিউ ১ টাকা থেকে দুই টাকা পর্যন্ত আয় করতে পারেন। তাছাড়াও এই ওয়েবসাইট থেকে আপনি রেফারেলের মাধ্যমে আয় করতে পারেন।

এই ওয়েবসাইটে একটি রেফারেল লিংক দেওয়া হয়। আপনাকেও আপনার একটি রেফারেল লিংক দেওয়া হবে। আপনার লিঙ্ক থেকে কেউ যদি রেজিস্ট্রেশন করে ওখানে কাজ করে,

তাহলে তার ইনকামের 20% আপনি রেফারেল বোনাস পাবেন এবং সেটা আজীবন পাবেন অর্থাৎ সে যদি প্রতিদিন ১০০০ টাকা করে আয় করে, তাহলে আপনি প্রতিদিন কোনো কাজ ছাড়াই ২০০ টাকা আয় করতে পারেন।

আপনি কিভাবে আয় করবেন?

আপনাকে সর্বপ্রথম এই ক্লিক করে রেজেস্ট্রেশন করতে হবে:

https://blog.jit.com.bd

আমার এই লিংক ক্লিক করে সাইন আপ করলে ইনস্ট্যান্ট ১০ টাকা সাইন আপ বোনাস পাবেন।

কিভাবে আর্টিকেল সাবমিট করবেন?

পরবর্তীতে এইখানে আপনাকে আর্টিকেল সাবমিট করতে হবে। কিভাবে করতে হবে না বুঝলে ইউটুবে এ গিয়ে সার্চ করবেন "কিভাবে জে আইটি তে আর্টিকেল সাবমিট করতে হয়?

সেখানে আপনি অসংখ্য ভিডিও পেয়ে যাবেন এই বিষয়ে। আর্টিকেল সাবমিট করার পর আপনাকে কিছুক্ষন অপেক্ষা করতে হবে আর্টিকেল এপ্রুভ হওয়ার জন্য।

তবে মনে রাখবেন! আপনাকে অবশ্যই ইউনিক আর্টিকেল সাবমিট করতে হবে। নাহলে আর্টিকেল এপ্রুভ হবেনা। এপ্রুভ হওয়ার পর যা করবেন।

আর্টিকেল অপ্প্রভ হওয়ার পর আপনি আর্টিকেল এর লিংক টি কপি করবেন। তারপর আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন। এবং ফেইসবুক এ শেয়ার করবেন।

কেমন আয় হবে?

আপনি যতগুলো ভিউ আনবেন, ততো টাকা ইনকাম করতে পারবেন। অর্থাৎ আপনি যদি দিনে ৫০০ ভিউ আন্তে পারেন, তাহলে কমপক্ষে ৫০০ টাকা আয় করতে পারবেন।

আর ফেইসবুক এ ৫০০ টি ভিউ আনা কোনো ব্যাপার ই না। আপনার যদি ৫০০-১০০০ ফেইসবুক ফ্রেন্ড থাকে তাহলে তো দিনে ৫০০-১০০০ টাকা আয় করা আপনার জন্য কোনো ব্যাপারী হবেনা।

আপনাকে প্রতিদিন ১টি করে আর্টিকেল সাবমিট করতে হবে এবং সেই আর্টিকেল ফেইসবুক এ পোস্ট করতে হবে। তাহলে ফলাফল আপনি নিজেই দেখতে পারবেন। এখান থেকে

কিভাবে টাকা তুলব?

আপনার একাউন্টে মাত্র ৩০ টাকা হলেই আপনি মোবাইল রিচার্জ নিতে পারবেন। আর আপনার একাউন্ট এ মাত্র ১০০ টাকা হলেই আপনি বিকাশ, নগদে, রকেটে পেমেন্ট নিতে পারবেন, যতবার ইচ্ছা ততবার! তাছাড়া বাহিরের দেশের মানুষের জন্য রয়েছে পে-টিএম।

সুপ্রিয় পাঠকবৃন্দ!

আশা করি আমার এই আর্টিকেল টি অবশ্যই আপনাদের উপকারে আসবে। অনলাইন ইনকাম নিয়ে আর কোনো চিন্তাই থাকবেনা। এমন আরো নতুন নতুন ইনকাম বিষয়ক আর্টিকেল পেতে আমাকে অবশ্যই ফলো করে রাখবেন।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ